বিবাহিত পুরুষের কামের নেশায় আসক্ত করিনা, উদ্দাম সঙ্গমের মুহূর্তে বিছানায় কার আধিপত্য বেশি

 দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিবাহিত, দুই সন্তানের বাবার কামের নেশাতেই পাগল করিনা কাপুর।

Riya Das | Published : May 27, 2022 7:58 AM IST

110
বিবাহিত পুরুষের কামের নেশায় আসক্ত করিনা, উদ্দাম সঙ্গমের মুহূর্তে বিছানায় কার আধিপত্য বেশি


বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বহুবারই প্রমাণ দিয়েছেন তারকারা। বয়সে বড় কিংবা বিবাহিত, কেউ আবার সন্তানের বাবা, এমন তারকাদেরই বেশি পছন্দ করেন বলি নায়িকারা । সেই তালিকায় রয়েছেন  বলিউডের বেবো করিনা কাপুর খান।

210


দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর। বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। 

310

'টশন' ছবির সেটে প্রেমের শুরু। বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। একসময় বয়সে বড় অভিনেতার সঙ্গে রোম্যান্স না পসন্দ ছিল করিনার, কিন্তু বাস্তবে বিবাহিত, দুই সন্তানের বাবার কামের নেশাতেই পাগল করিনা কাপুর।

410

 ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। 

510

জানেন কি এক সময় করিনা কাপুরকে ম্যাম বলে সম্বোধন করতেন সইফ আলি খান। এই ম্যামের প্রেমে পড়েই লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান। তবে করিনার মায়ের উত্তরে রীতিমতো হতবাক হয়ে যান সইফ আলি খান।
 

610

একবার একটি টক শো-তে গিয়ে করিনা ফাঁস করে দিয়েছেন সইফের সমস্ত গোপনীয়তা। করিনা জানিয়েছিলেন, সেই  সময় অন্য সম্পর্কে ছিলেন সইফ। তার প্রেমের কথাও জানতেন করিনা। তারপরেও বিবাহিত পুরুষের প্রেমে পড়েছিলেন করিনা।

710

সম্প্রতি এক সাক্ষাৎকারে বেডরুম সিক্রেটও ফাঁস করেছেন করিনা কাপুর। উদ্দাম যৌনমিলনের সময়টা দুজনেই চুটিয়ে উপভোগ করেন। তবে মিলনের আগে ওয়াইন খেতে খুবই পছন্দ করেন নবাব ঘরনি।
 

810

একটি সাক্ষাৎকারে করিনা নিজেই জানিয়েছিলেন, ১০  বছরের বড় সইফকে বিয়ে করার জন্য বাড়ি থেকে পালাতেও প্রস্তুত ছিলেন বেবো। এমনকী পরিবারকেও হুমকি দিয়েছিলেন। তাদের বিয়ের  খবর যদি ফাঁস হয়ে যায় তাহলে তারা পালিয়ে যাবেন বলে হুমকি দিয়েছিলেন।
 

910

করিনা আরও জানিয়েছিলেন, সইফকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছিলাম কারণ স্বাধীনভাবে বাঁচতে চেয়েছিলাম। বিয়ের পর কাজ করা, এই সমস্ত কিছুই মেনে নিয়েছিল সইফ আলি খান।
করিনার আগে নিজের চেয়ে ১২ বছরের বড় অমৃতার সিংয়ের সঙ্গে বিয়ে করে ২ সন্তানের জন্ম দিয়েছিলেন সইফ। একটি ফোটোশুটে তাদের প্রথম দেখা হয়েছিল। ১৯৯১ সালে গোপনে বিয়ে সেরেছিলেন সইফ আলি খান। তারপর ২০০৪ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

1010

বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও নিজেকে ফিট রেখেছেন করিনা। বরাবরই ফিটনেস ফ্রিক অভিনেত্রী যোগা, জিম ছাড়া যার একমুহূর্ত চলে না।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos