এই বাঙালী তনয়ার হাত ধরেই বাড়ি ছাড়লেন সুশান্ত সিং, চিনে নিন অভিনেতার গার্লফ্রেন্ডকে

বেশ কয়েকদিন ধরে একটাই গুঞ্জণ বিটাউনে। চুটিয়ে প্রেম করছেন সুশান্ত সিং রাজপুত। এক বাঙালি কন্যার প্রেমেই হাবুডুবু খাচ্ছেন সুশান্ত সিং রাজপুত। বেশ কয়েকদিন ধরেই তাঁদের বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখাও যাচ্ছে। সম্প্রতিই একই সঙ্গে কাটিয়ে এলেন ছুটি। সেখান থেকে ছববিও শেয়ার করেছিলেন। কিন্তু দেশে ফিরতে এ কেমন সিদ্ধান্ত নিলেন সুশান্ত। শেষে কী না বাড়ি ছাড়তে হল তাঁকে। চিনে নিন অভিনেতার গার্লফ্রেন্ডকে ছবিতে ছবিতে। 

debojyoti AN | Published : Nov 15, 2019 11:07 AM IST

16
এই বাঙালী তনয়ার হাত ধরেই বাড়ি ছাড়লেন সুশান্ত সিং, চিনে নিন অভিনেতার গার্লফ্রেন্ডকে
তারকা মানেই তাঁদের ব্যক্তিগত জীবন চাপা থাকে না। প্রকাশ্যে আসে মুহুর্তেই। সে ব্রেকআপ হোক কিংবা প্রেম, কোনও খবরই নজর এড়ায় না কারুর। ক্যামেরার পেছনেও সর্বদাই যেন থাকেন তাঁরা স্পট লাইটে। ফলে সুশান্তের মনের কথা প্রকাশ্যে আসতে সময় লাগেনি বেশি দিন। তাঁর গার্লফ্রেন্ডের নাম রিয়া চক্রবর্তী।
26
ধারাবাহিকের অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডের সঙ্গে সুশান্তের ব্রেকআপের পর অনেকেই এক কথায় অবাক হয়েছিলেন। বহুদিনের এই সম্পর্ক ভাঙায় বেশ ভেঙে পড়েছিলেন অভিনেত্রী। কিন্তু তখন অভিনেতার জীবনে দেখা দিয়েছে নতুন সম্পর্কের ইঙ্গিত।
36
মডেলিং দুনিয়ায় রিয়া চক্রবর্তী এক পরিচিত নাম। বেশ কয়েকটি জনপ্রিয় বিজ্ঞাপনেও তাঁকে দেখা যায়। এমএস ধোনি ছবির শ্যুটিং চলাকালিনই এই খবর প্রকাশ্যে এসেছিল। তখন থেকেই একে অন্যকে ডেটিং করছেন বলেই জানা যায়।
46
২০১৯ সালে লাদাখে বেড়াতে যান সুশান্ত ও রিয়া। তখন থেকেই যেন তাঁদের মধ্যে থাকা না বলা কথাগুলো স্পষ্ট হয়ে যায় সকলের মধ্যে। সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করেছিলেন এই জুটি।
56
সম্প্রতি এই গুঞ্জণ আরও বেড়ে গেল সুশান্ত সিং রাজপুতের বাড়ি ছাড়ার সিদ্ধান্তে। ইউরোপ ট্যুর থেকে ফিরে এসেই ব্যাগপত্র গুছিয়ে নিয়ে রিয়ায় বাড়িতেই চলে গেলেন সুশান্ত সিং রাজপুত।
66
সুশান্তের প্রতিবেশীদের বেজায় আপত্তি, প্রতিদিনের পার্টি, প্রতিদিনের বন্ধুদের আনাগোনা চলবে না। ফলে বাড়ি ছাড়লেন সুশান্ত সিং। বান্দ্রাতেই ফ্ল্যাট রিয়ার। সেটাই এখন থেকে সুশান্তের স্থায়ী আস্তানা।
Share this Photo Gallery
click me!
Recommended Photos