সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন, দ্বিতীয় সন্তান আসার আগেই পর্দাফাঁস করিনার

বয়সে ১০ বছরের বড়, পাঁচ বছরের প্রেম, আট বছরের দাম্পত্য জীবন সবমিলিয়ে বলিউডের অন্যতম ব়োম্যান্টিক জুটি সইফিনা।  দুই সন্তানের বাবা, ধর্ম, বয়স কোনওকিছুই বাধা হয়ে দাড়ায়নি সইফ-করিনার প্রেমের সামনে। সম্প্রতি সইফ আলি খানকে নিয়ে বলিউডের বেবো নিজের জীবনের এক ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেছেন। সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন ছিল , দ্বিতীয় সন্তান আসার আগেই বড়সড় পর্দাফাঁস করলেন করিনা কাপুর খান।
 

Riya Das | Published : Dec 19, 2020 6:22 AM IST

111
সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন, দ্বিতীয় সন্তান আসার আগেই পর্দাফাঁস করিনার

বয়স মাত্র ২০। প্রেম থেকে বিবাহের সম্পর্কে এত ছোট বয়সে বোধহয়  প্রথম পা দিয়েছিলেন বলিউড অভিনেতা সইফ আলি খান। তারপর  ২সন্তানের বাবা হয়েও সেই পুরোনা সম্পর্ক টেকাতে পারেননি নবাব পুত্র।  ১৩ বছর একসঙ্গে থাকার পরও বিবাহবিচ্ছেদ হয়েছিল সইফ-অমৃতার। তারপরেই সইফের জীবনে আসে বলিউড অভিনেত্রী করিনা কাপুর।
 

211

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছেন বলিউডের স্টাইল আইকন করিনা । ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই আলোচনায় থাকেন করিনা। সইফ আলি খানের সঙ্গে তার সম্পর্ক ফের লাইমলাইটে উঠে এসেছে।

311

বয়সে সইফ আলি খানের চেয়ে ১০ বছরের ছোট করিনা। বিয়ের আগে অনেকদিন ডেটও করেছিলেন সইফ-করিনা। দুই সন্তানের বাবা, ধর্ম, বয়স কোনওকিছুই বাধা হয়ে দাড়ায়নি সইফ-করিনার প্রেমের সামনে। 

411

সম্প্রতি সইফ আলি খানকে নিয়ে বলিউডের বেবো নিজের জীবনের এক ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করেছেন। সইফের সঙ্গে প্রথম আলাপের মুহূর্তটা ঠিক কেমন ছিল ,  এতদিনে পর্দাফাঁস করলেন করিনা কাপুর খান।

511


ফিল্মি পরিবারে বড় হওয়া করিনার রক্তে রয়েছে অভিনয়। বলিউডি ব়োম্যান্টিক চিত্রনাট্যের মাঝেই বড় হয়েছেন করিনা।

611

সম্প্রতি করিনার রেডিও শো 'হোয়াট ওমেন ওয়ান্ট'-এর সাম্প্রতিকতম এপিসোডের গেস্ট হিসেবে হাজির ছিলেন বরুণ ধাওয়ান। সেখানেই বরুণ করিনাকে জানান, ডেটে গেলে কোন ব়োম্যান্টিক  দৃশ্য তিনি মনে মনে কল্পনা করতে থাকেন।

711

করিনা বরুনকে জানান,  সইফ বেশি হলিউড ছবি দেখতে পছন্দ করে। কিন্তু আমি পুরো ম্যায় হুনা মুডে ছিলাম, যেমন সুস্মিতা সেনের শাড়ি ওড়ার দৃশ্যের মতোন। এবং প্রথম সইফরে দেখে এমনটা মনে হয়েছিল।

811

শাহিদ কাপুরের সঙ্গে ব্রেক আপের পরই ২০০৮ সালে তাশান ছবির সেটে সইফের সঙ্গে বন্ধুত্ব হয় করিনার। তারপরই সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম।

911

শাহিদ কাপুরের সঙ্গে ব্রেক আপের পরই ২০০৮ সালে তাশান ছবির সেটে সইফের সঙ্গে বন্ধুত্ব হয় করিনার। তারপরই সেখান থেকে বন্ধুত্ব এবং প্রেম।

1011

বাস্তবেও এই হিট জুটিকে একাধিকবার পর্দায় দেখা গিয়েছে। আগামী দিনেও এই জুটির রসায়ন দেখতে প্রস্তুত দর্শকরাও।

1111

২০১৬ সালে সইফিনার প্রথম সন্তান আসে।  আগামীকালই ৫ বছরে পা দেবে ছোটে নবাব তৈমুর। আগামী বছরের শুরুতেই দ্বিতীয় সন্তান আসতে চলেছে পতৌদি পরিবারে। প্রেগনেন্সিতেও ঠিকরে বেরোচ্ছে গ্ল্যামার।  গর্জিয়াস  মম টু বি-কে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos