সঙ্গমের নেশাতেই কি গোপনে বারবার ক্যাটের বাড়িতে যাচ্ছেন ভিকি, চরম ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাট। যদিও  এসব এখন অতীত। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ক্যাটরিনা ও ভিকির প্রেমের গুঞ্জন তুঙ্গে। একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলেও আসছেন ভিকি,  উদ্দাম অন্তরঙ্গতা ধরা পড়ছে ক্যামেরায়।

Riya Das | Published : Sep 30, 2021 5:19 AM IST

111
সঙ্গমের নেশাতেই কি গোপনে বারবার ক্যাটের বাড়িতে যাচ্ছেন ভিকি, চরম ঘনিষ্ঠ মুহূর্ত ভাইরাল

কেরিয়ারের শুরুতে দীর্ঘদিন বলিউডের ভাইজানের প্রেমে হাবুডুবু খেলেও টেকে নি সেই সম্পর্ক। তারপরই বলিউডের চকোলেট বয় রণবীর কাপুরের সঙ্গে প্রেমে মজেছিলেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। 

211

বলিউডের প্রথম সারির হিরোদের সঙ্গে ক্যাটের সম্পর্কের কথা সকলেরই জানা। তাকে নিয়ে সম্পর্ক গুঞ্জন সর্বদাই তুঙ্গে। যদিও  এসব এখন অতীত। 

311


বর্তমানে একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।

411


মাঝেমধ্যেই গভীর রাতে ক্যাটের (Katrina Kaif) ফ্ল্যাটে কোয়ালিটি টাইম কাটাতে চলেও আসছেন ভিকি (Vicky Kaushal),  উদ্দাম অন্তরঙ্গতা ধরাও পড়ছে ক্যামেরায়। 

511

নেটিজেনরা বলছেন টল-ডার্ক হ্যান্ডসামের শরীরী নেশাতেই সলমনকে একেবারে ভুলে গেলেন ক্যাটরিনা। টল-ডার্ক হ্যান্ডসাম হিরোকেই আষ্টেপৃষ্টে আকড়ে ধরেছেন বলিউডের ক্যাট।

611

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের অন্তরঙ্গতার খবরে গুঞ্জন শোনা যাচ্ছে।

711

জনসমক্ষে নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও সকলেই তাদের সম্পর্ক কথা জানেন। গেট টুগেদার থেকে  একাধিক পার্টিতে তাদের একসঙ্গে  দেখা গেছে।নিজেদের সম্পর্কের কথা স্বীকার না করলেও বলিউডে সকলেই জানেন তাদের সম্পর্কের কথা। 

811

  গভীর রাতে ক্যাটরিনার ফ্ল্যাটে চুপিচুপি কোয়ালিটি টাইম কাটাতেও আসেন ভিকি কৌশল। আর ফ্ল্যাট থেকে বেরোতে গিয়েই ধরাও পড়ে যান,  যা কিনা মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

911

২০১২ সালে ইশা আম্বানির দিওয়ালি পার্টি থেকেই ভিকি এবং ক্যাটরিনার ডেটিং গুজব শুরু হয়েছিল। কিছুদিন আগেই হর্ষবর্ধন কাপুর টেলিভিশন শো-তে একপ্রকার খোলাখুলি তাদের ডেটিংয়ের কথা ফাঁস করেছিলেন।

1011


কিছুদিন আগেই শোনা যায় ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল  নাকি গোপনে বাগদান সেরেছেন।  খবর ফাঁস হতেই নেটদুনিয়া সরগরম হয়ে ওঠে তাদের এনগেজমেন্টের খবরে।

1111

যদিও পুরো বিষয়টা ভুঁয়ো বলে দাবি করেছেন ক্যাটরিনা কাইফের মুখপাত্র। তবে তাদের প্রেমের গুঞ্জন বলিউডের অলিতে গলিতে শোনা যাচ্ছে। কবে চারহাত এক হবে এটাই এখন দেখার বিষয়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos