ছবির জন্য বাড়িয়েছিলেন ২০ কেজি, এখন স্ট্রেচমার্কের সমস্যায় নাজেহাল কঙ্গনা

ছবির জন্য চেহারাতে পরিবর্তীণ, কখনও রোগা, কখনও মোটা, কখনও আবার লুক পরিবর্তন, সেলেবদের মধ্যে এই বিষয়টা ভিষণ রকমের কমন। তাঁরা প্রায়সই লুক পাল্টে থাকেন, তবে তার পরিবর্তে বাস্তব জীবনে ঠিক কতটা সমস্যার সন্মুখীন হতে হয় তাঁদের!

Jayita Chandra | Published : Sep 30, 2021 10:12 AM IST

19
ছবির জন্য বাড়িয়েছিলেন ২০ কেজি, এখন স্ট্রেচমার্কের সমস্যায় নাজেহাল কঙ্গনা

কঙ্গনা রানাওয়াত(Kangana Ranaut), সিনে দুনিয়ায় তাঁর প্রভাব ঠিক যতটা দাপুটে, ঠিক ততটাই দক্ষতার সঙ্গে তিনি অভিনয় ও উস্থাপনা করে থাকেন। 

29

নিজের প্রতিটা কাজের বিষয় তিনি ভিষণ রকমের যত্নশীল। কোথাও গিয়ে যেন সেই কাজের খাতিরেই এবার বেজায় সমস্যায় অভিনেত্রী। 

39

থালাইভি (thalaivi), জয়ললীতার জীবনীকে কেন্দ্র করে তৈরি এই ছবিতে মুখ্য ভুমিকাতে অভিনয় করেছিলেন তিনি। যেখানে প্রসথেটিক-এর সাহায্য নেওয়া হয়েছিল। আর শরীরের গরণ! 

49

ওজন বাড়াতে রীতিমত কাল ঘাম ছুঁটে যায় তাঁর। টানা ছয় মাসের চেষ্টায় বাড়িয়েছিলেন ২০ কেজি ওজন। তারই মাঝে এক ধাক্কায় কমিয়ে ফেলেছেন সেই মেদ।

59

তবে সমস্যা রয়েই গিয়েছে, নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে জানান কঙ্গনা। শরীরে মেদ ঝড়লেও রয়ে গিয়েছে স্ট্রেচ মার্ক। 

69

শরীর চর্চা থেকে শুরু করে ডাায়েট ফলো সবই করছেন, পাশাপাশি পরবর্তী ছবি ধাকড় নিয়েও এখন ব্যস্ত তিনি। তারই মাঝে স্টানিং ফিগারে ধরা দিলেন। 

79

বর্তমানে থালাইভি রমরমীয়ে চলছে ওটিটি প্ল্যাটফর্মে। কঙ্গনা জানিয়েছিলেন, কঠিন সময় মুক্তি পেয়েছে এই ছবি। যার ফলে কঙ্গনা এতে সন্তুষ্ট। 

89

উল্টে লেখেন, ভালো ছবি যে কোনও অবস্থাতেই ভালো চলে। ওটিটিতে সবথেকে ভালো চলছে এখন এই ছবি, তাও জানাতে ভোলেননি কঙ্গনা রানাওয়াত। 

99

এখন দেখার, কঙ্গনার  পরবর্তী ছবি দর্শক মনে ঠিক কতটা জায়গা করে নে। একের পর এক ছবি এখন কুইনের পাইপলাইনে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos