কোনও হ্যান্ডসাম পুরুষ নন, ইনিই হলেন করিনার 'Crush', সিক্রেট ফাঁস ফ্যাশন আইকনের

বলিউডের 'বেবো' গর্ভাবস্থায় সবসময়েই শিরোনামে রয়েছেন। ইদানিং বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ করিনা কাপুর। প্রতিনিয়তই কিছু না কিছু শেয়ার করছেন নিজের ইনস্টাগ্রামে। ৭ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন। অন্তঃসত্ত্বার শুরুর দিন থেকেই 'ফ্যাশন গোলস' দিচ্ছেন  করিনা। কিছুদিন আগেই নিজের জীবনের প্রিয় তিন পুরুষের সঙ্গে খুল্লামখুল্লা ছবি পোস্ট করে লাইমলাইটে এসেছিলেন বলিউডের মম টু বি করিনা। এবার নিজের ক্রাশের সঙ্গে ভক্তদের পরিচয় করালেন অভিনেত্রী। হলি কিংবা বলির কোনও হ্যান্ডসাম পুরুষ নন তিনি, চিনে নিন সেক্সি মাম্মার 'Secret Crush'-কে।

Riya Das | Published : Dec 19, 2020 7:33 AM IST / Updated: Dec 19 2020, 01:06 PM IST

110
কোনও হ্যান্ডসাম পুরুষ নন, ইনিই হলেন করিনার 'Crush', সিক্রেট ফাঁস ফ্যাশন আইকনের

সালটা ২০০১। দীর্ঘ ২০ বছরের বলি কেরিয়ারে একের পর এক গোল দিয়েই চলেছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। সকলের প্রিয় 'পু' স্টাইল স্টেটমেন্টেও ফ্যাশন আইকন।

210

৭ মাসের অন্তঃসত্ত্বা করিনা কাপুর আপাতত গর্ভাবস্থার পুরো সময়টাই চুটিয়ে উপভোগ করছেন। অন্তঃসত্ত্বার শুরুর দিন থেকেই 'ফ্যাশন গোলস' দিচ্ছেন  করিনা।

310


কিছুদিন আগেই নিজের জীবনের প্রিয় তিন পুরুষের সঙ্গে খুল্লামখুল্লা ছবি পোস্ট করে লাইমলাইটে এসেছিলেন বলিউডের 'মম টু বি' করিনা।

410


 এবার নিজের ক্রাশের সঙ্গে ভক্তদের পরিচয় করালেন অভিনেত্রী। হলি কিংবা বলির কোনও হ্যান্ডসাম পুরুষ নন তিনি, তিনি হলেন একজন নারী।

510

ক্লিন বোল্ড করিনা জানিয়েছেন, স্পেনীয় মডেল- অভিনেত্রী পেনেলোপি ক্রুজ হলেন বেবোর 'গার্ল ক্রাশ'।

610


গতকালই নিজের ইনস্টা-স্টোরিতে একটি ছবি শেয়ার করে নিজের মনের ক্রাশের কথা জানিয়েছেন বেবো। এবং ক্যাপশনে লিখেছিলেন 'মাই ফরেভার উওম্যান ক্রাশ'।

710


২০ বছরের দীর্ঘ ফিল্মি কেরিয়ারে যিনি নিজেই এত মানুষের ক্রাশ তারও যে ক্রাশ রয়েছে সেকথা এত বছরে প্রথমার ফাঁস করলেন করিনা কাপুর খান।

810

বর্তমানে রেডিও শো 'হোয়াট ওমেন ওয়ান্ট'-এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন করিনা। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। 
 

910


সম্প্রতি হিমাচল প্রদেশে ছুটি কাটিয়ে বাড়ি ফিরেছেন করিনা। কয়েকদিন আগে স্পোর্টস ব্রা পরে উন্মুক্ত বেবিবাম্পের ছবি পোস্ট করে রাতারাতি  নেটিজেনদের নজর কেড়েছিলেন।

1010

প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে বেবোর গ্ল্যামার।  গর্জিয়াস  মম টু বি-কে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos