গর্ভে বেড়ে উঠছে সন্তান, আলিয়ার পর ক্যাটরিনার অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়ছে ভক্তদের


বলিউডে বিয়ের মরশুমের পর এবার মা হওয়ার হিড়িক পড়েছে। এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েই জুন মাসে প্রেগন্যান্সির খবর দিয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের পর মাত্র আড়াই মাসের মধ্যেই মা হওয়ার সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন আলিয়া ভাট। এবার দিন গোনার পালা। খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। এবার আলিয়ার পাশাপাশি ক্যাটরিনার মা হওয়ার খবর নিয়েও জোর চর্চা শুরু হয়েছে।
 

Riya Das | Published : Jul 12, 2022 7:57 AM IST

19
 গর্ভে বেড়ে উঠছে সন্তান, আলিয়ার পর ক্যাটরিনার অন্তঃসত্ত্বার খবরে ঘুম উড়ছে ভক্তদের


বলিউডে খুশির খবর। মা হতে চলেছেন ক্যাটরিনা কাইফ। গত কয়েকমাস ধরেই এই খবরে তোলপাড় টিনসেল টাউন। ভিকি ঘরনি নাকি  প্রেগন্যান্ট। আর এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। 

29

২০২১-এর শেষেই  চার হাত এক হয়েছে  ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে ক্যাটের প্রেগন্যান্সির খবর।  কারণ বেশ কয়েকদিন ধরেই দেখা মিলছে না অভিনেত্রীর। এমনকী করণ জোহরের জন্মদিনেও তাকে দেখা যায়নি । তার পর থেকেই সন্দেহ দানা বাঁধতে শুরু করেছে। 

39

প্রেগন্যান্সি নিয়ে জোর চর্চার মধ্যেই শোনা যাচ্ছে আজকাল নাকি স্ত্রীর সঙ্গে বেশিই সময় কাটাচ্ছেন ভিকি কৌশল, অতিরিক্ত যত্নও করছেন স্ত্রীর। আর এই নিয়েই জল্পনা বাড়ছে। ক্যাট নাকি নিজের ছবির পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 
 

49


ক্যাটরিনা নাকি নিজের ছবি 'মেরি ক্রিসমাস'-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 
২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন নিজের জন্মদিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা।

59


ক্যাটরিনা নাকি নিজের ছবি মেরি ক্রিসমাস-এর  পরবর্তী সব শুটিংও পিছিয়ে নিয়েছেন, এর পিছনেই রয়েছে মা হওয়ার জল্পনা। 
২০২২ সালের বদলে ২০২৩ সালে পিছিয়ে নিয়ে যাওয়া হচ্ছে। ক্যাটের কাজের এই পরিবর্তন নিয়ে চর্চা শুরু হয়েছে। অনেকেই মনে করছেন নিজের জন্মদিনেই প্রেগন্যান্সির সুখবর দেবেন ক্যাটরিনা।

69


তবে কি সত্যিই দুই থেকে তিন হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন ক্যাটরিনা ও ভিকি  কৌশল? তবে সোনম কিন্তু অন্তঃসত্ত্বার গুঞ্জনে নিজেই মুখ খুলেছিলেন এবার ক্যাটরিনা কী করে সেটাই দেখার। সত্যিই কি অন্তঃসত্ত্বা নাকি পোশাক বিভ্রাট সেটা সময়ই বলবে। 

79


বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল ভিকি-কৌশল এবং ক্যাটরিনা কাইফকে নিয়ে উত্তেজনার পারদ তুঙ্গে।  রাজকীয় বিয়ের রেশ খানিকটা কাটলেও তাদের বিবাহিত জীবন কেমন কাটছে তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তবে বিয়ের কিছুদিনের মধ্যেই কাজে ফিরেছেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

89

এপ্রিল মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েই জুন মাসে প্রেগন্যান্সির খবর দিয়ে সকলকে চমকে দিয়েছেন আলিয়া ভাট। বিয়ের পর মাত্র আড়াই মাসের মধ্যেই মা হওয়ার সুখবর ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন আলিয়া ভাট। এবার দিন গোনার পালা। খুব শীঘ্রই মা হতে চলেছেন আলিয়া ভাট। 

99

বিয়ের কয়েকমাসের মধ্যেই মা হওয়ার খবরে হৈ চৈ পড়ে গিয়েছে টিনসেল টাউনে। সূত্র বলছে, এখন আর নতুন কোনও ছবির চুক্তিতে সই করছেন না আলিয়া। এবার আলিয়ার পাশাপাশি ক্যাটরিনার মা হওয়ার খবর নিয়েও জোর চর্চা শুরু হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos