ভূতুড়ে বাংলোয়ে কার্তিক-কিয়ারা, ভাইরাল 'ভুল ভুলাইয়া'র শ্যুটিংয়ের মুহূর্ত

আকাশে পূর্ণিমা চাঁদ, রাত ক্রমশ বেড়ে চলেছে, আশপাশ নিস্তব্ধ, এমন ভূতুড়ে পরিবেশই 'ভুল ভুলাইয়া টু'র আদর্শ সেট। লখনউয়ের পুরনো ভাঙা বাংলোতে চলছিল ছবির শ্যুটিং। ফিল্মের হিরো-হিরোইন কার্তিক আরিয়ান এবং কিয়ারা আডবানী ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন ছবির বেশ কয়েকটি ভূতুড়ে মুহূর্ত। 

Asianet News Bangla | Published : Mar 11, 2020 11:04 AM IST

110
ভূতুড়ে বাংলোয়ে কার্তিক-কিয়ারা, ভাইরাল 'ভুল ভুলাইয়া'র শ্যুটিংয়ের মুহূর্ত
লখনউয়ের বেশ ফাঁকা জায়গায় শ্যুট করতে করতেই রীতিমত ভয় পেয়েছেন অভিনেতা-অভিনেত্রীরাও। কার্তিক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে লোকেশনে ঢোকার আগে ভিডিও পোস্ট করেছিলেন।
210
সেখানে তাঁকে বলতে শোনা গেল, "জায়গাটি বেশ ভূতুরে। কীরকম ভয় ভয় লাগছে।" স্টোরিতে একটা কঙ্কালের ইমোজিও দিয়েছেন কার্তিক।
310
পাশাপাশি অন্য একটি ভিডিওতে তিনি বাংলোর লম্বালম্বি একটি ভিউ নিয়ে একটি জানলার ফাঁক থেকে পূর্ণিমার চাঁদ নেওয়ার চেষ্টা করেছেন। ভিডিওটি বেশ আর্টিস্টিক হলেও রীতিমত গা শিরশির করে উঠবে।
410
ঠান্ডাও বেজায় পড়েছিল লখনউতে। ১৮ ডিগ্রীতে নেমে এসেছিল তাপমাত্রা। যার জন্য আগুন জ্বালিয়ে হাত পোয়াচ্ছিলেন কিয়ারা। তার বুমেব়্যাং করে পোস্ট করেছেন কিয়ারা। ঠান্ডায় কাপঁতে কাঁপতে হরর ছবির শ্যুটিং করতে যে তাঁদের বেশ মজাই লাগছে তাতে কোনও সন্দেহ নেই।
510
এই পোস্টগুলি ছাড়াও 'ভুল ভুলাইয়া'র বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন কার্তিক। যেমন একটা ছবিতে কিয়ারার কাছাকাছি দাঁড়িয়ে আছেন কার্তিক। আশপাশে দাঁড়িয়ে বেশ কয়েকজন মহিলা যাদের চুল মুখের সামনে পড়ে আছে।
610
সেই ছবির ক্যাপশনে লেখা, "ভালবাসায় অন্ধ হয়ে ডাইনির ছায়ায় পড়ে যেও না।" ছবির ফার্স্ট লুকও শেয়ার করেছিলেন কার্তিক, যা প্রশংসার পাশাপাশি সমালোচনার স্বীকারও হয়েছিল।
710
অক্ষয় কুমারের 'ভুল ভুলাইয়া'র সঙ্গে তুলনা করা হচ্ছে ছবির সিক্যুয়েলের। স্বাভাবিকভাবে অক্ষয়ের সঙ্গে কার্তিকের তুলনা হয়েছিল প্রথমদিকে। সিনেপ্রেমীদের কথায়, অক্ষয় ছাড়া আর কাউকে আদিত্য শ্রীবাস্তবের ভূমিকায় ভাবা যায় না।
810
যদিও কার্তিক ভক্তরা হরর জনরাহয়ে অভিনেতাকে পেয়ে বেশ আনন্দিত হয়েছে। ছবির ফার্স্ট লুক মুক্তি পাওয়ার পর কার্তিকের কমিক টাইমিংয়ের প্রশংসা করে ভক্তরা লিখেছিল এ ছবির জন্য তাঁর থেকে ভালো আর কোনও হিরোকে মানাতো না।
910
মাস ছয়েকের মধ্যে মুক্তি পাওয়ার কথা 'ভুল ভুলাইয়া টু'। ছবিতে কার্তিক, কিয়ারা, টাবুর পাশাপাশি গুরুত্বপূর্ণ অভিনয় দেখা যাবে সঞ্জয় মিশ্র, গোবিন্দ নামদেব এবং রাজপাল যাদবকে।
1010
অক্ষয় কুমার এবং বিদ্যা বালনের 'ভুল ভুলাইয়া'কে টপকে কার্তিক-কিয়ারা বক্স অফিসে কামাল দেখাতে পারবে কিনা সে বিষয় উঠছে প্রশ্ন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos