Katrina-Vicky Wedding : এই কারণেই কি ভিকিকে বিয়ে করতে বাধ্য করেছেন ক্যাট, প্রকাশ্যে এল সত্য

রাখঢাক, লুকোছাপা নয়, বরং ধুমধাম করেই বিয়ে করতে চান ক্যাটরিনা কাইফ। নববধূর লুকে সকলকে চমকে দিতে চান তিনি। ইতিমধ্যেই বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি। চলতি বছরের ডিসেম্বরেই রাজকীয় বিয়ের আসর বসতে চলেছে  বলিউডে। ৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে বসতে চলেছে বিয়ের আসর । দিওয়ালির দিন গোপনে নাকি এনগেজমেন্টও সেরে নিয়েছেনন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। জানা যাচ্ছে, এই বিশেষ কারণের জন্যই নাকি ভিকিকে বলে বিয়ের দিন এগিয়ে আনলেন ক্যাটরিনা কাইফ।

Riya Das | Published : Nov 9, 2021 10:21 AM IST / Updated: Nov 11 2021, 01:58 PM IST

110
Katrina-Vicky Wedding : এই কারণেই কি ভিকিকে বিয়ে করতে বাধ্য করেছেন ক্যাট, প্রকাশ্যে এল সত্য

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)  ও ভিকি কৌশল ( Vicky kaushal) বর্তমানে পেজ থ্রি-র শিরোনামে। কারণটা এতক্ষণে সবাই জানেন। ২০২১ সালের ডিসেম্বরেই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের এই জুটি।   বলিউডের এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে সরগরম ইন্ডাস্ট্রি।  রাজকীয় বিয়ের আসরে কী কী থাকতে চলেছে তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তরা। 

210


ঘনিষ্ঠ  সূত্রে জানা গিয়েছে,  ( Vicky kaushal) ভিকি ও  ক্যাটরিনার  (Katrina Kaif) বিয়ের ভেন্যুও (Wedding Venue)পাকা হয়ে গিয়েছে। এমনকী জোরকদমেই বিয়ের অনুষ্ঠানের প্রস্তুতিও নাকি শুরু হয়ে গেছে।  বলি কাপলদের বিয়ের সমস্ত প্ল্যান জানার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা। সময় বাড়ার সঙ্গে সঙ্গে উত্তেজনার পারদ তুঙ্গে।

310

বলিপাড়ায় অনেকেই সঙ্গেই নাম জড়িয়েছেন ক্যাটরিনা কাইফের। তবে  আপাতত একাধিক সম্পর্ক থেকে বেরিয়ে বলিউডের টল-ডার্ক হ্যান্ডসাম হিরো ভিকি কৌশলকেই জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন  বলিউডের ক্যাট। একাধিক চড়াই-উতরাই পেরিয়ে এবার ভিকির ( Vicky kaushal) গলাতেই মালা দিতে চলেছেন ক্যাটরিনা (Katrina Kaif)। 

410

আরও জানা যাচ্ছে, এই বিশেষ কারণের জন্যই নাকি ভিকিকে বলে বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা কাইফ। ছবির শুট শেষ করে ২০২২ সালে মে মাসে বিয়ের পিঁড়িতে বসবেন বলে ঠিক করেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

510

তবে সূত্র বলছে, মে মাসে প্রচন্ড গরম থাকায় শীতকালে অর্থাৎ ডিসেম্বরেই এই শুভ কাজ সেরে ফেলতে চাইছেন ক্যাটরিনা। এছাড়া রাজস্থানে মে মাসে খুব গরম পড়বে বলে সেখানে অনুষ্ঠান করা সম্ভব নয়। তাই ভিকিকে বলেই বিয়ের দিন এগিয়ে এনেছেন ক্যাটরিনা। 

610

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল পুরো নিয়ম কানুন মেনে সাতপাকে বাঁধা পড়বেন। এবং সমস্ত আচার-অনুষ্ঠানে মেনে  সাতপাকে বাঁধা পড়তে  গেলে গরমে তা সম্ভব নয়। ডিসেম্বরে  ঠান্ডাতেই নিজেদের ইচ্ছেপূরণ করতে চান ভিকির প্রেমিকা।

710


এর মধ্যে শোনা যাচ্ছে, দিওয়ালির দিন গোপনে এনগেজমেন্ট সেরে নিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিউড পরিচালক কবীর খানের বাড়িতেই  বসেছিল এনগেজমেন্টের আসর। দুই পরিবারের পক্ষ থেকেই এই শুভ দিন বেছে নেওয়া হয়েছিল।

810


সূত্র থেকে জানা গেছে,  পাপারাৎজির ফ্ল্যাশের ঝলকানি এড়িয়ে আলাদা গাড়ি করে কবীর খানের বাড়িতে পৌঁছান ভিকি  কৌশল এবং ক্যাটরিনা কাইফ।  এবং সেখানেই তাদের বাগদান অনুষ্ঠান হয়। মূলত বিয়ের আগে এনগেজমেন্ট একটি মঙ্গলসূচক অনুষ্ঠান হিসেবে প্রচলিত।  পরিচালককে নিজের রাখি ব্রাদার হিসেবে পরিচিত দেন ক্যাটরিনা কাইফ।

910


ঘনিষ্ঠ সূত্র থেকে আরও দাবি করেছিলেন, বাগদানের এই অনুষ্ঠানে ক্যাটরিনার মা সুজান, বোন ইসাবেল, এবং ভিকি কৌশলের বাবা শ্যাম কৌশল, মা বীণা কৌশল ও ভাই সানি কৌশল উপস্থিত ছিলেন। পরিচালকের স্ত্রী মিনি মাথুর রোকার সমস্ত আয়োজন করেছিলেন।

1010


 সূত্র বলছে,৭০০ বছরের পুরোনো রাজকীয় দুর্গ সিক্স সেন্স ফোর্ট বারওয়ারা-তে বসতে চলেছে বিয়ের আসর ।  পুরোনো ঐতিহ্যশালী দুর্গ থেকেই আরাবল্লী পাহাড়ের মনোরম দৃশ্য দেখা যায়। এখানেই নাকি রাজকীয় ভাবে বিয়ে সারবেন ভিকি-ক্যাটরিনা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos