পতৌদি পরিবারের সুইজারল্যান্ড ডায়েরি, দেখে নিন বরফে ঢাকা ছবিগুলি

 ক্রিসমাসের দুই দিন পেরোতে না পেরোতেই সপরিবারে ছুটি কাটাতে পাড়ি দিলেন সুইজারল্যান্ড। বলিউডের বেবো অর্থাৎ করিনা কাপুরও মেতেছিলেন বড়দিনের আনন্দে।  মুম্বাইয়ে নিজের বাড়িতেই বলিমহলের সকলকে নিয়ে আনন্দ উৎসবে মেতেছিল গোটা পতৌদি পরিবার। একঝাক তারকার ঢল নেমেছিল সেই নজরকাড়া ক্রিসমাস পার্টিতে। ইন্ডাস্ট্রির সকলেই হাজির ছিলেন সইফ-করিনার ক্রিসমাস পার্টিতে। আর সেই পার্টির রেশ কাটতে না কাটতেই নতুন বছর উদযাপনের আনন্দে স্বপরিবারের বরফের দেশে পাড়ি দিলেন সইফ-করিনা। তাদের এই সফরে তৈমুরের মাসি অর্থাৎ বলি অভিনেত্রী করিশ্মা কাপুরও রয়েছেন। একঝলকে দেখে নিন সুইস হলিডের নজরকাড়া  ছবিগুলি। 

Riya Das | Published : Dec 28, 2019 9:52 AM IST / Updated: Dec 30 2019, 12:39 PM IST

15
পতৌদি পরিবারের সুইজারল্যান্ড ডায়েরি, দেখে নিন বরফে ঢাকা ছবিগুলি
আর মাত্র কয়েকদিন পরেই নতুন বছর। আর নতুন বছর উদযাপনে সপরিবারে পাড়ি দিলেন বরফের দেশ সুইজারল্যান্ডে। বরফে মোড়া দেশে কনকনে ঠান্ডার মধ্যে একের পর এক ছবি পোস্ট করছেন করিনা।
25
ছেলে তৈমুর, এবং সইফ ছাড়াও এই সফরের সঙ্গী হলেন দিদি করিশ্মা। মাসির সঙ্গে বিভিন্ন ভঙ্গিতে ছবিতে পোজ দিয়েছেন ছোট নবাব। এছাড়াও চুটিয়ে মজা করছেন বরফের দেশে। বেশ খোশ মেজাজেই রয়েছেন তিনি।
35
নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে সুইস হলিডের একাধিক ছবি শেয়ার করেছেন। প্রতিটি ছবিতেই নজর কেড়েছেন বেবো। মাল্টিকালারের জ্যাকেট, মাথায় টুপি, চোখে সানগ্লাস পরে একদম অন্য লুকে ধরা দিয়েছেন তিনি। শুধু তাই নয় সইফের সঙ্গেও অন্তরঙ্গতায় মজেছেন করিনা। নবাব কাপলের এই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
45
সুইজারল্যান্ডের স্নো স্কিয়িং পার্কে তোলা এই ছবিতে ফুরফুরে মেজাজে ধরা দিয়েছেন প্রত্যেকে। হার হিম করা ঠান্ডার মধ্যেও নিজের সিগনেচার স্টাইলে বাজিমাত করেছে করিনা।
55
প্রতিটি ছবিতে তাদের আনন্দ মুহূর্ত ধরা পড়েছে। ছবিগুলি পোস্ট করার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
Share this Photo Gallery
click me!
Recommended Photos