মনের মণি কোঠায় সলমন খান, ১০ বছরের সম্পর্ক-বিয়ে ভেঙে যাওয়ার পরেও প্রাক্তনী জানালেন তাঁরা ভালো বন্ধু

জীবনের দশ দশটা বছর কাটিয়েছিলেন সলমন খানের সঙ্গে। বিয়ে করবেন বলে ঠিকও করেছিলেন। কিন্তু বিয়ে হয়নি। বলিউডে এখনও তঁদের নিয়ে গুঞ্জন। এবার সেই গুঞ্জনের আগুনের কিছুটা হলে ঘি ঢাললেন বলিউড প্রাক্তন বা সলমন খানের প্রাক্তনী। কিন্তু এমন সময় তিনি সলমান খানকে নিয়ে তাঁর মনের গোপন কথা বললেন যখন সলমন তুরস্কতে ব্যস্ত রয়েছেন টাইগার সিরিজের ছবির শ্যুটিং-এ। কিন্তু কী বললেন সলমন খানের প্রাক্তনী?

Asianet News Bangla | Published : Sep 20, 2021 4:17 PM IST / Updated: Sep 21 2021, 02:18 PM IST

17
মনের মণি কোঠায় সলমন খান, ১০ বছরের সম্পর্ক-বিয়ে ভেঙে যাওয়ার পরেও প্রাক্তনী জানালেন তাঁরা ভালো বন্ধু

 সলমন খানের প্রাক্তনী সঙ্গীতা বিজলানি। সলমন খান হিরো হওয়ার আগে থেকেই তাঁদের পরিচয়।  ১০ বছরেরও বেশি ছিল তাঁদের সম্পর্ক। বিয়ের ঠিক হয়েছিল, কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু বিয়েটা ভেঙে যায়।
 

27

সলমন খানের সঙ্গে এখনও বহু নায়িকার নাম জড়িয়ে নানান গুঞ্জন শোনা যায়। আগেও ঠিক তেমনই হত। সঙ্গীতা নাকি বিয়ের আগেই সলমন খানকে এক নায়িকার সঙ্গে হাতেনাতে ধরে ফেলেছিলেন। তারপরই তিনি সম্পর্ক থেকে বেরিয়ে আসেন। 
 

37

কিন্তু সম্পর্ক এমনই একটা জিনিস যেটা আপনি চাইলে ভেঙে দিতে পারেন। কিন্তু মন থেকে মুছে ফেলতে পারবেন না। সঙ্গীতা বিজলানির ক্ষেত্রেও কী ঠিক তেমনই ঘটেছে? তা অবশ্য স্পষ্ট করেননি তিনি।সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি স্পষ্ট করে দিয়েছেন তাঁদের মধ্যে এখন কী সম্পর্ক রয়েছে।  

47

সলমনের সঙ্গে সঙ্গীতা নিজের সম্পর্কের কথা বলতে গিয়ে সলমন খানের সুপারহিট ছবি ম্যায়নে প্যার কিয়ার ডায়লগই বলেন। তিনি বলেন দোস্তি কিয়া হ্যায় তো নিভানা পড়েগি। তিনি আরও বলেন পুরনো পরিচিতদের সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক রাখাটা খুবই ভালো। যার অর্থ তাঁর সঙ্গে এখনও সলমন খানের সম্পর্ক রয়েছে। হোক না বন্ধুত্বের। 

57

 সঙ্গীতা বিজলানি সাক্ষাৎকারে সোশ্যাল মিডিয়ার প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক পুরনো বন্ধুদের তিনি খুঁজে পেয়েছেন। তাঁর মডেলিংএর দিনেরও ছবিও তিনি পেয়েছেন। 

67

তবে সলমনের সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যাওয়ার জন্য কোন নায়িকা দায়ি তা তিনিস্পষ্ট করেননি। যদিও তিনি জানিয়েছেন তাঁর সঙ্গে এখনও যোগাযোগ রয়েছে মীনাক্ষী শেশাদ্রীর সঙ্গে। দুজনে বিশ্ব ভ্রমণেও বেরিয়ে ছিলেন বলে জানিয়েছেন। 
 

77

তবে সলমন খান যে তাঁর মনে রয়েছে তা তিনি স্পষ্ট করে দিয়েছেন। তিনি বলেছেন, ছোটবেলার সঙ্গী বা স্কুলের বন্ধুদের মধ্যে যে সম্পর্ক তৈরি হয় তা কখনই শেষ হয় না। তিনি আরও বলেছেন কোনও সম্পর্কই চিরস্থায়ী নয়। তিক্ততা তৈরি হলে সম্পর্ক থেকে বেরিয়ে আসে অনেকেই। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যায় না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos