সইফের সঙ্গে সেক্স করতে মোটেই রাজি ছিলেন করিনা,করণের শো-তে সিক্রেট ফাঁস করলেন বেবো

বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান সর্বদাই শিরোনামে থাকেন। সম্পর্ক হোক কিংবা যৌন জীবন কোনও কিছু নিয়েই লুকোছাপা না পসন্দ করিনা কাপুরের। এমনকী নিজের যৌনজীবন নিয়ে একাধিকবার মুখ খুলেছেন নায়িকা। দ্বিতীয় প্রেগন্যান্সির সময়কালে যৌন ইচ্ছাটাই চলে গিয়েছিল তাও জানিয়েছিলেন করিনা কাপুর খান। অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর। হবু মায়েদের জন্য একটি বই লিখেছেন করিনা কাপুর খান, যার নাম প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবিও করেছিলেন করিনা।   করিনা নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ । এমনকী নিজের প্রিয় বন্ধু করণ  জোহরের সঙ্গে আড্ডায় নিজের শারীরিক ও মানসিক অবস্থার কথাও তুলে ধরেন করিনা কাপুর খান।

Riya Das | Published : Aug 12, 2022 5:01 AM IST

110
সইফের সঙ্গে সেক্স করতে মোটেই রাজি ছিলেন করিনা,করণের শো-তে সিক্রেট ফাঁস করলেন বেবো

 ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান কিছুদিন আগেই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন।  সম্পর্ক হোক কিংবা যৌন জীবন কোনও কিছু নিয়েই লুকোছাপা না পসন্দ করিনা কাপুরের। এমনকী নিজের যৌনজীবন নিয়ে একাধিকবার মুখ খুলেছেন নায়িকা।

210

অভিনেত্রী, সঞ্চালনার পর লেখিকা করিনা কাপুর। হবু মায়েদের জন্য একটি বই লিখেছেন করিনা কাপুর খান, যার নাম প্রেগন্যান্সি বাইবেল। যাকে নিজের তৃতীয় সন্তান বলে দাবিও করেছিলেন করিনা।   করিনা নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন প্রেগন্যান্সি বাইবেল-এ । 

310

দ্বিতীয় প্রেগন্যান্সির সময়কালে যৌন ইচ্ছাটাই চলে গিয়েছিল তাও জানিয়েছিলেন করিনা কাপুর খান। এবার নিজের প্রিয় বন্ধু করণ  জোহরের সঙ্গে আড্ডায় নিজের শারীরিক ও মানসিক অবস্থার কথাও তুলে ধরেন করিনা কাপুর খান। যা শুনে সকলেই হতবাক হয়েছে।
 

410


করণ জোহর করিনাকে জিজ্ঞাসা করেছিলেন, অন্তঃসত্ত্বা অবস্থায় একজন নারীর যৌন ইচ্ছা কেমন  থাকে। নিজেকে নিয়ে কেমন অনুভূতি হয়। বন্ধুকে সটান উত্তর দিয়ে বলেন কখনও কখনও মনে হত এই স্ফীত পেটটি নিয়েই আমাকে সুন্দর দেখাচ্ছে।  সইফও বলত আমাকে ভাল দেখাচ্ছে।

510

করিনা আরও বলেন, অন্তঃসত্ত্বা কালীন একজন নারীকে যৌনজীবন সচল রাখার জন্য মোটেই জোর করা উচিত নয়। বরং তার অনুভূতি, ভাবনাকে বেশি করে গুরুত্ব দেওয়া উচিত।  আপনার স্বামী যদি আপনার অনুভূতি না বোঝেন তাহলে তিনি আপনার সন্তানের বাবা হবেন বা কী করে।

610

করিনা করণকে জানান, অন্তঃসত্ত্বা কালীন সইফ তাকে চোখে চোখে রেখেছিলেন। তার প্রতিটা ইচ্ছা-অনিচ্ছাকে গুরুত্ব দিতেন সইফ আলি খান। এমনকী শারীরিক সমস্যার কারণে যখন যৌন ইচ্ছা হারিয়ে ফেলেছিলাম তখনও পাশে ছিলেন সইফ আলি খান।

710

 একাধিক স্টিরিওটাইপ ভেঙেছেন করিনা কাপুর। প্রেগন্যান্সি বাইবেল-এ নিজের প্রেগন্যান্সি পিরিয়ডের অজানা গোপন রহস্য তুলে ধরেছেন করিনা। অন্তঃসত্ত্বা থাকাকালীন যৌনতার প্রতি আগ্রহ তলানিতে ঠেকেছিল  করিনার, তা অকপটে জানিয়েছেন নবাব ঘরনি।

810

 যৌনতা নিয়ে  সাহসী পদক্ষেপ নিয়েছিলেন করিনা কাপুর খান। অভিনেত্রীর কথায়, অন্তঃসত্ত্বা অবস্থায় সেক্সের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছিলাম। যদি পুরো পরিস্থিতি সবটাই সামলেছিল সইফ আলি খান। সব সিদ্ধান্তে করিনার পাশে ছিলেন সইফ । গর্ভাবস্থায় যৌনতার প্রতি আগ্রহ হারানোর কথা শুনেই অনেকে ভ্রু কুঁচকেছিলেন। এবার প্রথম সারির সংবাদমাধ্যমে করিনা জানিয়েছেন, সেক্স নিয়ে কথা বলার জন্য আলাদা কোনও সাহসের প্রয়োজন না। এটা শরীরেরই একটা অঙ্গ।

910

করিনা জানান, স্বামী এবং স্ত্রীয়ের মধ্যে যৌনতা একটা প্রাসঙ্গিক বিষয়। একজন নারী কী অনুভব করে, সেটাকেও প্রভাবিত করে যৌনতা। করিনা আরও বলেছেন, এটা খুব স্বাভাবিক যে এই সময়টায় একজন নারী যৌনতার তাগিদ অনুভব করবে না  এমনকী সে নিজেকে ভালবাসে না, এমনও মনে হবে কখনও কখনও। সন্তান জন্মের আগে এই পরিস্থিতির মধ্য দিয়ে মেয়েরা যায়।  কিন্তু সমস্যা হল মানুষের, তারা এই বিষয়গুলি নিয়ে স্বাচ্ছন্দ নয়।

1010

 বিয়ে করার আগে একে অপরের কো-স্টার হিসেবেই কাজ করেছেন এই পাওয়ার কাপল। ওমকারা ছবিতে একসঙ্গে কাজ  করলেও তাদের সম্পর্ক অতটাও ভাল ছিল না। টশন ছবির সেটে প্রেমের শুরু। দুজনের সম্পর্কের ব্যবধানও প্রায় ১০ বছর।। ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ১০ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos