Urfi Javed : অনাবৃত উরুর খাঁজ, অন্তর্বাস ছাড়াই হট পোজ, প্রিয়ঙ্কাকে নকল করতেই TROLLED উরফি

উরফি জাভেদ, রাতের ঘুম উড়াতে সিদ্ধহস্ত বিগ বস ওটিটি-র এই প্রতিযোগীকে নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়ায়। নিজেকে ঢেকে রাখতে নারাজ তা বারবার প্রমাণ করছেন উরফি। শরীরী উষ্ণতায় পারদ চড়িয়ে  শিরোনামে থাকতে গিয়ে এবার অন্তর্বাস ছাড়াই প্রকাশ্যে ধরা দিলেন উরফি জাভেদ। অনাবৃত উরুর খাজে চোখ আটকে নেটিজেনদের। 

Riya Das | Published : Dec 15, 2021 5:37 AM IST / Updated: Dec 15 2021, 12:12 PM IST

110
Urfi Javed :   অনাবৃত উরুর খাঁজ, অন্তর্বাস ছাড়াই হট পোজ, প্রিয়ঙ্কাকে নকল করতেই TROLLED উরফি

 হট অ্যান্ড বোল্ড অবতারে সবসময়েই যেন চর্চায় রয়েছেন উরফি (Urfi Javed) । প্রতিদিনই কোনও না কোন নিত্যনতুন কান্ড ঘটিয়ে ভাইরাল হন উরফি জাভেদ। এবারও তার ব্যাতিক্রম হল না।

210

আট থেকে অষ্টাদশী। সকলের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। একের পর এক পোশাক বিতর্ক নাম জড়িয়েছে উরফির। তবে এবার সম্পূর্ণ অন্য লুকে পাপারাৎজির ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ (Urfi Javed)।

310


অন্তর্বাস ছাড়ায় পাপারাৎজির ক্যামেরায় বোল্ড লুকে ধরা দিলেন উরফি জাভেদ। ব্রা ছাড়াই গায়ে চাপালেন জ্যাকেট, আবার অন্তর্বাস ছাড়াই গোলাপি রঙের শর্ট স্কার্টে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছেন উরফি জাভেদ (Urfi Javed) ।

410

হাই থাই স্লিটে উপচে পড়ছে যৌনতা, চুল টেনে বিনুনি বাঁধা, কোমরের ঠিক নিচে উরুর খাঁজে চোখ আটকে নেটিজেনদের। অন্তর্বাস ছাড়াই প্রকাশ্যে আসা মাত্রই চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি জাভেদ (Urfi Javed)।

510

মুম্বইয়ের আন্ধেরি ওয়েস্টে  ফোটোশ্যুট করছিলেন উরফি (Urfi Javed) । এবং সাহসী পোশাকে উরফিকে দেখা মাত্রই ঘিরে ধরে পাপারাৎজিরা। ঝড়ের গতিতে ভাইরাল হয় উরফির এই নতুন লুক।

610

তবে অন্তর্বাস ছাড়াই প্রকাশ্যে কীভাবে এলেন উরফি (Urfi Javed)   , এমন একাধিক প্রশ্ন ধেয়ে এসেছে। তবে উরফির চুলের স্টাইল দেখে নেটিজেনরা বলেছেন তিনি বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নকল করেছেন।

710

কেউ কেউ আবার উরফিকে সস্তার কিম কার্দাশিয়ান বলেও মন্তব্য করেছেন। এর আগেও উরফি হলিউড স্টার কেন্ডেল জেন্নারের লুক নকল করেছিলেন এবং কিমের লুক ও পোশাক নকল করে রীতিমতো ঝড় তুলেছিলেন (Urfi Javed) ।

810

উরফির এই হট লুক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছে । উদ্ভট এই পোশাক নিয়ে চরম ট্রোলের মুখে পড়েছেন উরফি। পাশাপাশি ধেয়ে এসেছে অশ্লীল মন্তব্য এবং নোংরা কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা (Urfi Javed) । 

910


বিতর্ক যেন পিছু ছাড়ে না উরফির। উরফি জাভেদ মানেই টানটান উত্তেজনা। তেমনই বিগ বস ওটিটি-র প্রতিযোগিকে নিয়ে চর্চার শেষ নেই।এমনকী পোশাকের কারণে একাধিকবার ট্রোলের মুখেও পড়েছেন। উন্মুক্ত নাভি থেকে বক্ষযুগল,ফের কাটাছেড়া কালো পোশাকে  সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি। যার শরীরী নেশায় রীতিমতো কালঘাম ছুটছে নেটিজেনদের  (Urfi Javed)।

1010

যদিও নিত্যদিনের ট্রোলিংকে যে মোটেই পাত্তা দেন না উরফি এবং সাহসী পোশাকে দিনের পর দিন যেভাবে নিজেকে মেলে ধরছেন উরফি তা সেলিব্রিটিদের থেকে কম কিছু নয় (Urfi Javed) ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos