সঙ্গমের দৃশ্যে নগ্ন হতেও পিছপা হননি করিনা, অনস্ক্রিন শরীরী যৌনতা নিয়ে গোপন তথ্য ফাঁস বেবোর

৪১-শে পা দিলেন বলি অভিনেত্রী করিনা কাপুর। দ্বিতীয় সন্তানের জন্মের পরই আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম। সম্প্রতি নবাব বধূর পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। পরিচালক মধুর ভান্ডারকর পরিচালিত 'হিরোইন' ছবিটির জন্যই নগ্ন হতে হয়েছিল করিনাকে, সেই নগ্ন দৃশ্যের অভিজ্ঞতা নিয়েই মুখ খুললেন করিনা কাপুর খান। 

Riya Das | Published : Sep 21, 2021 2:38 AM IST / Updated: Sep 21 2021, 03:14 PM IST

110
সঙ্গমের দৃশ্যে নগ্ন হতেও পিছপা হননি করিনা, অনস্ক্রিন শরীরী যৌনতা নিয়ে গোপন তথ্য ফাঁস বেবোর

আবারও শিরোনামের শীর্ষে উঠে এসেছে বলিউডের স্টাইল আইকন করিনা কাপুরের নাম (Kareena Kapoor) । ৪১-শে পা দিলেন বলি অভিনেত্রী করিনা কাপুর। পতৌদির নবাব সইফ আলি খান এবং নবাব বধূ করিনা কাপুর খান সবসময়েই লাইমলাইটের শিরোনামে থাকেন।

210

একটি সাক্ষাৎকারে নিজের বলিউড সফর, সাফল্য, অসুবিধা নিয়ে মুখ খুলেছিলেন করিনা কাপুর। মধুর ভান্ডারকর পরিচালিত 'হিরোইন' ছবির জন্য নগ্ন দৃশ্যে অভিনয় করতে হয়েছিল করিনা কাপুরকে। এবং সেই নগ্ন দৃশ্যে অভিনয় করার পর সেই অভিজ্ঞতাই এখন নেটদুনিয়ায় ভাইরাল।

310


সালটা ২০১১। পরিচালক মধুর ভান্ডারকরের  (Madhur Bhandarkar) ছবিতে অভিনয় করছিলেন ঐশ্বর্য। মধুর জানিয়েছিলেন , ঐশ্বর্য নাকি তার গর্ভাবস্থার কথা গোপন করে ছবিতে শুটিং করেছিলেন।

410

 সূত্র থেকে জানা যায়, এই ছবির কারণেই বিশাল ক্ষতির মুখে পড়তে হয়েছিল মধুর ভান্ডারকরকে। কারণ একটানা ৬৫ দিন শুটিং করার পর ঐশ্বর্যর (Aishwarya Rai)গর্ভাবস্থার কথা প্রকাশ্যে এসেছিল।

510


ঐশ্বর্যর গর্ভাবস্থার কথা জানাজানি হতেই মাঝপথে শুটিং বন্ধ করে দিয়েছিল। তারপরই করিনা কাপুরকে ছবির জন্য সাইন করা হয়েছিল। 

610

একটি সাক্ষাৎকারে করিনাকে  সেরা পাঁচটি চরিত্রের অভিজ্ঞতা শেয়ার করতে বলা হয়েছিল। সেখানেই  অভিনেত্রী মুখ খুলেছিলেন। বলিউডের বেবোকে গ্ল্যামারাস চরিত্রে দেখা গেলেও বিকিনি কিংবা নগ্নতায় সেভাবে দেখা যায়নি করিনা কাপুরকে।

710

কিন্তু মধুর ভান্ডারকর পরিচালিত 'হিরোইন' ছবিতেই নগ্ন হতে হয়েছিল করিনাকে। যৌনতার দৃশ্যে অভিনয় করে সমালোচনার মুখেও পড়তে হয়েছিল বেবোকে।

810

করিনা জানিয়েছিলেন, দর্শক হয়তো আমাকে  এই ভাবে দেখতে প্রস্তুত ছিল না। কিন্তু আমি আমার সেরাটা দেওয়ার জন্যই ১০০ শতাংশই দিয়েছি।  লোকেরা যে যাই বলুক না কেন, আমি আমার বেস্টটা দিয়ে গর্বিত।
 

910


করিনা আর বলেছেন, এই নগ্ন দৃশ্যে অভিনয় করে আমি প্রচন্ড গর্বিত। এবং আমি ভালবেসে এটা করেছি। ছবিতে যে অন্ধকার দিকগুলি দেখানো হয়েছে তা আমি সাহসের সঙ্গেই করতে সক্ষম হয়েছি।

1010

শেষবারের মতোন করিনাকে 'আংরেজি মিডিয়াম' এবং 'গুড নিউজ'-এ দেখা গিয়েছিল। এই মুহূর্তে বেশ কয়েকটি সিনেমা রয়েছে তার ঝুলিতে। 'লাল সিং চাড্ডা', 'তখত'-এ দেখা যাবে বলিউডের বেবোকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos