একরত্তিতে ছেড়ে নৈশপার্টিতে মজলেন করিনা, মলদ্বীপ থেকে ফিরেই 'গার্ল গ্যাং'-কে নিয়ে মত্ত সেক্সি মাম্মা

সদ্যই দুই সন্তান তৈমুর আলি খান, জেহ এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে মলদ্বীপ থেকে ঘুরে আসলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। আর বাড়ি ফিরেই সপ্তাহের শুরুতেই ফের নৈশ পার্টির আয়োজন করলেন করিনা কাপুর খান। দুই সন্তানকে ছেড়েই ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত ছিলেন সইফ ঘরনি, যার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। গার্ল গ্যাং-এর সঙ্গে নয়, বরং বলিউডে আর কারা উপস্থিত ছিলেন করিনার এই পার্টিতে, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Sep 30, 2021 3:35 AM IST

18
একরত্তিতে ছেড়ে নৈশপার্টিতে মজলেন করিনা, মলদ্বীপ থেকে ফিরেই 'গার্ল গ্যাং'-কে নিয়ে মত্ত সেক্সি মাম্মা


বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল  (Saif Ali Khan) সইফ আলি খান ও  করিনা কাপুর খান (Kareena Kapoor) সর্বদাই শিরোনামে থাকেন। সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন বলি অভিনেত্রী করিনা কাপুর খান।  এখন ৩ থেকে ৪  সইফিনা। 

28


দিনকয়েক আগেই দুই সন্তান তৈমুর আলি খান, জেহ এবং স্বামী সইফ আলি খানকে নিয়ে মলদ্বীপ (Maldives) থেকে ঘুরে আসলেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর। আর বাড়ি ফিরেই সপ্তাহের শুরুতেই ফের নৈশ পার্টির আয়োজন করলেন করিনা কাপুর খান। 

38

দুই সন্তানকে ছেড়েই ইন্ডাস্ট্রির বন্ধুদের সঙ্গে পার্টিতে মত্ত ছিলেন সইফ ঘরনি, যার ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। তবে নিজের গার্ল গ্যাং-এর সঙ্গে নয়, বরং বলিউডে আরও অনেক বন্ধুরাই উপস্থিত ছিলেন করিনার এই পার্টিতে।

48


করিনার এই পার্টিতে উপস্থিত ছিলেন দিদি করিশ্মা কাপুর, করণ জোহর, মনীশ মলহোত্রা সহ আরও অনেকেই। তবে তার মধ্যে গার্ল গ্যাং-উপস্থিতি বিশেষ নজর কেড়েছে।

58

সোফায় বসে হট পোজে ছবি তুলতে ব্যস্ত করিনা। ছবি ঝড়েরল গতিতে ছড়িয়ে পড়েছে। ছবিটি তুলে দিয়েছেন করিনার বিশেষ বন্ধু সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা।

68


স্বনামধন্য সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার মণীশ মলহোত্রা তার সোশ্যাল মিডিয়ায় পার্টির ছবি শেয়ার করেছেন। যার ক্যাপশনে লেখা, 'ট্রু ব্লু সেলফি নাইট'। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালবাসার ইমোজি। এবং হ্যাশট্যাগে লেখা ফ্রেন্ডস ফরএভার।

78

বোনের দেওয়া পার্টির ছবি শেয়ার করে নিয়েছেন দিদি করিশ্মা কাপুর। নৈশ পার্টির ডিনারের ছবি শেয়ার করে লিখেছেন 'ইয়াম'। সঙ্গে ধন্যবাদ জানিয়েছেন বেবোকে।

88

করিনার এই পার্টির মেনুতে ছিস ছেল ডাল ঘোস্ত এবং কড়ক পাও। সব মিলিয়ে নিজের মতো পুরো সময়টা উপভোগ করেছেন করিনা কাপুর খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos