প্রিয়ঙ্কার বিরুদ্ধে গিয়েও শেষ রক্ষা হয়নি, কপাল পোড়ারই ছিল ক্যাটের, বুঝতে লেগেছিল সময়

এক কথায় বলতে গেলে বলিউডের হট স্টার রণবীর কাপুর একের পর এক অভিনেত্রীদের কেবল মনই জয় করে চলেছেন। সময়ের সঙ্গে সঙ্গে তালিকা হয়ে চলেছে ক্রমেই দীর্ঘ। দীপিকা পাড়ুকোন থেকে শুরু করে ক্যাটরিনা কইফ, আলিয়া ভাট, বলিউডের প্রথম সারির নায়িকাদের সঙ্গে একধিকবার সম্পর্কে জড়িয়ে রণবীর কাপুরের নাম। 

Jayita Chandra | Published : Jun 15, 2021 4:36 AM IST / Updated: Jun 15 2021, 11:42 AM IST

18
প্রিয়ঙ্কার বিরুদ্ধে গিয়েও শেষ রক্ষা হয়নি, কপাল পোড়ারই ছিল ক্যাটের, বুঝতে লেগেছিল সময়

রণবীর কাপুরের সঙ্গে দীপিকার বিচ্ছেদ হয় ২০১০ সালে। সেই বছরই রণবীর ও প্রিয়ঙ্কা কাথাকাছি আসে শ্যুটিং ফ্লোরে। 

28

তখন গোপনে ক্যাটরিনা মন দিয়েছেন রণবীর কাপুরকে। একে অপরের সঙ্গে ডেটিংও করেছেন বেশ কয়েকদিন। এমন সময় হঠাৎই খবর রটে যায় রণবীর ডেটিং করছেন প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে। 

38

এই জুটির ঝুলিতে তখন বর্ফি ছবি। সম্পর্কের আঁচ পাওয়া মাত্রই রুখে দাঁড়িয়ে ছিলেন ক্যাটরিনা। প্রিয়ঙ্কার সঙ্গে রণবীরের সম্পর্ক হতে দিতে চাননি তিনি। 

48

সোজা পৌঁচ্ছে গিয়েছিলেন প্রিয়ঙ্কার কাছে। পিগি চপসকে স্পষ্টভাষায় জানিয়েছিলেন তাঁদের মাঝখান থেকে সরে যেতে। প্রিয়ঙ্কাও তাঁর সিদ্ধান্ত নিতে খুব দেরি করেননি। 

 

 

58

কয়েকদিনের মধ্যেই তিনি নতুন সম্পকর্কের পথে পা বাড়ান। কিন্তু ক্যাটরিনার হস্তক্ষেপে রণবীর ফিরলেও সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি এই জুটি। 

68

দীর্ঘ সাত বছর একে অন্যের সঙ্গে থাকার পরও রণবীর সরে গিয়েছিলেন ক্যাটরিনার জীবন থেকে। বিচ্ছেদ নিয়ে মুখও খুলেছিলেন ক্যাটরিনা। 

78

জানিয়েছিলেন, প্রথমে তিনি কষ্ট পেলেও এখন তিনি ভালো আছেন। নিজেকে সময় দেওয়ার সময় টুকু তিনি পাচ্ছেন। পাশাপাশি নিজেকে তুন করে আবিষ্কারও করেছেন তিনি। 

88

রণবীর কাপুরও স্বীকার করেন তিনি একাধিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এবং সেই সম্পর্ক পরবর্তীতে বজায় রাখতে ব্যর্থ হন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos