'আমি যে তোমার', তিলোওমায় পা রেখেই হলুদ ট্যাক্সির ছাদে উঠে কাকে একথা বললেন কার্তিক

আনিস বাজমি পরিচালিত ভুতুরে ড্রামা 'ভুল-ভুলাইয়া ২' ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। গত ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'ভুল-ভুলাইয়া ২' । হরর-কমেডি ছবিতে ফাটিয়ে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানি। এবার ছবির প্রোমোশনে তিলোত্তমায় হাজির হলেন কার্তিক  আরিয়ান। মুক্তির এক সপ্তাহের মধ্যেই ৯০ কোটি টাকার ব্যবসা করেছে 'ভুল-ভুলাইয়া ২' । হাওড়া ব্রিজে ছবির প্রোমোশনে ব্যস্ত কার্তিক। কলকাতায় এসেই বলে উঠলেন 'আমি যে তোমার'। কিন্তু কাকে বললেন, তা নিয়েই চলছে জল্পনা। আসলে সুপার-ডুপার হিট ছবির জনপ্রিয় 'আমি যে তোমার'  গানটি তিলোওমাতে এসেই লঞ্চ করলেন অভিনেতা। হলুদ ট্যাক্সির ছাদে চড়েই হট পোজ দিলেন কার্তিক আরিয়ান। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : May 29, 2022 4:59 AM IST

110
'আমি যে তোমার', তিলোওমায় পা রেখেই হলুদ ট্যাক্সির ছাদে উঠে কাকে একথা বললেন কার্তিক

মুক্তির কয়েকদিনের মধ্যেই বক্স অফিসে ফাঁটিয়ে ব্যবসা করছে 'ভুল-ভুলাইয়া ২'। আনিস বাজমি পরিচালিত ভুতুরে ড্রামা 'ভুল-ভুলাইয়া ২' ছবি নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। গত ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে 'ভুল-ভুলাইয়া ২' ।

210

হরর-কমেডি ছবিতে ফাটিয়ে অভিনয় করেছেন কার্তিক আরিয়ান ও কিয়ারা আদবানি। জোরকদমে চলছে ছবির প্রোমোশন। এবার ছবির প্রোমোশনে তিলোত্তমায় হাজির হলেন কার্তিক  আরিয়ান। তাকে ঘিরে জোর উন্মাদনা দর্শকদের মধ্যে।
 

310


মুক্তির এক সপ্তাহের মধ্যেই ৯০ কোটি টাকার ব্যবসা করেছে 'ভুল-ভুলাইয়া ২' । বক্সঅফিসে সাফল্য এনে দিয়েছে আনিস বাজমি পরিচালিত ভুতুরে ড্রামা 'ভুল-ভুলাইয়া ২' । ছবির মুখ্য চরিত্র কার্তিককে কলকাতায় দেখে যেন খুশিতে আপ্লুত  তার ভক্তরা।
 

410

শনিবার হাওড়া ব্রিজে ছবির প্রোমোশনে ব্যস্ত কার্তিক আরিয়ান। কলকাতায় এসেই বলে উঠলেন 'আমি যে তোমার'। কিন্তু কাকে বললেন, তা নিয়েই চলছে জল্পনা। আসলে সুপার-ডুপার হিট ছবির জনপ্রিয় 'আমি যে তোমার'  গানটি তিলোওমাতে এসেই লঞ্চ করলেন অভিনেতা। 
 

510

 'ভুল-ভুলাইয়া ২' ছবির জনপ্রিয় 'আমি যে তোমার'  গানটি তিলোত্তমাতে এসেই লঞ্চ করলেন অভিনেতা। গানটি গেয়েছন বিখ্যাত গায়ক অরিজিৎ সিং এবং গানটি পরিচালনা করেছেন প্রীতম চক্রবর্তী।
 

610

কেন কলকাতাতে এসেই 'আমি যে তোমার'  গানটি  লঞ্চ করলেন কার্তিক আরিয়ান, সেই প্রসঙ্গে অভিনেতা জানান, এই গানটি আজ অবধি আনুষ্ঠানিকভাবে লঞ্চ করা হয়নি। আমরা এটির অফিসিয়াল লঞ্চ করার জন্য প্রচুর অনুরোধ পেয়েছিলাম। 

710

 কার্তিক আরিয়ান জানান,  অনুরাগীদের অনুরোধের ভিত্তিতেই  'আমি যে তোমার'  গানটি  লঞ্চ করার সিদ্ধান্ত নিয়েছি কলকাতায়। কারণ আমি বিশ্বাস করি, এই গানটির সঙ্গে প্রাণের শহর কলকাতার একটি বিশেষ গভীর সংযোগ রয়েছে।

810

কার্তিক আরিয়ান আরও বলেন, অতিমারির পরবর্তী সময় 'ভুল-ভুলাইয়া ২' ছবিকে এতটা সফল করার জন্য আমি সকল ভক্তদের কাছে কৃতজ্ঞ। সকলকে ধন্যবাদ জানিয়েছেন কার্তিক আরিয়ান। এবং  'ভুল-ভুলাইয়া ২' ছবি দেখার জন্যও সকলকে অনুরোধ জানিয়েছেন।
 

910

 

এখানেই শেষ নয়, হলুদ ট্যাক্সির ছাদে চড়েই হট পোজ দিলেন কার্তিক আরিয়ান।  তাকে দেখতে উপচে পড়েছিল ভিড়। তিনিও কম যান না। ভিড়ের মধ্যেই বাংলায় সকলের কাছে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বললেন,  'আমি কি রসগোল্লা '। মুহূর্তের মধ্যে ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

1010


'ভুল-ভুলাইয়া ২'  ছবিতে  চরম ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যাবে কিয়ারা ও কার্তিককে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে রাজপাল যাদব, তাবু,  অমর উপাধ্যায়ের মতো শিল্পীরা।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos