আপাতত গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে, ২০২০-র পর্ন কান্ডে রক্ষাকবচ বম্বে হাইকোর্টের

অবশেষে মিলল স্বস্তি। দীর্ঘদিন আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে ছিলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। আগামী এক সপ্তাহ আর গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে। গত বুধবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে সাময়িক স্বস্তি দিল বম্বে হাইকোর্চ। ২০২০ সালে সাইবার সেলের তরফে দায়ের এক মামলায় এদিন রায় দিয়েছে আদালত। আগামী ২৫ তারিখ পর্যন্ত গ্রেফতার করা যাবে না রাজকে। অন্তর্বতী রক্ষাকবচ দিল বম্বে হাইকোর্ট।
 

Riya Das | Published : Aug 19, 2021 6:48 AM IST

19
আপাতত গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে, ২০২০-র পর্ন কান্ডে রক্ষাকবচ বম্বে  হাইকোর্টের
তৃতীয়বারও ম্যাজিস্ট্রেট কোর্টে রেহাই পান নি শিল্পার স্বামী। রাজের পুলিশি হেফাজতের মেয়াদ শেষ হওয়ায় তাকে পেশ করা হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে। কিন্তু তাতেও মেলে নি স্বস্তি। ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছিল শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে।
29
অবশেষে কি মিলল স্বস্তি। আগামী এক সপ্তাহ আর গ্রেফতার করা যাবে না রাজ কুন্দ্রাকে। গত বুধবার শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে সাময়িক স্বস্তি দিল বম্বে হাইকোর্ট।
39
২০২০ সালে সাইবার সেলের তরফে দায়ের এক মামলায় এদিন রায় দিয়েছে আদালত। আগামী ২৫ তারিখ পর্যন্ত গ্রেফতার করা যাবে না রাজকে। অন্তর্বতী রক্ষাকবচ দিল বম্বে হাইকোর্ট।
49
বিচারপতি সন্দীপ কেন শিন্দের এজলাসে রাজ কুন্দ্রার আগাম জামিনের শুনানি চলছিল। তবে অন্য এক পর্নকান্ডে জেলবন্দি রাজ। চলতি মাসের শুরুতেই সেশন কোর্টে তার আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর বম্বে হাইকোর্টে আবেদন জানান রাজ কুন্দ্রা।
59
কুন্দ্রা জানান, ২০১৯ সালে ফেব্রুয়ারি থেকে ডিসেম্বর মাস পর্যন্ত একটি কোম্পানির সঙ্গে যুক্ত ছিলেন রাজ। এই কোম্পানীর তৈরি অ্যাপ হটশটস এর সঙ্গে পর্নোগ্রাফির কোনও সম্পর্ক নেই।
69
আগাম জামিনের আবেদনে কুন্দ্রা জানিয়েছেন, এই পর্নোগ্রাফি সংক্রান্ত মামলাতেই তিনি আপাতত জেলবন্দি। সেই মামলার তদন্তে আধিকারিকরা যে তথ্যপ্রমাণ জোগাড় করছেন, সেগুলি আগে থেকেই জমা রয়েছে।
79
এই মামলায় রাজের বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে তা প্রমাণ হলে সাত বছরের কম সাজা হবে তাই অভিযুক্তকে সাময়িক স্বস্তি দেওয়া উচিত বলে সওয়াল করেন তার আইনজীবী। মুম্বই পুলিশের তরফে এই আর্জির বিরোধিতা করা হয়।
89
২০২০ সালের পর্নোগ্রাফি মামলার পরবর্তী শুনানি ২৫ আগস্ট। অন্যদিকে চলতি বছর ফেব্রুয়ারি মাসে মুম্বই সাইবার সেলে দায়ের মামলায় আপাতত বিচারবিভাগীয় হেফাজতে রয়েছেন রাজ কুন্দ্রা।
99
আপাতত আর্থার রোড জেলেই বদ্ধ কুটুরিতে রয়েছেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। স্বামীর পাশাপাশি তদন্তকারীদের কড়া নজরদাড়িতে রয়েছেন শিল্পা শেট্টি। ফের জিজ্ঞসাবাদ করা হবে অভিনেত্রীকে।
Share this Photo Gallery
click me!
Recommended Photos