মৌনতা ভাঙলেন করণ, সুশান্তের মৃত্যুর দু'মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরিচালক

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর দু'মাস হয়ে গিয়েছে। বিপ্লবীরা এখনও অনড়। সুশান্তের মৃত্যু মুম্বই পুলিশ আত্মহত্যা হিসেবে ঘোষণা করলেও, ভক্তরা সহ অসংখ্য দেশাবাসী এই আত্মহত্যার যুক্তি মানতে নারাজ। তারা ব্যক্ত করেছে, সুশান্তকে মানসিক অবসাদে ঠেলে দেওয়ার কারণ হিসেবে দায়ী বলিউডের মাফিয়া গ্যাং এবং বান্ধবী রিয়া চক্রবর্তী। এই গ্যাংয়ের মধ্যে শীর্ষেই নাম রয়েছে করণ জোহারের। নিজের প্রযোজনা সংস্থা থেকে সুশান্তকে ব্যান করা, বিভিন্ন ছবি থেকে তাঁকে সরিয়ে কোনও তারকার ছেলেকে দিয়ে দেওয়ার অভিযোগও উঠেছে করণের বিরুদ্ধে।

Adrika Das | Published : Aug 15, 2020 3:00 PM IST

19
মৌনতা ভাঙলেন করণ, সুশান্তের মৃত্যুর দু'মাস পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন পরিচালক

করণের বিরুদ্ধে সোচ্চার হতেই শুরু হয়েছে তাঁকে নিয়ে ট্রোল তৈরি করা। অস্রাব্য ভাষায় অপমান করা। বাদ যায়নি তাঁকে ব্যক্তিগত মেসেজে হুমকি দেওয়াও। 

29

সোশ্যাল মিডিয়ায় সাংঘাতিক রোষে পড়ে অবশেষে টুইটার থেকে আনফলো করে দিয়েছেন একাধিক বলিউড ব্যক্তিত্বদের। টুইটার, ইনস্টাগ্রাম থেকে বিদায় নিয়েছিলেন পরিচালক। 

39

বিভিন্ন অভিযোগ তাঁর বিরুদ্ধে। সুশান্তের খুনি, বৃহন্নলা বলে ট্রোল, তাঁর চরিত্র নিয়ে নানা কথা, সবকিছুকে ঘিরেই অবশেষে হতাশ হয়ে পড়েছিলেন করণ। 

49

এবার সেই হতাশা থেকে ধীরে ধীরে স্বাভাবিক জীবনে ফিরছেন করণ। তাঁর দিক থেকে নজর সরে এখন সকলের দৃষ্টি আকর্ষণ করেছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আসা অর্থ জালিয়াতির অভিযোগ।

59

রিয়াকে নিয়ে ইডি-র জেরায় জনগণ এতই মশগুল যে করণকে নিয়ে এখন তেমন কোনও ট্রোল হয় না। যার ফলে আজ দু'মাস পর ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় করলেন ছবি পোস্ট। 

69

সকলকে ৭৪তম স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। অবশ্য ভয় পুরোপুরি কাটেনি করণের। কমেন্ট সেকশন এখনও সীমিত করে রেখেছেন তিনি। 

79

মাস খানেক আগে তাঁকে নীতু কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে দেখে ফের ক্ষোভ উগরে দিয়েছিল সুশান্ত ভক্তরা। সম্প্রতি তাঁর এক ঘনিষ্ঠ বন্ধু এমনটা জানিয়েছিলেন করণ এই ট্রোলের চাপে পড়ে হতাশায় ভুগছিলেন।

89

সেই বন্ধুর কথায়, "করণকে আগেও ট্রোল করা হয়েছে স্বজনপোষণ নিয়ে। তবে এভাবে কখনও ভেঙে পড়তে দেখিনি ওকে। সাংঘাতিকভাবে মানসিক আঘাত পেয়েছে করণ। করণের মৃত্যু কামনা করছে সকলে। করণের তিন বছরের সন্তানদেরও মৃত্যুর অভিশাপ দিচ্ছে সকলে। এগুলি কী ধরণের ঘৃণা।" 

99

করণের মা হিরু জোহারের ধর্ষণের হুমকি দিয়ে চলেছে নেটিজেনরা। এর বিরুদ্ধেই এবার আইনি পদক্ষেপ নেবেন করণ। আইনজীবী এবং পুলিশের সঙ্গে তাঁর কথাও হয় বলে জানা গিয়েছে। তবে এখন এ বিষয় আর কোনও খবর পাওয়া যাচ্ছে না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos