তিনি গর্ভবতী তা নাকি জানতেনই না, বিস্ফোরক বয়ান কল্কির

বিয়ে নিয়ে বিন্দুমাত্র আগ্রহ নেই বলি অভিনেত্রী কল্কি কোয়েচলিনের। বি-টাউনে স্পষ্টবাদীর তকমাও রয়েছে তার। এহেন কোনও বিষয়ে খুব একটা কর্ণপাত করেন না অভিনেত্রী। পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিচ্ছেদের পর থেকেই নতুন করে আর সংসারমুখী হননি কল্কি। সংসার না করলেও সমালোচনা যেন তার পিছু ছাড়ছে না। গাই হার্শবার্গের সঙ্গে ২ বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে অভিনেত্রীর। আর মাত্র ২ মাস। জানুয়ারী মাসেই মা হতে চলেছেন কল্কি। বিয়ে না করেও মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। এবার মাতৃত্ব নিয়েই মুখ খুললেন কল্কি। দেখে নিন কল্কির কিছু নজরকাড়া বেবিবাম্পের ছবি।
 

Riya Das | Published : Nov 18, 2019 8:23 AM IST

17
তিনি গর্ভবতী তা নাকি জানতেনই না, বিস্ফোরক বয়ান কল্কির
বিয়ে হয়নি। তার মধ্যেই সন্তানসম্ভবা অভিনেত্রী। জানুয়ারি মাসেই মা হতে চলেছেন কল্কি।
27
সমালোচনার ইতি টেনে এবার মাতৃত্ব নিয়ে মুখ খুললেন কল্কি। মাতৃত্বের প্রথম দুমাস কোনওকিছুই টের পাননি তিনি। তবে হার্টবিট শোনার পর থেকে তিনি খুবই উচ্ছ্বসিত ছিলেন।
37
অনুরাগের সঙ্গে বিচ্ছেদের পর গাই হার্শবার্গের সঙ্গে দীর্ঘ ২ বছরের সম্পর্ক রয়েছে তার।
47
বিয়ে না করেও মাতৃত্বের পুরো স্বাদটাই তিনি বেশ আনন্দের সঙ্গেই উপভোগ করছেন। যা তার ছবিতেই স্পষ্ট।
57
বিয়ে নিয়ে এখনও কিছু ভাবছেন না অভিনেত্রী। নিজেদের সম্পর্কের প্রতি তাদের বিশ্বাস রয়েছে। পরিবারের সকলেই মেনে নিয়েছে তাদের সম্পর্ক। তবে এখনই বিয়ে নিয়ে তারা কোনও সিদ্ধান্ত নেননি।
67
সন্তানের জন্য বিয়ে করতে হবে এমনটাতে বিশ্বাসী নন অভিনেত্রী। সম্পর্কের মধ্যে বিশ্বাসটাই দরকার। আর সেটা তাদের রয়েছে।
77
নিয়মিত চিকিৎসকের পরামর্শেই রয়েছেন কল্কি। তার এই মাতৃত্বকালীন অবস্থায় বয়ফ্রেন্ড গাই হার্শবার্গও যথেষ্ঠ খেয়াল রেখেছেন,জানিয়েছেন কল্কি।
Share this Photo Gallery
click me!
Recommended Photos