বেবিবাম্প লুকোতেই কি ঢিলেঢালা পোশাক, গভীর রাতে বার্থ ডে ব্লাশে 'গর্জিয়াস' মম টু বি

দেখতে দেখতে জীবনের এতগুলি বসন্ত পার করে ফেললেন করিনা কাপুর। ৪০ শে পা দিলেন নবাব পত্নী করিনা। জন্মদিনের একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে গ্র্যান্ড সেলিব্রেশন। লকডাউনে ৪০ তম জন্মদিনে পুরো পরিবারের সঙ্গে উদযাপন করেছেন বেবো। গভীর রাতে গর্জিয়াস মম  টু বি-কে চোখ কপালে নেটিজেনদের। অন্তঃসত্ত্বা করিনা কাপুর। আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী। বাবা রণধীর কাপুর,মা ববিতা সকলেই উপস্থিত ছিলেন বার্থ ডে পার্টিতে। একঝলকে দেখে নিন 'মম টু বি'-র বার্থডে ব্লাশ। 

Riya Das | Published : Sep 21, 2020 3:24 AM IST

19
বেবিবাম্প লুকোতেই কি ঢিলেঢালা পোশাক, গভীর রাতে বার্থ ডে ব্লাশে 'গর্জিয়াস' মম টু বি

৪০-শে পা দিলেন বলিউড অভিনেত্রী তথা পতৌদি পুত্রবধূ করিনা কাপুর। একদিন আগে থেকেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন।

29

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা কাপুর। করোনার সতর্কতা মেনে বাড়িতেই জন্মদিন সেলিব্রেশন করলেন করিনা কাপুর খান।

39

গতকাল দুপুর ১২ টা থেকে শুরু হয়ে গিয়েছে জন্মদিনের পার্টি।  জন্মদিনের আগের দিনেই জেনিম জাম্পশুটে নজর কেড়েছেন মাদার টু বি।

49


সম্প্রতি গভীর রাতের জন্মদিন সেলিব্রেশন বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে  রণধীর কাপুর, ববিতা কাপুর, করিশ্মা, সইফ আল খান সহ পুরো পরিবারের সঙ্গে দেখা গেছে বার্থ ডে গার্ল করিনাকে।

59

গর্জিয়াস  মম টু বি-কে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার। সকলেই তার রূপে মুগ্ধ। 

69

পরণে ঢিলেঢালা পোশাক, জন্মদিনের কেকের সামনে পোজ দিয়েছেন করিনা। নেটিজেনরা অনেকেই মনে করছেন নিজের বেবিবাম্প ঢাকতেই কি এত ঢিলেঢালা পোশাক পড়েছেন করিনা।করিনার জন্মদিনের কেকটিও ভীষণ সুন্দর। যেখানে ৪০ লেখা ছিল যা প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছে।
 

79

 তৈমুরের সময়েও করিনার ফ্যাশন স্টেটমেন্ট নজর কাড়া ছিল, এবারও তেমনটাই হতে চলেছে। 

89

নিজের জন্মদিনের আগেই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন করিনা। তার এত বছরের অভিজ্ঞতা সকলের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী। মুহূর্তে ভাইরাল হয়েছে করিনার পোস্ট।

99

যদিও অন্তঃসত্ত্বা অবস্থায় তিনি চলচ্চিত্রের শুটিং চালিয়ে গেছিলেন। গর্ভাবস্থা কালীন অবস্থাতেই তিনি ব়্যাম্পে হেটে সকলকে চমকে দিয়েছিলেন। আসন্ন ছবি 'লাল সিং চাড্ডা'র নির্মাতারা তাকে নিয়ে চিন্তিত কারণ  ছবির মুখ্য ভুমিকায় রয়েছেন করিনা। বেবিবাম্প নিয়েই তিনি ফের শুটিং শুরু করতে চলেছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos