ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

৫০-এর কোটায় পৌঁছতে আর খুব বেশি দেরি নেই। বর্তমান বয়স ৪৮। তবু তাকে দেখে বোঝার উপায় নেই। টিনসেল টাউনের বলি নায়িকাদের মধ্যে সর্বদাই প্রথম সারিতে রয়েছেন মালাইকা আরোরা। ফ্যাশন স্টেটমেন্টে তাবড় তাবড় বোদ্ধাদের টেক্কা দেন বলে বলে। ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। সম্প্রতি দাদা সাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানে সাদা রঙের সি-থ্রু শাড়িতে নজর কাড়লেন মালাইকা আরোরা। ধবধবে সাদা শাড়িতে মাল্লাকে দেখে চোখ সরছে না ভক্তদের। একঝলকে দেখে নিন অভিনেত্রীর দেশি লুক।

Riya Das | Published : Jul 12, 2022 7:11 AM IST

18
ফিনফিনে সাদা শাড়িতে উপচে পড়ছে যৌবন, ৫০-এর কোটায় হটনেসে ঘাম ঝরাচ্ছেন 'সেক্সবম্ব' মালাইকা

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরা যেন প্রতিনিয়তই ফ্যাশনে ঝড় তুলছেন। সে স্তনযুগল উন্মুক্ত করেই হোক কিংবা অনাবৃত উরু দেখিয়ে  আবার কখনও নিতম্ব বার করে, ফ্যাশন স্টেটমেন্ট রীতিমতো ঝড় তুলছেন মালাইকা।
 

28


 ৫০ -এর কোটায় পৌঁছেও সেক্সি চাবুক ফিগারে ঘায়েল সাইবারহবাসী। খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত।  শরীর নিয়ে খেলা করতে তিনি যে বেশ সিদ্ধহস্ত তার প্রমাণ একাধিকবার মিলেছে।  ফের নিজের শরীরকে ওলটপালট করে নেটিজেনদের চমকে দিলেন ফ্যাশন আইকন মালাইকা আরোরা। 
 

38

সম্প্রতি দাদা সাহেব ফালকে পুরস্কার অনুষ্ঠানে সাদা রঙের সি-থ্রু শাড়িতে নজর কাড়লেন মালাইকা আরোরা। ধবধবে সাদা শাড়িতে মাল্লাকে দেখে চোখ সরছে না ভক্তদের। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।
 

48

শাড়ি পরে দেশি লুকে সকলকে মুগ্ধ করলেন মালাইকা আরোরা। শাড়ি লুকে খুব একটা বেশি দেখা যায় না মালাইকাকে। তবে সি-থ্রু শাড়ি পরে সকলের মধ্যমণি  মালাইকা আরোরা। শাড়ির সঙ্গে ম্যাচ করে কানের দুল ও ফিনফিনে সরু ফিতের ব্লাউজ মালাইকাকে আরও গর্জিয়াস করে তুলেছে।
 

58


খবরের শিরোনামে থাকাটা যেন মালাইকা আরোরার  সিদ্ধহস্ত। সমাজকে বুড়ো আঙুল দেখিয়ে অসমবয়সী প্রেমের সাহসীকতা দেখিয়েছেন মালাইকা। বলিউড অভিনেত্রী মালাইকা আরোরার ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহ কম নয়।  বয়সে ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে চুটিয়ে প্রেম থেকে লিভ-ইন নিয়েও একাধিকবার  কটুক্তির মুখে পড়তে হয়েছে মালাইকাকে। যদিও এসব কিছুকে পাত্তা না দিয়ে তিনি নিজের মতো থাকতেই বেশি ভালবাসেন। 

68

কয়েকদিন আগেও তাদের বিচ্ছেদের খবর তোলপাড় হয়েছিল বি-টাউন । তবে সমস্ত জল্পনায় জল ঢেলে হট পোজ দিয়ে সবাইকে বুঝিয়ে দিয়েছিলেন তারা প্রেমে আছেন।  সকলকে বুড়ো আঙ্গুলকে দেখিয়ে গুঞ্জনে জল ঢেলেছেন অর্জুন ও মালাইকা আরোরা। কিছুদিন আগেই প্যারিসে কোয়ালিটি টাইম কাটিয়েছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা।

78

 মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে দীর্ঘ কয়েক বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা।  খুল্লামখুল্লা প্রেমে মজেছেন অর্জুন ও মালাইকা। যদিও প্রথমে নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও প্রেমিকের জন্মদিনের দিন রোম্যান্টিক ছবি দিয়ে বিষয়টা অফিসিয়াল করেছিলেন।
 

88

এবার কি তবে চার হাত এক হওয়ার পালা।  ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন মালাইকা আরোরা, এই নিয়েই জোর চর্চা চলছে টিনসেল টাউনে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos