সত্যিই কি প্রেগন্যান্ট, তৃতীয় সন্তান কবে আসতে চলেছে সইফিনার, জল্পনায় মুখ খুললেন করিনা

বলিউডে ফের খুশির খবর। তৃতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন করিনা কাপুর খান। কয়েকদিন ধরেই এই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি পতৌদি পরিবারে ফের নতুন সদস্য আসতে চলেছে। একটি ছবিকে কেন্দ্র করেই জল্পনার সূত্রপাত। আর প্রেগন্যান্সি নিয়ে একবার চর্চা শুরু হলে তা যেন থামতেই চায় না। তার উপর করিনা কাপুরের মতো সেলিব্রিটির প্রেগন্যান্সির খবর তা নিয়ে সমালোচনা চলতেই থাকে। তবে জল্পনার মধ্যে এবার শক্ত হাতে হাল ধরলেন করিনা কাপুর। প্রেগন্যান্সির জল্পনার মধ্যেই ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন সইফ ঘরনি।

Riya Das | Published : Jul 20, 2022 5:20 AM IST

19
 সত্যিই কি প্রেগন্যান্ট, তৃতীয় সন্তান কবে আসতে চলেছে সইফিনার, জল্পনায় মুখ খুললেন করিনা


বলিউডের অন্যতম পাওয়ার কাপল সইফিনা এখন লাইমলাইটে।  ছেলে না মেয়ে, কী আসতে চলেছে সইফিনার কোলে, তা নিয়ে জোর জল্পনা চলছে। ফের নাকি মা হতে চলেছেন করিনা কাপুর খান। এই খবর নিয়েই শিরোনামে হয়ে উঠেছেন করিনা কাপুর খান।

29

বর্তমানে ৩ থেকে ৪ সইফিনা। কিছুদিন আগেই ফুটফুটে পুত্র সন্তানের মা হয়েছেন করিনা কাপুর। আপাতত তৈমুর ও ছোট পুত্র জেহকে নিয়ে সুখের সংসার করিনা কাপুর ও সইফ আলি খানের। এর মধ্যে শোনা যাচ্ছে,তৃতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন করিনা কাপুর খান। 

39

বলিউডে ফের খুশির খবর। কয়েকদিন ধরেই এই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি পতৌদি পরিবারে ফের নতুন সদস্য আসতে চলেছে। একটি ছবিকে কেন্দ্র করেই জল্পনার সূত্রপাত। আর প্রেগন্যান্সি নিয়ে একবার চর্চা শুরু হলে তা যেন থামতেই চায় না। তার উপর করিনা কাপুরের মতো সেলিব্রিটির প্রেগন্যান্সির খবর হলে তা নিয়ে সমালোচনা চলতেই থাকে। 

49

ইংল্যান্ড সফর থেকে দুই ছেলে তৈমুর ও জেহকে নিয়ে  একের পর এক ছবি শেয়ার করেছিলেন করিনা। নিজের অন্তরঙ্গ মুহূর্তের ছবি থেকে ছেলেদের সঙ্গে সময় কাটানো-সব ছবিই শেয়ার করেছিলেন। সেখান থেকেই একটি ছবিকে কেন্দ্র করে প্রেগন্যান্সি নিয়ে চর্চা শুরু হয়েছে।

59


প্রেগন্যান্সির খবর ছড়াতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। তবে জল্পনার মধ্যে এবার শক্ত হাতে হাল ধরলেন করিনা কাপুর। প্রেগন্যান্সির জল্পনার মধ্যেই ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন সইফ ঘরনি। কবে আসতে চলেছে নতুন সদস্য এই সমস্ত প্রশ্নের জবাব দিলেন সইফ ঘরনি।

69

ছবিতে পোশাকের উপর দিয়ে স্পষ্ট  ফুটে উঠেছে করিনার বেবিবাম্প। যেখানে কালো রঙের ট্যাঙ্ক টপব পরে দেখা গেছে করিনাকে। শুধু তাই নয় বেবিবাম্প দেখার পর থেকেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দুরন্ত গতিতে ছড়িয়ে পড়েন। তবে তৈমুর ও জেহর পর ফের তৃতীয় সন্তানের খবরে হতবাক হয়েছেন ভক্তরা।

79


পানীয়র গ্লাস হাতে নিয়ে সইফের পাশে দাঁড়িয়ে পোজ দিতেই বেরিয়ে এসেছে বেবিবাম্প। এর আগে  যে ছবি পোস্ট করেছেন তাতে খুব সাবধান ভাবে পোজ দিতে দেখা গেছে করিনাকে।  একপ্রকার বলতে গেলে বেবিবাম্প লুকিয়েই নানা ভাবে ছবিতে পোজ দিয়েছেন নবার ঘরনি।

89


অবশেষে জল্পনায় জল ঢাললেন করিনা কাপুর। গত বুধবার মধ্যরাতে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে করিনা কাপুর লেখেন, পাস্তা আর ওয়াইন খাওয়ায় আমাকে ওরকম দেখাচ্ছিল। আপনারা শান্ত থাকুন, আমি অন্তঃসত্ত্বা নই। উফ। সইফ বলছে দেশের জনসংখ্যা বৃদ্ধিতে ওর অনেক অবদান।

99


কোনওমতেই যে মা হচ্ছেন না করিনা, তা আর বুঝতে বাকি নেই অনুরাগীদের। বিদেশে ছুটি কাটিয়ে আপাতত কাজ নিয়ে তিনি ব্যস্ত রয়েছেন। শুধু তাই নয় খুব শীঘ্রই ওটিটি-তেও পা রাখতে চলেছেন করিনা কাপুর খান। এছাড়াও চলতি বছরের আগস্ট মাসেই মুক্তি পেতে চলেছে করিনার আপকামিং ছবি লাল সিং চাড্ডা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos