Ankita-Vicky Wedding : চার হাত এক, একাধিক ছবি শেয়ার করে ভাইরাল বিটাউনের নবদম্পতি অঙ্কিতা-ভিকি

দীর্ঘদিন প্রেমের সম্পর্কের পর এবার এক সঙ্গে সংসার করার পালা। একে অন্যের সঙ্গে জীবনে বাকিটা পথ চলার সিদ্ধান্ত নিয়েই বিয়ের পিঁড়িতে অঙ্কিতা-ভিকি। বিটাউনে চলছে এখন বিয়ের মরসুম, তারই মাঝে এবার বিয়ে পর্ব সেরে ফেললেন টেলিদুনিয়ার স্টার অঙ্কিতা লোখান্ডে। সোশ্যাল মিডিয়ায় শোর করলেন বিয়ের একাধিক ছবি। 

Jayita Chandra | Published : Dec 15, 2021 4:41 AM IST / Updated: Dec 15 2021, 10:12 AM IST

19
Ankita-Vicky Wedding : চার হাত এক, একাধিক ছবি শেয়ার করে ভাইরাল বিটাউনের নবদম্পতি অঙ্কিতা-ভিকি

নতুন কনের সাজে ধরা দিলেন এবার অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। বলিউডে একের পর এক বিয়ের আসর নিয়ে এখন জমজমাট পর্ব চলছে। করোনার প্রভাব খানিকটা হ্রাস পেতেই একে একে সেলিব্রিটিরা বিয়ের পিঁড়িতে বসছেন। সদ্য ক্যাটরিনা কাইফ-ও ভিকি কৌশলের ঘিরে উত্তেজনা ছিল ব্যাপক।

29

সেই বিয়ে পর্ব শেষ লগ্নে আবারো নতুন জুটিকে নিয়ে ব্যস্ত ভক্ত মহল। বিয়ের পিঁড়িতে বসলেন ভিকি জৈন ও অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande) । সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি ইতিমধ্যেই শেয়ার করেছে এই জুটি। ঝড়ের বেগে ভাইরাল এই সিনেস্টার। মঙ্গলবার রাতেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তাঁরা।

39

ভক্তদের সঙ্গে অঙ্কিতা সেই ছবি শেয়ার করে নিলেন। গোলাপী আভায়  ভরপুর বিয়ের মন্ডপ। রাজকীয় আয়োজনে থাকল না কোন ফাক। পারফেক্ট ফিল্মি ধরা দিলেন এই জুটি। ভিকির পরনে ছিল গোলাপি হালকা শেডের শেরওয়ানি। অঙ্কিত করেছিলেন গোল্ডেন জরির কাজের লেহেঙ্গা। যার মোটা চওড়া ডিজাইনিং পার সকলের নজরে আসে।

49

এর সঙ্গে ছিল হালকা লুকের সাজ, হালকা গহনা, সঙ্গে কনট্রাস্ট গোলাপের মালা যেন আরো অনবদ্য করে তুলেছে এই জুটির লুককে। অঙ্কিত নিজেই শেয়ার করলেন এই ছবি। ঝড়ের গতিতে বর্তমানে যা ভাইরাল নেট পাড়ায়। স্নিগ্ধ লুকে এ যেন এক অন্য অঙ্কিতা। রূপে মুদ্ধ বিটাউন। 

59

এদিন সাবেকি হিন্দু রীতি মেনে এই জুটি বিয়ে পর্ব মেটালেন। এরপর একে একে ভাইরাল ফ্রেমে পোজ দিয়ে ছবি তোলার পালা। অনবদ্য লুকে সকলকে তাক লাগিয়ে আবারো ভক্তদের নজরে এলেন এই জুটি। হাত ধরেঘুরলেন সাত পাকে। সকলের ফোকাসে এদিন সেলেব জুটি। 

69

সিঁদুর দান থেকে শুরু করে মালা বদল, মঙ্গলসূত্র পরিয়ে দেওয়া থেকেল শুরু করে সাত পাকে ঘোরা, প্রতিটা ফ্রেমেই যেন এই জুটি এক কথায় অনবদ্য। হাসিখুসি এই দম্পতিকে দেখে সকলেই ভরিয়ে দিলেন শুভেচ্ছা বার্তায়। নতুন জীবন নতুন পথ চলা, তাঁদের উচ্ছাস ছিল এদিন চোখে পড়ার মত। 

79

বি-টাউনের বাড়ছে করোনার প্রভাব, যার ফলে গালা সেলিব্রেশন থেকে খানিকটা সরে দাঁড়ালেন তারা। একের পর এক সেলিব্রিটির করনে আক্রান্ত হওয়ার খবর বেশ কিছুদিন ধরে সামনে আসছে। বিয়ে করবে পরিবার ঘনিষ্ঠ বন্ধুদের নিয়েই মিটিয়ে ফেললেন অঙ্কিতা। তারা এখন আইনি মতে স্বামী স্ত্রী।

89

মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বিবাহ পর্ব সারলেন তারা। সপ্তাহের শেষে শুরু হয়েছিল হালদি থেকে মেহেন্দি সেরিমানি।  ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন এই সেলিব্রিটি। ক্যাটরিনা কাইফের মতো ছিল না কোন রাখ ঢাক। যার ফলে নেটদুনিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে এই জুটি।

99

বছরের শেষেই নয়া লুকে ভাইরাল এই জুটি। এক সঙ্গে দীর্ঘদিন পথ চলা, লিভইন একে শুরু করে হলিডে ট্রিপ, একাধিকবার খবরের শিরোনামে এসেছেন অঙ্কিতা, সুশান্তের সঙ্গে নাম জড়ানোর পর বেশ কিছুদিন সময় নিয়েছিলেন স্বাভাবিক ছন্দে ফিরতে, বর্তমানে তিনি শুরু করলেন নতুন জীবনের পথ চলা। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos