ঐশ্বর্যর জন্যই ৮ বছরের সম্পর্কে বিচ্ছেদ, লোভের কারণেই কি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নিয়েছিলেন রাই সুন্দরী

বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার সলমনকে নিয়ে চর্চা সবসময়েই চলে আসছে। ব্যক্তিগত কারণেই হোক কিংবা সিনেমার জন্যই হোক সর্বদাই লাইমলাইটের শীর্ষে থাকেন সলমন খান। অভিনেতাকে বিয়ে করাই ছিল জীবনের মূল লক্ষ্য। এবং সেই কারণেই সূদূর পাকিস্তান থেকে ভারতে চলে আসেন সোমি। কিন্তু সেই স্বপ্ন আর পূরণ হল না অভিনেত্রীর। দীর্ঘ ৮ বছরের সম্পর্ক নাকি ঐশ্বর্যর জন্য ভেঙে গিয়েছিল। পুরোনো স্বপ্নের কথাই সাক্ষাৎকারে তুলে ধরলেন পাকিস্তানি অভিনেত্রী সোমি আলি।
 

Riya Das | Published : Feb 10, 2021 7:27 AM IST / Updated: Feb 10 2021, 01:29 PM IST

110
ঐশ্বর্যর জন্যই ৮ বছরের সম্পর্কে বিচ্ছেদ, লোভের কারণেই কি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নিয়েছিলেন রাই সুন্দরী


 বি-টাউনে একের পর এক অভিনেত্রীর সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  সলমন খানের । নিজের ব্যক্তিগত জীবন মিডিয়া এবং জনসাধারণের থেকে দূরে সরিয়ে রাখার চেষ্টা করেও তাতে ব্যর্থ  ভাইজান। তাকে নিয়ে জল্পনা তুঙ্গে।
 

210

ডেটিং ,সম্পর্ক, বিচ্ছেদ,সব বিষয়েই পেজ থ্রি-র শিরোনামে সলমন খান। বি টাউনের চর্চিত কাপলদের মধ্যে অন্যতম সলমন। তার প্রেম থেকে ব্রেক আপ সবটাই যেন চর্চিত বিষয়।

310

সলমনকে বিয়ে করাই ছিল একমাত্র স্বপ্ন। এবং সেই কারণেই পাকিস্তান থেকে ভারতে আসেন সোমি। ম্যায়নে প্যায়ার কিয়া দেখার পর থেকেই সলমনের প্রেমে হাবুডুবু খাওয়া শুরু করেন তিনি।

410

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের পুরোনো দিনের স্মৃতিচারণায় মজেছেন সোমি আলি। ম্যায়নে প্যায়ার কিয়া ছবি দেখেই সলমনের প্রেমে হাবুডুবু খেতে থাকেন সোমি। তারপরই মাকে জানিয়ে দেন সলমনকে বিয়ে করতেই তিনি ভারতে আসবেন।

510

মেয়ের কথা শুনে সেই সময় সলমনের মা ভড়কে গেলে মেয়ে যেন কিছুন না করে তাই জন্য ঘরের মধ্যে নজরবন্দি রাখা হ.।

610


তারপরই  বাবার সঙ্গে কথা বলে ভারতে আসার সিদ্ধান্ত নেন সোমি। এবং মুম্বইতে বেশ কিছু আত্মীয়স্বজন রয়েছে সোমিদের। তাদের সঙ্গে কথা বলেই পাকিস্তান থেকে মুম্বইতে চলে আসেন সোমি।

710

মুম্বইতে এসেই মডেলিং জগতে নিজেক প্রতিষ্ঠিত করেন সোমি। এবং মডেলিংয়ের পাশাপাশি শুরু হয় অভিনয়ও।

810

তারপরই সলমন খানের সঙ্গে সোমি আলির সম্পর্ক নিয়ে জোর চর্চা শুরু হয় বি-টাউনে। একটানা ৮  বছর সলমন খানের সঙ্গে সম্পর্কে থাকার পর হঠাৎ করে বিচ্ছেদ হয়ে যায় তাদের।

910

সূত্রের খবর, ঐশ্বর্য রাই বচ্চনই নাকি সোমির থেকে সলমনকে ছিনিয়ে নেন। তিনি নিজেই জানান, ঐশ্বর্য, তাদের প্রেমের মাঝখানে চলে আসে।

1010

কেরিয়ার যখন মধ্যগগণে,তখনই  'হাম দিল দে চুকে সনম' সিনেমায় সলমন ডেটিং করছিলেন ঐশ্বর্যর সঙ্গে। তারপরই সোমিকে ভুলে ঐশ্বর্যর প্রেমে মজেন সলমন। যদিও সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos