'এই মাস্ক পরার চেয়ে করোনায় আক্রান্ত হওয়া ভাল', সুশান্ত তদন্তে সলমনের ধীক্কারে নেটিজেন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তের জেরে আইনি বিপাকে পড়েছিলেন সলমন খান সহ আরও চারজন বলিউড তারকা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পিছনে দায়ী এঁরাই। দাবি ছিল আইনজীবি সুধীর কুমার ওঝার। সুশান্তের মৃত্যুর সঙ্গে যোগসাযোগ রয়েছে বলিউডের বহু তারকাদের। তাঁরাই নাকি ঠেলে দিয়েছে সুশান্তকে মৃত্যুর দিকে। মুজফ্ফরপুরের আদালতে মামলা রুজু হয়েছিল সলমন খান সহ আটজন বলিউড ব্যক্তিত্বের বিরুদ্ধে। এরই মধ্যে সলমনের বিরুদ্ধে বিং হিউমান শোরুমের সামনে 'সলমন খান মুর্দাবাদ' বলে স্লোগানে ভেসেছিল প্রতিবাদীরা। সুশান্তের মৃত্যুর জন্য দায়ী করা হচ্ছে বলিউড মাফিয়াকে। সেই 'গ্যাং'-এ রাখা হয়েছে সলমন খানকেও।

Adrika Das | Published : Aug 15, 2020 2:37 PM IST

19
'এই মাস্ক পরার চেয়ে করোনায় আক্রান্ত হওয়া ভাল', সুশান্ত তদন্তে সলমনের ধীক্কারে নেটিজেন

তাঁর বিরুদ্ধে গত দু'মাস অর্থাৎ সুশান্তের মৃত্যুর পর থেকেই ফুঁসছে জনতা। তাঁকে এবং তাঁর ছবি, অনুষ্ঠানকে বয়কট করার সিদ্ধান্ত নিয়েছে নেটবাসী। 

29

এবার তাঁকে প্রতিটি পোস্টে ট্রোল করাও শুরু করেছে নেটিজেনরা। সম্প্রতি সলমন নিজের ব্র্যান্ড বিং হিউমানের মাস্কের প্রচার করেন। এবং তাতেই ধেয়ে এল ট্রোলাররা। 

39

নিমেষে কমেন্ট সেকশন ভরতে শুরু করলে কুমন্তব্যে। "আপনার এই মাস্ক পরার চেয়ে করোনায় আক্রান্ত হওয়া ভাল।" সলমনের প্রতি ঘৃণা চূড়ান্ত বেড়ে গিয়েছে দর্শকমহলে। 

49

অনেকে এও লিখেছে, "আপনি কি আর 'হিউমান' (মানুষ) আছে। বিং হিউমানের নামে মিথ্যে দান করা বন্ধ করুন। আপনার প্রতি সমস্ত শ্রদ্ধা হারিয়েছে।"

59

কয়েকজন নেটিজেনরাও এও লিখে ট্রোল করেছে, "হ্যাঁ। যতটা পারবেন নিজের মুখ লুকিয়ে নিন। এই মানবিকতা নিয়ে আর কারও সামনে আসবেন না।"

69

মাস খানেক আগে মুম্বইয়ের বান্দ্রার বিং হিউমান শোরুমের সামনে চলেছিল প্রতিবাদ মিছিল। সলমন খান মুর্দাবাদ বলে চিৎকার করে যায় সুশান্তের ভক্তরা। 

79

সেই ভিডিও ভাইরাল হয়ে চলেছিল নেটদুনিয়ায়। ব্যানার নিয়ে মিছিল শুরু করেছে প্রতিবাদীরা। ব্যানারে লেখা ছিল, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত চাই। 

89

আরও লেখা, সুশান্তের মৃত্যু আত্মহত্যা নয়, পরিকল্পিত খুন। বলিউডকে বয়কট করা হোক। নেপোটিজমকে বয়কট করা হোক। একাধিক প্রযোজনা সংস্থা তাঁকে বাদ দিয়ে মানসিক ভাবে অত্যাচার চালিয়েছে তাঁর উপর। 

99

সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যে বয়কট বলিউড মাফিয়া গ্যাং নামে একটি পিটিশনে সইও করেছে নেটিজেনরা। জাস্টিস ফর সুশান্তে সামিল দেশের একাধিক মানুষ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos