করবা চৌথের দিন নিকের জন্য এই বিশেষ কাজ করলেন প্রিয়ঙ্কা, নির্জলা উপবাস রেখেছিলেন দেশি গার্ল

সর্বদাই শিরোনামে থাকেন প্রিয়ঙ্কা চোপড়া। এমনকী স্টাইল স্টেটমেন্টেও জুড়ি মেলা ভার প্রিয়ঙ্কার। নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা।  তবে বিদেশে সংসার পাতলে মনে-প্রাণে ভারতীয় প্রিয়ঙ্কা।  বিদেশে থেকে নিকের জন্য করবা চৌথের ব্রত রাখলে দেশি গার্ল। স্বামীর মঙ্গল কামন করে সারা দিন নির্জলা উপোস করে চাঁদ দেখার পর নিকের হাতে খাবার খেয়ে উপোস ভাঙলেন প্রিয়ঙ্কা, শুধু তাই নয় স্বামীর জন্য এই বিশেষ কাজও করলেন অভিনেত্রী।

Riya Das | Published : Oct 15, 2022 3:44 AM IST

19
  করবা চৌথের দিন নিকের জন্য এই বিশেষ কাজ করলেন প্রিয়ঙ্কা, নির্জলা উপবাস রেখেছিলেন দেশি গার্ল

সারা দেশ জুড়ে অনুষ্ঠিত হয়েছে করবা চৌথ অনুষ্ঠান। এটি এমনই একটা অনুষ্ঠান যেদিন বিবাহিত মহিলারা স্বামীর দীর্ঘায়ু কামনা করে থাকেন। গোটা বছর এই বিশেষ দিনটির জন্য অপেক্ষা করে থাকেন  বিবাহিত মহিলারা।

29

সারা দিন নির্জলা উপোস করে এই দিনটি পালন করেন মহিলারা। সারা দিনভর উপোস থেকে রাতের বেলা আকাশের চাঁদ দেখে স্বামীর হাতে জল খেয়ে উপোস ভঙ্গ করেন সকল মহিলারা। সেই তালিকায় রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়াও।  সারা দিন নির্জলা উপোস করে চাঁদ দেখার পর নিকের হাতে খাবার খেয়ে উপোস ভাঙলেন প্রিয়ঙ্কা চোপড়া।
 

39


বলি নায়িকারা এই বিশেষ দিনটি ধুমধাম করে পালন করে থাকেন। বিশেষ দিনটি নানা ভাবে উদযাপন করেন তারকা দম্পতিরা। বলি তারকাদের মধ্যে অনেকেই করবা চৌথ পালন করেন নিজ নিজ স্টাইলে। তেমনই  বিদেশে থেকে নিকের জন্য করবা চৌথের ব্রত রাখলে দেশি গার্ল। 

49

বেশ কয়েক বছর ধরেই বিদেশে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া। বিয়ের পর পাকাপাকিভাবে বিদেশেই সংসার পেতেছেন দেশি গার্ল। তবে বিদেশে সংসার পাতলে মনে-প্রাণে ভারতীয় প্রিয়ঙ্কা। বিদেশে থাকলে দেশের সংস্কৃতিকে ভোলেননি প্রিয়ঙ্কা। আবার সেই কথা মনে করিয়ে দিলেন।

59


বিদেশে থেকে নিকের জন্য করবা চৌথের ব্রত রাখলে দেশি গার্ল। স্বামীর মঙ্গল কামন করে সারা দিন নির্জলা উপোস করে চাঁদ দেখার পর নিকের হাতে খাবার খেয়ে উপোস ভাঙলেন প্রিয়ঙ্কা। শুধু তাই নয়, মেহেন্দি দিয়ে নিকের নামের আদ্যক্ষরও লিখেছেন প্রিয়ঙ্ক।

69

নিকের প্রতি প্রিয়ঙ্কার এই ভালবাসা এবং নিষ্ঠা দেখে তো অনুরাগীরা ধন্য ধন্য করেছেন।  আরও একবার আদর্শ বধূ-র তকমা জুড়ে গেল প্রিয়ঙ্কার নামের পাশে। 
 

79

ওয়েস্টার্ন হোক বা ইন্ডিয়ান সর্বদাই হটকে ফ্যাশনে ঝড় তোলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে সুযোগ পেলেই ভারতীয় পোশাকে নিজেকে সাজিয়ে তোলেন দেশি গার্ল। শাড়ি পরতে ভীষণই ভালবাসেন প্রিয়ঙ্কা। একাধিকবার শাড়ি পরে সকলকে চমকেও দিয়েছেন। প্রিয়ঙ্কা চোপড়া। প্রিয়ঙ্কার এই শাড়ি লুক দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা। হলুদ রঙের ট্রান্সপারেন্ট শিফন শাড়িতে গর্জিয়াস পিগি চপসকে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যাও বেড়েই চলেছে।

89


প্রিয়ঙ্কা চোপড়া শাড়ির কালেকশনও নজর কাড়া। শাড়ি পরে দেশি গার্ল লুকে ফের নজর কাড়লেন প্রিয়ঙ্কা। অভিনেত্রীর স্টাইলিং মুগ্ধ করে ফ্যাশন বোদ্ধাদেরও। সম্প্রতি হলুদ রঙের শিফন শাড়িতে ধরা দিলেন । নিজের ইনস্টা-তেই  শাড়ি পরে ছবি পোস্ট করেছেন। যার ক্যাপশনে লিখেছেন , শাড়ি শাড়ি নাইটস। শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজ এবং ভারী জুয়েলারি পরেছেন প্রিয়ঙ্কা। গলায় চওড়া নেকলেস, হাতে চুড়ি এবং সবচাইতে নজর কেড়েছে প্রিয়ঙ্কার হাতের ব্যাগ।

99

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos