'যৌন চাহিদাতেই সহবাস করতাম, বিয়েটাও ভাঙল শেষ মুহূর্তে', করিনার কাছে গোপন কথা ফাঁস নীনার


সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। অবশেষে প্রকাশিত হল নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কাহু তো'। যৌন চাহিদাতেই সঙ্গম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপের সুর নীনার গলায়। বই প্রকাশের অনুষ্ঠানে এসেই নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন নায়িকা।
 

Riya Das | Published : Jun 15, 2021 3:57 AM IST

111
'যৌন চাহিদাতেই সহবাস করতাম, বিয়েটাও ভাঙল শেষ মুহূর্তে', করিনার কাছে গোপন কথা ফাঁস নীনার

প্রকাশিত হল নীনা গুপ্তার আত্মজীবনী 'সাচ কাহু তো'। পেঙ্গুইন ইন্ডিয়া প্রকাশনা সংস্থার তরফে প্রকাশিত হয়েছে বইটি।

211


অভিনেত্রী করিনা কাপুর খান ভার্চুয়ালি বইটি প্রকাশ করেছেন।  নিজের জীবনের অদম্য লড়াই, একাকীত্ব সবটাই তুলে ধরেছেন 'সাচ কাহু তো'-তে।

311

যৌন চাহিদাতেই সঙ্গম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপের সুর নীনার গলায়। বই প্রকাশের অনুষ্ঠানে এসেই নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন নায়িকা।

411

 ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়।

511

ভিভের পর জীবনে একাধিক প্রেম এসেছে নীনা। তবে একসঙ্গে জীবন কাটানোর কথা কখনও ভাবতে পারেননি নায়িকা

611

জীবনের কঠিন সময়ে স্বামী নেই, ছিল না কোনও প্রেমিক। একাকীত্বই ছিল নীনার সঙ্গী।  নিজের জীবনের সমস্তটাই করিনার সঙ্গে শেয়ার করেছেন নীনা।

711


বর্তমানে বিবেক মেহরার সঙ্গে বিয়ে করে সুখী দাম্পত্যে থাকলেও কর্মসূত্রে তারা আলাদাই থাকেন।

811

বিবেকের আগেও বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন নীনা, কিন্তু শেষ মুহূর্তে বিয়েটা ভেঙে দেয়। আত্মজীবনে সেই ব্যক্তির নাম প্রকাশ না করলেও সেই যন্ত্রণা তুলে ধরেছেন নীনা।
 

911

 নিজের বই প্রকাশের দিন  করিনাকে অধরা প্রেমের গল্প শোনালেন নীনা। নীনা জানিয়েছেন, যাকে বিয়ে করতে চেয়েছিলাম সে নিজেই বিয়েটা ভেঙে দিয়েছিল। তবে কেন সে এটা করেছিল তা জানা নেই নীনার।

1011


নীনা বলেছেন, 'আমি ওদের বাড়িতে থাকতাম। দুজনের ইচ্ছাতেই সহবাস করতাম। ওর বাবা-মাকে শ্রদ্ধাও করতাম। কিন্তু শেষ পর্যন্ত বিয়ে আর হল না'। 

1111


সে এখন বিবাহিত, সন্তানের বাবা। আমার এই বইটাও সে পড়বে কিন্তু ওকে বিয়ে করতে পারলে ভাল লাগত।

Share this Photo Gallery
click me!
Recommended Photos