নতুন অথিতি প্রিয়ঙ্কা-নিকের জীবনে, জোনাস পরিবারে খুশির জোয়ার

প্রিয়ঙ্কা চোপাড়া জোনাসের পরিবারে সুখের খবর। নতুন অথিতি এসে জোনাস পরিবারকে ভাসিয়ে নিয়ে যাচ্ছে খুশির জোয়ারে। সেই ছোট্ট অথিতির জন্য বহুদিন আগে থেকই তোরজোর শুরু হয়েছিল জোনাস পরিবারে। প্রিয়ঙ্কা চোপড়া অন্তঃসত্ত্বা কিনা এই প্রশ্নই ছিল বহু মানুষের মনে। মাঝে কাজ থেকে বিরত থাকার দরুণ এই খবরই ছেয়ে গিয়েছিল নেটদুনিয়ায়, প্রিয়ঙ্কা হয়তো মা হতে চলেছেন। বছর দুয়েক আগে বিয়ের বন্ধনে বাঁধা পড়েছিলেন গ্লোবাল গার্ল প্রিয়াঙ্কা চোপড়া। তিনি ফ্যামিলি প্ল্যানিংয়ের জন্য প্রস্তুত কিনা সে বিষয় তাঁকে প্রশ্ন করা হয়। 

Adrika Das | Published : Jul 29, 2020 5:51 PM IST

111
নতুন অথিতি প্রিয়ঙ্কা-নিকের জীবনে, জোনাস পরিবারে খুশির জোয়ার

তবে প্রিয়ঙ্কা নন, মা হলেন সোফি টার্নার। নিকের ভাই জো জোনাস এবং তাঁর স্ত্রী সোফির মা-বাবার হওয়ার খুশিতে নেটদুনিয়া ভরছে আনন্দে। কন্যাসন্তানের জন্ম দিয়েছেন সোফি।

211

মেয়ের নাম রেখেছেন উইলা। সম্প্রতি তাঁদের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন, "সোফি টার্নার এবং জো জোনাসের নিজেদের কন্যাসন্তানের নাম রেখেছেন উইলা। সন্তানের জন্মের পর তাঁদের সম্পর্ক আরও দৃঢ় হয়ে উঠেছে।"

311

সোফির প্রেগনেন্সি এবং কন্যাসন্তানের জন্ম নিয়ে কোনও ঘোষণা পূর্বেও করেননি তাঁরা। এ বিষয় নিরবই ছিল জোনাস পরিবার। পাপারাৎজির ক্যামেরায় সোফির বেবি বাম্প ধরা পড়তেই খবরটি ছড়ায় মাস তিনেক আগে।

411

জানা যাচ্ছে, কন্যাসন্তানের জন্মের বিষয় কোনও মন্তব্য করতে নারাজ তাঁরা। গত ২২ জুলাই লস এঞ্জেলসে জন্ম নিয়েছে উইলা। সপ্তাহ খানেক আগে সোফিকে একটি পার্কে হাটতেও দেখা গিয়েছিল।

511

তাঁকে বেবি বাম্প নিয়ে রাস্তায় দেখা গিয়েছিল নিজের পরিবারের সঙ্গে। তাঁর মা-বাবার পাশাপাশি ছিলেন জো জোনাসও। সাদা রঙের একটি ড্রেস পরেছিলেন সোফি। 

611

মাস্ক পরে বেরিয়েছিলেন মর্নিং ওয়াকে। জোনাস পরিবারে এখন নতুন অথিতির খুশির খবরে আনন্দে আত্মহারা। প্রসঙ্গত, প্রিয়ঙ্কা ফ্যামিলি প্ল্যানিংয়ের বিষয় জানিয়েছিলেন, এ বছর বহু কাজ পড়ে রয়েছে। 

711

তাঁকে পরিবার শুরু করার প্রশ্ন করা হয়। অর্থাৎ মা হওয়ার কোনও প্ল্যান তাঁর এখন আছে কিনা সে বিষয় জিজ্ঞেস করায় প্রিয়াঙ্কা জানান, অবশ্যই আছে।

811

লকডাউনের কারণে সেই কাজ গুলো পিছিয়ে গিয়েছে, যা সময়ের মধ্যে শেষ করতেও প্রিয়ঙ্কার সময় লাগবে। পেশাগত কাজ ছাড়াও ব্যক্তিগত কিছু কাজও রয়েছে তাঁর। 

911

সে সমস্ত কাজ সম্পন্ন হলেই এই বিষয় নিয়ে নিক ও তিনি ভাববেন। কারণ সন্তান মানুষ করা মোটেই সহজ কাজ নয়। যথেষ্ট দায়িত্ববান হতে হয় এর জন্য। প্ল্যানিংও লাগে এর জন্য। 

1011

তবে প্রিয়ঙ্কা এও বলেন, মা হওয়ার জন্য তিনি ব্যাকুল। ঈশ্বরের কৃপা থাকলে, সঠিক সময় অবশ্যই মা হবেন তিনি। সঠিক সময়ের অপেক্ষা করাই এখন তাঁর কাজ। প্রিয়ঙ্কার এই উত্তরে ভক্তরা বেশ খুশি হয় সে সময়। 

1111

তাদের কথায়, প্রিয়ঙ্কা নিজের পেশা নিয়ে যতটা ভাবেন, ততটাই ব্যক্তিগত জীবন নিয়েও চিন্তিত। নিকের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে বলিউড থেকেও বেশ খানিকটা সরে গিয়েছেন। যদিও সেলেব দম্পতিকে দেখা গিয়েছিল ইশা অম্বানির হোলি পার্টিতে। দেশের মাটিতে রীতিমত মন ভরে হোলি খেলে বিদেশে ফিরেছেন প্রিয়ঙ্কা।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos