কালাজাদু করেই কি ঋতুস্রাবের রক্ত মেশানো লাড্ডু খাইয়েছিলেন কঙ্গনা? ডাইনি বলে কটাক্ষ নায়িকাকে

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  যতবারই তিনি গর্জে ওঠেন সেখান থেকেই জন্ম নেয় নয়া বিতর্ক। ফের নয়া মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। যার কারণে ডাইনি তকমাও জুটেছে নায়িকার, কী এমন মন্তব্য করলেন  কঙ্গনা, যা নিয়ে এত চর্চা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Web Desk - ANB | Published : Oct 19, 2022 7:26 AM IST / Updated: Oct 19 2022, 01:11 PM IST

110
কালাজাদু করেই কি ঋতুস্রাবের রক্ত মেশানো  লাড্ডু খাইয়েছিলেন কঙ্গনা? ডাইনি বলে কটাক্ষ নায়িকাকে

বলিউডের প্রথমসারির অভিনেত্রীর মধ্যে সর্বদাই অনেকের থেকে এগিয়ে রয়েছে কঙ্গনা রানাউত ।বলিউডে কোনও গডফাদার না থাকলেও সম্পূর্ণ নিজের দক্ষতায় তিনি বি-টাউনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারে প্রতিনিয়তই ভক্তদের পাগল করে দিচ্ছেন কঙ্গনা রানাউত।

210

কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।  যতবারই তিনি গর্জে ওঠেন সেখান থেকেই জন্ম নেয় নয়া বিতর্ক।
 

310


 ফের নয়া মন্তব্য করে শোরগোল ফেলে দিলেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। যার কারণে ডাইনি তকমাও জুটেছে নায়িকার। সম্প্রতি পুরোনো দিনের এক অভিজ্ঞতার কথা সমাজমাধ্যমে তুলে ধরলেন কঙ্গনা রানাউত। এক সংবাদমাধ্যমের সম্পাদক তাকে ডাইনি বলে মন্তব্য করেছিলেন। সেই পুরোনো কথাই ভক্তদের জানালেন কুইন।

410

বলিউডে সাফল্য পেতেই নাকি কালাজাদু করেছিলেন কঙ্গনা রানাউত, এমনই দাবি করেছিলেন ওই সম্পাদক। এবার সেই পুরোনো কথা নিয়ে মন্তব্য করতেই ফের শিরোনামে উঠে এসেছেন কঙ্গনা রানাউত।
 

510

সম্প্রতি ধর্মগুরু সদগুরুর একটি ভিডিও তুলে ধরেন কঙ্গনা রানাউত। ওি ভিডিওতে ধর্মগুরু বলেন যে ২০০ বছর আগে ডাইনি সন্দেহে মহিলাদের জীবন্ত পুরিয়ে মারা হতো। এই ভিডিওতেই কঙ্গনা বলেন, তোমার কাছে যদি সুপার পাওয়ার থাকে, তা হলে তোমায় ডাইনি বলা হবে, আমাকেও ডাইনি বলা হয়েছিল। তবে আমাকে পোড়াতে পারেননি ওরা। শেষে আগুনের ইমোজি দেন অভিনেত্রী।
 

610

কঙ্গনা পুরোনো দিনের সেই অভিজ্ঞতা নিয়ে মুখ খোলেন।  অভিনেত্রী লেখেন, ২০১৬ সালে প্রথমসারির সংবাদপত্রের সম্পাদক বলেন যে, আমি নাকি আমার ঋতুস্রাব লাড্ডুতে মিশিয়ে তা দীপাবলির উপহার হিসেবে সকলকে দিয়েছি। এই মন্তব্যের পরই ফের বিতর্ক শুরু হয়েছে কঙ্গনাকে নিয়ে।

710

কঙ্গনা এই কথা বলে হাসি থামাতে পারেননি । তিনি আরও বলেন যে, ওই দিনগুলি মজার ছিল। উল্লেখ্য, এর আগেও খাবারে ঋতুস্রাব মেশানোর অভিযোগ তুলেছিলেন অধ্যয়ন সুমন। তিনি একবার বলেছিলেন, পানীয়তে নাকি ঋতুস্রাব মিশিয়েছেন কঙ্গনা।
 

810

তবে এত কিছুর পরও কঙ্গনাকে থামাতে পারেননি। পাল্টা মুখ খুলে কঙ্গনা বলেছিলেন, এই ধরনের অভিযোগ তাকে আর হতাশ করে না। তার কথায় লোকেরা যখন আমার ঋতুস্বাব নিয়ে কথা বলে, তা আমায় হতাশ করে না।

910


 


দিনকয়েক আগেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন কঙ্গনা রানাউত। কঙ্গনাকে যেখানে শাড়ি পরে দেখা গিয়েছে। কঙ্গনা দাবি করেছিলেন ওই শাড়িটি তিনি কলকাতা থেকে কিনেছিলেন, যার দাম মাত্র ৬০০ টাকা। যা নিয়ে চর্চার শেষ ছিল না। তবে অভিনেত্রীর হাতের ব্যাগ নজর কেড়েছিল ভক্তদের।

1010

ছক ভেঙে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করেছেন কঙ্গনা রানাউত। এখনও পর্যন্ত শাহরুখ, সলমন, আমিরের নায়িকা না হয়েও বক্স অফিসে সুপারহিটের তকমা রয়েছে তার। আপকামিং ছবি 'ইমার্জেন্সি'-তে দেখা যাবে বলিউডের কুইনকে।  ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos