Malaika Arora: বক্ষবিভাজিকায় আগুন ঝড়ছে, শরীরী মোচড়ে তাক লাগিয়ে আবারও ভাইরাল মালাইকা

মালাইকা আরোরা, দিন দিন যেন রূপ ফেলে পড়ছে এই অভিনেত্রীর, স্টানিং ফিগারে ঝড় তুলতে একাধিক পোজে আবারও হাজির এই বলিউড স্টার। বয়সকে টেক্কা দিয়ে রাতের ঘুম কেড়েছেন তিনি সকলের, বক্ষবিভাজিকায় সাহসী পোজ থেকে শুরু করে হাই থাই স্লিভে নজরকাড়া ফ্যাশানিস্তা মালাইকা। 

Jayita Chandra | Published : Dec 3, 2021 7:17 AM IST / Updated: Dec 03 2021, 12:59 PM IST

19
Malaika Arora: বক্ষবিভাজিকায় আগুন ঝড়ছে, শরীরী মোচড়ে তাক লাগিয়ে আবারও ভাইরাল মালাইকা

মালাইকা আরোরা, শরীরী উষ্ণতায় ঝড় তুলে ৪০ পেরিয়েও যে কীভাবে নিজেকে ধরে রাখা যায়, তা প্রতিটা মুহূর্তে ঝড় তোলে সকলের মনে। ২০ থেকে ৩০-কে হার মানাচ্ছেন তিনি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন এবার নেট পোশাকে।

29

মালাইকা আরোরা (Malaika Arora), এক কথায় বলতে গেলে যাঁর প্রতিটি ছবি যাকে বলে পার্ফেক্ট ফ্রেম। এক একটি পোজ মুহূর্তে ঝড় তোলে ভক্তমহলে। সুপার মডেল রিয়ালিটি শো-তে বিচারকের ভুমিকাতে থাকা মালাইকা তাই প্রতিটা পদেই নয়া চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে থাকেন প্রতিযোগীদের মধ্যে।

39

ঠিক কীভাবে পোজ দিতে হবে, কোন পোজ-এ দাঁড়াতে হবে, বা পোশাক নির্বাচণই বা কেমন হতে পারে, সবটাই যেন মাল্লার নখদর্পণে। এবার সেই মালাইকাই সিলভার লুকে ঝড় তুললেন নেট দুনিয়ায়। 

49

ফিগার পার্ফেক্ট, টাইট ফিট পোশাকে ফুঁটে উঠল শরীরী গরণ। কাঁধ থেকে কসে পড়ছে পোশাক, হট লুকে সাহসী পোজ, বক্ষ বিভাজিকায় ঝড় তোলা পার্ফম মালাইকার। মলেডিং দুনিয়ায় ৪০ পেরিয়েও তিনিই সুপার হট।

59

কীভাবে ক্যামেরার চোখে চোখ রেখে পোজ দিতে হয়, তা আরও একবার প্রমাণ করে ভাইরাল মালাইকা। সেক্সি পোজে নজর কাড়া ফিটনেস।

69

ঠিক যেন কলেজ গার্ল, মালাইকার নয়া পোস্ট ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গেঠিক যেন কলেজ গার্ল, মালাইকার নয়া পোস্ট ঘিরে উত্তেজনার পারদ তুঙ্গে। নিজেকে ধরে রাখতে বর্তমানে শরীরচর্চা থেকে শুরু করে ডায়েট (Diet), সবেটেই কড়া নজর দিয়েছেন মালাইকা আরোরা। 

79

সিনে দুনিয়ায় দেখা না মিললেও বর্তমানে মালাইকা রিয়ালিটি শো-এর সুবাদে নিত্য ড্রইং রুমে বাস, মালাইকার এই লুকেই পাগল ভক্তরা। এবার নেটের পোশাকে নজর কাড়লেন মালাইকা সকলের। 

89

ভেতর থেকে স্পষ্ট ফুঁটে উঠছে অন্তর্বাস। ছবি শেয়ার করা মাত্রই তা ঝড়ের গতীতে হয়ে উঠল ভাইরাল। নেট দুনিয়ায় একের পর এক দেখা মাত্রই ভক্তদের চক্ষু চড়ক গাছ। বর্তমানে বিটাউনে মালাইকা, মানেই ফিটনেস ফান্ডা। নিজের শরীরী ভাঁজে সকলকে তাক লাগিয়ে বর্তমানে মালাইকা ঝড় তুলছেন নেট পাড়ায়।

99

মালাইকাকে দেখলে এক কথায় যেন মন মানতেই চায় না তিনি চল্লিশের কোটা পার করে গিয়েছেন, তাঁর হট লুক থেকে শুরু করে পার্ফেক্ট ফিগার, সঙ্গে অনবদ্য স্টাইল স্টেটমেন্ট ভক্তমনে ঝড় তুলতে সময় নেয় না খুব বেশি। 

 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos