'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা

বিতর্ক যেন তার পিছু ছাড়ছে না । একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন  
 কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। এক সময়কার কাছের বন্ধু বলি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে কঙ্গনার তর্জা দিন দিন বেড়েই চলেছে। সম্প্রতি অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোদ তুলেছেন পায়েল ঘোষ। এবার পায়েলের হয়ে সুর চড়ালেন কুইন। সম্প্রতি টুইটারে কঙ্গনার দাবি কখনও ভ্যানিটি ভ্যান আবার কখনও ঘরের দরজা বন্ধ করেই তার সামনে নাকি যৌনাঙ্গ প্রদশর্ন করতে বলিউডের নামী  নায়কেরা।  এমনকী বলিউডের অনেক নায়কেরই যৌন লালসার শিকারও নাকি হয়েছেন কঙ্গনা রানাউত।

Riya Das | Published : Sep 21, 2020 4:33 AM IST

18
'ঘরে আটকে যৌনাঙ্গ দেখাত বলি হিরোরা', পায়েলের সমর্থনে যৌন লালসা নিয়ে সুর চড়ালেন কঙ্গনা

 বলিউডে একের পর এক তর্জা যেন বেড়েই চলেছে।  সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত।সম্প্রতি  টুইট নিয়ে নতুন বিতর্কে আর এক ধাপ এগিয়ে গেলেন বলিউডের কুইন। 

28


অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোদ তুলেছেন পায়েল ঘোষ। এবার পায়েলের হয়ে সুর চড়ালেন কুইন। পায়েলের সমর্থনে পুরোনো বন্ধুর অনুরাগের গ্রেফতারিরও দাবি তুলেছেন।

38

সম্প্রতি টুইটে কঙ্গনা জানিয়েছেন, বলিউডের অনেক অভিনেতার যৌন লালসার শিকার হয়েছেন তিনি। পায়েলের সুরে সুর চড়িয়ে কঙ্গনা দাবি করেছেন , বলিউডেক বহু নায়ক আমার সঙ্গে একই কাজ করেছেন।

48

ঘরের লক বন্ধ করে দিয়ে কিংবা ভ্যানিটি ভ্যাটের দরজা বন্ধ করে গিয়ে যৌনাঙ্গ দেখিয়েছেন বলিউডের নামজাদারা। এখানেই শেষ নয়, কঙ্গনার দাবি পার্টিতে নাচ করতে গিয়ে অশ্লীল স্পর্শ করেছে অনেকে। এমনকী কাজের জন্য বাড়ি যাওয়ারও কথা বলেও জোর করা হতো।

58

অনুরাগ কাশ্যপ একজন মেয়ে নিয়ে সন্তুষ্ট থাকতে পারেন না বলে টুইটারে তোপ দেগেছেন কঙ্গনা। বিবাহিত থাকা সত্ত্বেও একাধিক নারীসঙ্গে যুক্ত ছিলেন অনুরাগ, জানিয়েছেন কুইন।

68

কঙ্গনা আরও জানিয়েছেন, গোটা বলিউডে যৌন লালসার ঘটনা বহু রয়েছে। তারা বিয়েই করেন নামে। কিন্তু রোজ নতুন নতুন মেয়েদের সঙ্গে সম্পর্কেও লিপ্ত হন।
 

78

যদিও পায়েলের সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন অনুরাগ কাশ্য়প। 

88

তার উপর ওঠা অভিযোগের ভিত্তিতে বলিউডের তাপসী,স্বরা, হনসন মেহেতা অনুরাগের পাশে দাঁড়িয়েছেন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos