মাখনের মতো উরুতে গ্ল্যামারাস মালাইকা, ওভারসাইজ কোটে বোল্ড লুকে ভাইরাল ফ্যাশনিস্তা


মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। হামেশাই  মালাইকাকে মুম্বইয়ের রাস্তায়, জিমে কিংবা বাড়ির বাইরে দেখা যায়। সম্প্রতি বেশ কিছু মালাইকার ভাইরাল হয়েছে, যে ফের সাহসি লুকে দেখা গেছে মালাইকাকে। ভাইরাল হওয়া ছবিগুলিতে একটি সবুজ রঙের ওভারসাইজ কোর্টে  সেক্সি পা ফ্লান্ট করতে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া মালাইকার ছবি দেখে ভক্তরা কমেন্টে ভরিয়ে দিয়েছেন।

Riya Das | Published : Oct 14, 2022 9:35 AM IST

19
মাখনের মতো উরুতে গ্ল্যামারাস মালাইকা, ওভারসাইজ কোটে বোল্ড লুকে ভাইরাল ফ্যাশনিস্তা


বলিউড অভিনেত্রী  মালাইকা আরোরা সবসময়েই ফ্যাশন গোল দিয়ে যাচ্ছেন।  ফ্যাশন নিয়ে সর্বদাই চর্চায় থাকেন মালাইকা । বলিউডের অন্যতম ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা আরোরা সবসময়েই শিরোনামে রয়েছেন। লাইমলাইটে কীভাবে থাকতে হয় তা মনে হয় মালাইকার থেকে ভাল আর কেউ জানে না।
 

29


মালাইকা অরোরা বলিউড ইন্ডাস্ট্রির সেই অভিনেত্রীদের মধ্যে একজন যিনি তার স্টাইল এবং গ্ল্যামারাস লুকের জন্য সকলের কাছে বিখ্যাত। হামেশাই  মালাইকাকে মুম্বইয়ের রাস্তায়, জিমে কিংবা বাড়ির বাইরে দেখা যায়। সম্প্রতি বেশ কিছু মালাইকার ভাইরাল হয়েছে, যে ফের সাহসি লুকে দেখা গেছে মালাইকাকে। 
 

39


ভাইরাল হওয়া ছবিগুলিতে একটি সবুজ রঙের ওভারসাইজ কোর্টে  সেক্সি পা ফ্লান্ট করতে দেখা গেছে। হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন, ছবি দেখে চোখ সরছে না ভক্তদের। কখনও আবার সেক্সি ডিপ লো-নেকেও সাংঘাতিক ঝুঁকি নেন মালাইকা। 
 

49


মালাইকা অরোরার যে ছবিগুলি সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে একটি ডার্ক সবুজ রঙের ওভারসাইজ কোট পরেছেন। কোটটি  এতটাই লম্বা যে  তিনি প্যান্ট পরেছেন কি না তা নিয়ে প্রশ্ন তুলেছেন ভক্তরা।

59

অভিনেত্রীকে নো মেক আপ লুকে দেখা গিয়েছে। ঠোঁটের লাল লিপস্টিকে চোখ আটকে রয়েছে ভক্তদের। অভিনেত্রীকে ছবিতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন ভক্তরা। অনেকেই বলছেন মেক-আপ করতেই ভুলে গেছেন অভিনেত্রী।

69

অতিরিক্ত শরীরী প্রদর্শন করতে গিয়েই একাধিকবার ট্রোলের মুখে পড়লেও ফ্যাশন স্টেটমেন্টে নিয়মিত ঝড় তুলছেন মালাইকা। এবারও তার অন্যথা হল না। বলিউডের কোনও ছবিতেই এখন আর সেভাবে দেখা যায় না মালাইকাকে। এমনকী দীর্ঘদিন কোনও ছবিতে আইটেম ডান্স করতেও দেখা যায়নি মাল্লাকে। তবে বলিউডের সব পার্টিতেই বোল্ডনেসে ঝড় তোলেন মালাইকা আরোরা।
 

79

সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তকমা রয়েছে বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরার। ছাইয়া ছাইয়া গার্লের ফ্যাশন স্টেটমেন্ট বরাবরই সাহসীকতার পরিচয় দিতে থাকে।  সম্প্রতি হট ফোটোশ্যুটের জন্য নেটিজেনদের নজর কেড়েছেন বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা। 

89

স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা। প্রতিটি ছবিতেই যেন শরীর উন্মুক্ত করে নিজেকে মেলে ধরছেন ফ্যাশনিস্তা।  অনাবৃত উরুতে  মালাইকা উত্তাপ ছড়িয়েছেন নেটদুনিয়ায়। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে ছবিগুলি।

99

মালাইকা এবং অর্জুন একসঙ্গে লিভ-ইন করার খবরেও উত্তাল টিনসেল টাউন। বর্তমানে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন মালাইকা। কবে সাতপাকে বাঁধা এই খবরে টিনসেল টাউন সরগরম থাকলে তারা সেভাবে এখনও মুখ খোলেন নি। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos