স্কিনফিট পোশাকে ফেটে বেরোচ্ছে সুডৌল 'বক্ষযুগল', সুপারহট টোনড ফিগারে আগুন জ্বালালেন সুহানা

স্টারকিডের তকমা ঝেড়ে তিনি এখন লাস্যময়ী। শরীরী প্রদর্শনে তাবড় তাবড় অভিনেত্রীদেরও টেক্কা দিতে প্রস্তুত বছর ২১-র যুবতী সুহানা। হট অ্যান্ড বোল্ড ছবিতে সেক্সি সুহানা এখন নেটদুনিয়ার হটকেক। সম্প্রতি স্পোর্টস ব্রা, স্কিনফিট পোশাকে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন মন্নতের রাজকুমারী, ঝড়ের গতিতে ছবি ভাইরাল অন্তর্জালে।

Riya Das | Published : Oct 2, 2021 3:03 AM IST

19
স্কিনফিট পোশাকে ফেটে বেরোচ্ছে সুডৌল 'বক্ষযুগল', সুপারহট টোনড ফিগারে আগুন জ্বালালেন সুহানা

সদ্যই ২১ -শে পা দিয়েছেন সুহানা খান। সময় যত এগোচ্ছে ততই যেন সেক্সি হয়ে উঠছেন বলিউডের বাদশা শাহরুখ খানের মেয়ে  সুহানা খান (Suhana Khan)।

29

সোশ্যাল মিডিয়ায় ফের হট অবতারে নিজেকে মেলে ধরেছেন শাহরুখ কন্যা সুহানা খান। ছবিন ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

39

স্কিনফিট পোশাকে যেন ঠিকরে বেরোচ্ছ বক্ষযুগল। সেক্সি ফিগার ধরে রাখতে তিনি যে প্রতিনিয়তই জিম গিয়ে ঘাম ঝরান, তা তার চাবুক ফিগারেই স্পষ্ট।

49

পোশাকের ফাক দিয়ে উঁকি মারছে বক্ষ-বিভাজিকা।  সুহানার হট অবতারে ঘায়েল ভক্তরা। হট অবতারের ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

59

লো ডিপ নেকে বেরিয়ে আসছে বক্ষ-বিভাজিকার খাঁজ। বিকিনি কাট পোশাকে সেক্সি সুহানাকে দেখে রীতিমতো ভিড়মি খেয়েছেন নেটিজেনরা। এই ছবিই ভাইরাল সোশ্যালে।

69

সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন স্টারকিড সুহানার একাধিক ফ্যানপেজ থেকেই এই ছবি নিমেষে ছড়িয়ে পড়েছে অন্তর্জালে। বন্ধুদের নিয়ে খোশমেজাজেই নিউইয়র্কে সময় কাটাচ্ছেন সুহানা।

79


বলিউডে পা না রাখলেও ইতিমধ্যেই সুহানার ফ্যান-ফলোয়ারের সংখ্যা ১৬ লক্ষ ছাড়িয়ে গেছে। বিকিনির হট স্টাইলে তাবড় তাবড় সেক্সিদেরও টেক্ক দিচ্ছে সুহানা। 

89

স্টারকিডের এই তকমাটা যেন খুব একটা যায় না সুহানার সঙ্গে। ইতিমধ্যেই স্টারকিডের তকমা ঝেড়ে হট অবতারে ধরা দিয়েছেন শাহরুখ কন্যা সুহানা খান।

99

বর্তমানে নিউইয়র্কে পড়াশোনা করছেন শাহরুখ কন্যা। বলিউডের গ্ল্যামারের ঝলকানি থেকে শত যোজন দূরে হলেও ভক্তের সংখ্য়া তার অগণিত। এই বয়সেই সুহানার ফ্যাশন সেন্স এবং মেক আপ ফ্যাশন বোদ্ধাদেরও তাক লাগাচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos