জামা খুলে দেখাতে হবে 'অন্তর্বাস', প্রিয়ঙ্কাকে নোংরা প্রস্তাব পরিচালকের, কেন হস্তক্ষেপ করতে হয় সলমনকে

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সরগরম বি-টাউন। তবে শুধু বি-টাউনই নয়, হলিউডেও বেশ পরিচিত বলিউডের দেশি গার্ল। সম্প্রতি  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  নিয়ে ব্যস্ত প্রিয়ঙ্কা চোপড়া। অভিনেত্রী-গায়িকা-প্রযোজকের পর লেখিকা প্রেমিকা চোপড়া। নিজের লেখা বইয়ের জীবনের প্রতিটি যাত্রাপথ সুন্দর করে তুলে ধরেছেন প্রিয়ঙ্কা।
 

Riya Das | Published : Feb 10, 2021 8:36 AM IST

18
জামা খুলে দেখাতে হবে 'অন্তর্বাস', প্রিয়ঙ্কাকে নোংরা প্রস্তাব পরিচালকের, কেন হস্তক্ষেপ করতে হয় সলমনকে

 খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

28

প্রিয়ঙ্কা চোপড়া, পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। ছোট্ট শহর থেকে বলিউডের পথ পেরিয়ে হলিউডের জার্নি সমস্তটাই  নিজের আত্মজীবনী 'আনফিনিশড'  -এ তুলে ধরেছেন প্রিয়ঙ্কা চোপড়া। 

38


বলিউডে কেরিয়ারের শুরুতে কী কী তিক্ত অভিজ্ঞতার শিকার হয়েছিলেন প্রিয়ঙ্কা তাও তুলে ধরেছেন নিজের লেখনীতে।

48

রিপোর্টে জানা গেছে, একবার একটি গানের শুটিংয়ের সময় অভিনেত্রী একটা একচা করে পোশাক খুলতে হয়। গানটি বড় থাকায় প্রিয়ঙ্কা পরিচালককে জিজ্ঞাসা করেছিল যে তিনি বেশি পোশাক পরবেন কিনা, যাতে সহজেই তার শরীর প্রদর্শিত না হয়।

58

পরিচালক প্রিয়ঙ্কাকে জানান, তিনি স্টাইলিস্টের সঙ্গে আগে কথা বলে সব বুঝিয়ে দিয়েছেন। এ

68

 প্রিয়ঙ্কার পাশে দাঁড়িয়েই পরিচালক জানান, যাই হয়ে যাক অন্তর্বাস দেখানো দরকার, নয়তো দর্শকরা কেন প্রিয়ঙ্কার ছবি দেখতে আসবে।

78


তবে সেই সময় সাহসী দৃশ্যের জন্য অতটাও প্রস্তুত ছিলেন না প্রিয়ঙ্কা। এবং তারপরেই তিনি ছবি থেকে সরে যান।

88


এমনকী ছবিটা হাতছাড়া করার পর প্রিয়ঙ্কা অন্য একটি সেটে পরিচালকের সঙ্গে দেখা করেন, এবং পরিস্থিতি এতটাই উত্তেজিত ছিল যে শেষ পর্যন্ত সলমনকে সামাল দেওয়ার জন্য হস্তক্ষেপ করতে হয়েছিল।

Share this Photo Gallery
click me!
Recommended Photos