Katrina-Vicky Spotted: শেষ মুহূর্তের প্রস্তুতিতে হবু দম্পতি, কাজের ফাঁকেই ফ্রেমবন্দি ক্যাট-ভিকি

বিটাউনে এখন একটাই খবর, বিয়ের আসরে ভিকি কৌশল ও ক্যাটরিনা কইফ, এক সময় সলমন খানের সামনে ভিকির বিয়ের প্রস্তাবে জিনি জানিয়েছিলেন সাহস নেই, সেই ক্যাটরিনাই দুদিন পর সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। ঝড়ের গতীতে ভাইরাল হওয়া এই সেলেবের জীবনে শুরু হতে চলেছে নয়া অধ্যায়। আর তাই ভক্তমনে প্রশ্ন একটাই, কী করছেন এই সেলেব স্টার!

Jayita Chandra | Published : Dec 5, 2021 6:16 AM IST

19
Katrina-Vicky Spotted: শেষ মুহূর্তের প্রস্তুতিতে হবু দম্পতি, কাজের ফাঁকেই ফ্রেমবন্দি ক্যাট-ভিকি

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশলকে (Vicky Kaushal) বর্তমানে একাধিকবার দেখা যাচ্ছে বান্দ্রায়, কখনও শপিং, কখনও আবার ফিটনেস ট্রেনিং, ক্যাট ভিকির সেই ব্যস্ততাতেই কড়া নজর নেট পাড়র। আর তাই পাপরাজিৎরাও মুকিয়ে আছেন একটি মাত্র ক্লিকের জন্য। 

29

ভিকি কৌশলকে (Vicky Kaushal) বেশ কয়েকদিন ধরেই দেখা যাচ্ছে ক্যাটরিনার বাড়িতে যাতায়াত করতে। সদ্য খবর রটে গিয়েছিল ২ থেকে ৩ ডিসেম্বরের মধ্যেই আইনি বিয়ে সারবেন এই জুটি। খবর সামনে না এলেও, এদিনও  ক্যাটের বাড়িতে দেখা যায় ভিকিকে। 

39

প্রকাশ্যে তাঁর বিয়ে নিয়ে কোনও কথা না বললেও এই দুই পরিবারের ব্যাস্ততার দিকে নজর দিয়ে একটা বিষয় নিশ্চিত হওয়াই যায় যে হাই ভোল্টেজের বিয়ের আসরে রাজকীয় আয়োজন, আর অপেক্ষাতেই রয়েছেন সকলে। 

49

এদিনও ভিকি কৌশলকে দেখা গেল কালো টিশার্ট ও বক্সারে, জিমের পথে সুপারস্টার। আবার একই সঙ্গে ফ্রেমবন্দি ক্যাটও। বান্দ্রার বাড়ি থেকে বেরোনোর সময় হলেন ফ্রেমবন্দি। পড়নে সাদা টি।

59

বিটাউনে এখন পাপরাজিৎদের লেন্স তাক করা কেবলই এই দুই স্টারের দিকেই। বিয়ের আগে ঠিক কী কী করছেন এই দুই স্টার, প্রতিটা পদক্ষেপেই তাঁদের ফলো করে টাটকা তাজা ছবি তুলে আনতে মরিয়া সকলেই। 

69

আর ভক্তরাও দিন দুণছে সেই শভক্ষণের। কিন্তু ভিকি ও ক্যাটের বিয়ে জুরে থাকা একাধিক নিয়মের ঘেরাটোপে বেজায় মন খারাপ ভক্তদের। দেখা মিলবে না নব বধূ সাজে ক্যাটের, বরের সাজে ভিকির, কারণ বিয়ের আসরে একাধিক নিয়ম বলবৎ থাকছে। 

79

বিয়ে নিয়ে যে কোনও তথ্যই সামনে আসুক না কেন, মুখ খুলতে নারাজ এই জুটি। আর যাতে সেই খবর সর্বত্র ছড়িয়ে না পড়ে তার জন্য জাড়ি হল একাধিক নিয়ম। কোনও রকমের ছবি তোলা যাবে না বিয়ের মন্ডপে। জানানো হল সাফ। 

89

এসব নাকি কিছুই পছন্দ করছে না এই জুটি। যতক্ষণ এই বিয়েতে উপস্থিত থাকবে, ততক্ষণ পর্যন্ত বাইরের জগতের সঙ্গে কোনও যোগাযোগ করা যাবে না। যারা বিয়ের দ্বায়িত্বে আছেন, তাঁদের অনুমতী মিললে ছবি প্রকাশ্যে আনা যাবে। 

99

তবে বিধি নিষেধ যতই থাকুক, পাপরাজিৎ-দের হাত থেকে রেহাই মিলছে না, এমনটাই প্রমাণ হচ্ছে প্রতিটা পদে পদে, ঝড়ের গতীতে ভাইরাল এদের সমস্ত খবর, আর পাপরাজিৎরাও ২৪  ঘণ্টাই রেখে কড়া পাহারায়। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos