আইটেম গার্ল হিসেবেই সাফল্য,দীর্ঘ ২৫-এর কেরিয়ারে নায়িকা হিসেবে কেন দেখা মিলল না 'সেক্সবম্ব' মালাইকাকে

ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। তবে বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িরা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। সেই নিয়ে আক্ষেপও রয়েছে মালাইকার। কেন  নায়িকা হওয়ার দৌঁড়ে সামিল হলেন না মালাইকা, ফাঁস করলেন নিজেই।
 

Web Desk - ANB | Published : Oct 19, 2022 5:20 AM IST / Updated: Oct 19 2022, 01:11 PM IST

110
 আইটেম গার্ল হিসেবেই সাফল্য,দীর্ঘ ২৫-এর কেরিয়ারে নায়িকা হিসেবে কেন দেখা মিলল না  'সেক্সবম্ব' মালাইকাকে

যতদিন যাচ্ছে ততই যেন লাস্যময়ী হয়ে উঠছেন বলি অভিনেত্রী মালাইকা আরোরা। তার যে কোনও ছবি ঘিরে জোর জল্পনা চলে সংবাদমাধ্যমে। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা। 

210


মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। ফ্য়াশন স্টেটমেন্টের জন্য বরাবরই শিরোনামে থাকেন মালাইকা আরোরা।

310


বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। নায়িরা নন বরং আইটেম গার্ল হিসেবেই রয়ে গেলেন মালাইকা আরোরা। সেই নিয়ে আজও আক্ষেপ রয়েছে মালাইকার। 

410

মালাইকা আরোরা জানিয়েছেন, তিনি সবসময়েই ঝকঝকে প্রস্তাবের দিকেই ঝুঁকেছেন। কোনও কিছুতেই না বলেননি।  তারপর কেরিয়ার যে দিকে যাওয়ার সেদিকে গিয়েছে। তবে এ নিয়ে এখন আর কোনও আফসোস নেই।

510


বলিউড ছবি 'দিল সে'-র 'ছাঁইয়া ছাঁইয়া' গানেই নজরে আসেন মালাইকা আরোরা। তার শরীরী বিহঙ্গে পাগল পুরুষরা। তারপর থেকে একের এক হিট নাম্বারে তার পারফরম্যান্স কালজয়ী হয়ে রয়েছে বলিউডে। নাচের স্টাইলে ভক্তদের পাগল করে দিয়েছেন মুন্নি।

610

বর্তমানে বেশ কিছু রিয়্যালিটি শো যেমন ঝলক দিখলা  যা, ইন্ডিয়াজ নেক্সট টপ মডেল-এর  মতো রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে দেখা যায় মালাইকা আরোরাকে। বলিউডের সব পার্টিতেই বোল্ডনেসে ঝড় তোলেন মালাইকা আরোরা।

710

মালাইকা এর সাক্ষাৎকারে জানান, আমার মনে হয়, আমি সবসময়েই অভিনয় থেকে দূরে থেকেছি। আমি বিশ্বাস করি কখনও  কিছুতে না বলতে নেই। ঈশ্বরের অশেষ কৃপায় নানা সময়ে বিভিন্ন আকর্ষণীয় প্রস্তাব এসেছে। যদি কখনও কোনও চরিত্র আমার পছন্দ হয়, তা হলে নিশ্চয়ই রাজি হবো।
 

810



হামেশাই  মালাইকাকে মুম্বইয়ের রাস্তায়, জিমে কিংবা বাড়ির বাইরে দেখা যায়। ন্যুড মেক আপ, খোলা চুলে লাস্যময়ী মালাইকা আরোরাকে দেখে বোঝার উপায় নেই বয়স যে ৫০-এর কোটায়। চোখেমুখে ফুটে উঠেছে আত্মবিশ্বাস। মালাইকার এই হট লুকে মুগ্ধ হয়েছেন অনুরাগীরা।

910

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে। স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। 

1010

 বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিচ্ছেন বলি অভিনেত্রী। মেক আপ থেকে পোশাক, বিবাহ বিচ্ছেদ থেকে প্রেম, জিম থেকে যোগা, সবেতেই লাইমলাইটে থাকেন মালাইকা আরোরা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos