Katrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন

বিয়ের মরশুমে সাজো সাজো রব জয়পুরে। মঙ্গলবার থেকেই  শুরু হবে ভিকি-ক্যাটের প্রাক বিবাহ অনুষ্ঠান। ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । বারওয়ারা এখন অলোচনার কেন্দ্রবিন্দুতে, কারণ একটাই ক্যাটরিনা -ভিকির রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত কিছু নিখুঁত ভাবে খতিয়ে দেখা হচ্ছে যাতে কোনও কিছুতে খামতি না থাকে। সোমবার বিকেলেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সপরিবারে উড়ে গেলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ । মুম্বইয়ের কলিনা এয়ারপোর্টে হাত নাড়তেও দেখা গেল হবু বর ও কনে-কে।

Riya Das | Published : Dec 6, 2021 2:33 PM IST / Updated: Dec 06 2021, 08:15 PM IST

110
Katrina-Vicky Wedding : সপরিবারে রাজস্থান রওনা ক্যাট-ভিকির, হাই প্রোফাইল বিয়ের আসরে সরগরম বি-টাউন


আর কোনও লুকোছাপা নয়। ভিকি কৌশল ( Vicky kaushal) এবং ক্যাটরিনা কাইফকে ((Katrina Kaif)) নিয়ে সর্বদাই সরগরম টিনসেল টাউন। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। কাউন্টডাউন শুরু হয়ে গেছে। আগামী ৯ ডিসেম্বর রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের বারওয়ারাতে। 

210

ক্যাটরিনা -ভিকির ( Vicky kaushal) রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে এই দুর্গেই। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। সমস্ত কিছু নিখুঁত ভাবে খতিয়ে দেখা হচ্ছে যাতে কোনও কিছুতে খামতি না থাকে। বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif)  এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই তাকিয়ে গোটা বলি ইন্ডাস্ট্রি।

310

সোমবার বিকেলেই ডেস্টিনেশন ওয়েডিংয়ের জন্য সপরিবারে উড়ে গেলেন ভিকি কৌশল ( Vicky kaushal)  ও ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif)  । মুম্বইয়ের কলিনা এয়ারপোর্টে  বিকাল বেলা লেন্সবন্দি হলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

410

হলুদ লেহেঙ্গায় ধরা দিলেন ক্যাটরিনা কাইফ  (Katrina Kaif)। গর্জিয়াস হবু কনে ক্যাটের গ্লো যেন ঠিকরে পড়ছে। ফর্মাল পোশাকে দেখা গিয়েছে ভিকি কৌশলকে ( Vicky kaushal) । সাবেকি সাজেই মুম্বই থেকে বিয়ের ভেন্যুর উদ্দেশে রওনা দিলেন ভিক্যাট। 

510


পাপারাৎজিদের উদ্দেশ্যে হাত নাড়তেও দেখা গেল হবু বর ও কনে-কে  (Katrina-Vicky Wedding )। দুজনের মুখেই হাসি, বিয়ে নিয়ে মুখ না খুললেও তাদের ওয়েডিং কালেকশন-এর প্রথম ঝলকই মন কেড়েছে অনুরাগীদের। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

610

সূত্র থেকে জানা গেছে, এয়ারপোর্ট থেকে গাড়িতে করে নয়, বরং হেলিকপ্টারে করেই সোজা বিয়ের ভেন্যু পৌঁছে যাবেন (Katrina Kaif) ক্যাটরিনা ও ভিকি কৌশল ( Vicky kaushal)। দুই পরিবারের সকলেই রওনা দিয়েছেন জয়পুরের উদ্দেশ্যে।

710

বিয়ের দিন যত এগিয়ে আসছে ততই যে অনুরাগীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। তবে  বিয়ের সবকিছুই আড়ালে রাখার চেষ্টা করছেন বলিউডের এই হট কাপল (Katrina-Vicky Wedding)। কড়া নিরাপত্তার চাদরে মোড়া থাকবে  ভিক্যাটের বিয়ের স্থান। 

810


 আগামী ৭ তারিখ থেকে ৯ তারিখ পর্যন্ত রাজস্থানের বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর।  সূত্র থেকে জানা যাচ্ছে, ৭ ডিসেম্বর বসতে  চলেছে সঙ্গীতের আসর, ৮ ডিসেম্বর মেহেন্দি, এবং ৯ ডিসেম্বর ভিকি কৌশলের  ( Vicky kaushal)সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন ক্যাটরিনা  (Katrina Kaif)।
 

910

সূত্র থেকে আরও জানা গেছে, বিয়েতে খুব বেশি লোকজনের উপস্থিতি রাখছেন না  ( Vicky kaushal) ভিকি ও ক্যাট  (Katrina Kaif)  । ১২০ জন আমন্ত্রিতদের তালিকায় রয়েছেন। বিয়ের আয়োজনে কোনও ত্রুটি রাখছেন না টিম। 

1010

ডবল ভ্যাকসিনেশন সার্টিফিকেট এবং আরটি-পিসিআর পরীক্ষার মাধ্যমেই প্রবেশের অনুমতি দেওয়া হবে। এছাড়াও (Katrina-Vicky Wedding) অতিথিদের একটি অ-প্রকাশনা চুক্তিতে স্বাক্ষর করার জন্য বলা হয়েছে। বিয়ে বাড়িতে ঢুকতে হলে জানাতে হবে সিক্রেট  কোড। যা প্রত্যেক অতিথির জন্যই বাধ্যতামূলক। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos