Katrina-Vicky Wedding : ৭৫ শতাংশ বিয়ের খরচই দিচ্ছেন ক্যাটরিনা, রাজকীয় আসরের ১০ অজানা তথ্য জানলে ঘুম উড়বে

 শুরু হতে চলেছে ভিক্যাটের বিয়ের শুভ মহরত। সকলেরই চোখ এখন ভিকি-ক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ে বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল।  সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা। ভিক্যাটের বিয়ের খবর ছড়াতেই একের পর এক খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। সম্প্রতি যে খবর চাউর হয়েছে তাতে শোনা যাচ্ছে  বিয়ের খরচের সিংহভাগটাই নাকি দিচ্ছেন ক্যাটরিনা কাইফ। শোনা যাচ্ছে বিয়ের ৭৫ শতাংশ ক্যাটরিনা কাইফ এবং ২৫ শতাংশ ভিকি কৌশল বহন করছেন।  একনজরে দেখে নিন ভিক্যাটের গ্র্যান্ড ওয়েডিংয়ের অজানা কিছু তথ্য।

Ritam Talukder | Published : Dec 9, 2021 9:05 AM IST / Updated: Dec 09 2021, 02:39 PM IST

110
Katrina-Vicky Wedding :   ৭৫ শতাংশ বিয়ের খরচই দিচ্ছেন ক্যাটরিনা, রাজকীয় আসরের ১০ অজানা তথ্য জানলে ঘুম উড়বে

 আলোর রোশনাইত সেজে উঠেছে ক্যাট-ভিকি ওয়েডিং ডেস্টিনেশন। আর মাত্র কিছুক্ষণের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি (Katrina-Vicky Wedding)। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর । 

210


ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই নজর আটকে সকলের। গোপনীয়তা বজায় রাখতেই সবদিক থেকে ঢেকে দেওয়া হয়েছে সিক্স সেন্স ফোর্টকে (Katrina-Vicky Wedding) । দুর্গে ঢোকার মূল ফটকে টাঙানো হয়েছে সাদা কাপড়, যাতে বাইরে থেকে কেউ উঁকিঝুঁকি দিতে না পারে।

310


সূত্র থেকে জানা গেছে, মন্দিরের দিকে মুখ করে ভিক্যাটের রাজকীয় বিয়ের মন্ডপ বানানো হয়েছে। দুপুরেই বসতে চলছে বিয়ের অনুষ্ঠান (Katrina-Vicky Wedding) । ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। পাঞ্জাব থেকে পুরোহিত আসছেন ভিক্যাটের বিয়েতে।  সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা(Katrina-Vicky Wedding)। 

410

সম্প্রতি সংবাদমাধ্যমে যে খবর চাউর হয়েছে তাতে শোনা যাচ্ছে  বিয়ের খরচের সিংহভাগটাই নাকি দিচ্ছেন ক্যাটরিনা কাইফ  (Katrina-Vicky Wedding)। শোনা যাচ্ছে বিয়ের ৭৫ শতাংশ ক্যাটরিনা কাইফ এবং ২৫ শতাংশ ভিকি কৌশল বহন করছেন। এবং অতিথিদের দেখাশোনার দেখভাল, সুরক্ষার দায়িত্ব নিজেই নিয়েছেন ক্যাটরিনা কাইফ।

510

ভিকি কৌশলের ঘনিষ্ঠ সূত্র থেকে আরও জানা যাচ্ছে,  ভিকির মা চেয়েছিলেন তার পুত্রবধূ যেন পুরো পাঞ্জাবি ব্রাইডাল লুকে সাজেন (Katrina-Vicky Wedding) । এইজন্য বিয়ের দিন বিখ্যাত বাঙালি ফ্যাশন ডিজাইনার (Fashion Designer) সব্যসাচী মুখোপাধ্যায়ের তৈরি পোশাকেই সাজবেন ক্যাটরিনা। বিয়ের দিন লাল বেনারসী নয়, বরং লেহেঙ্গায় সাজবেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। 

610


ভিক্যাটের বিয়ের মেন্যুতে ভারতীয় এবং পাশ্চাত্য খাবার রাখা হয়েছেন। চাট স্টল, কাবাব, ডাল বাটি চুর্মা থেকে রাজস্থানের রকমারি খাবার রাখা হয়েছে (Katrina-Vicky Wedding) । এছাড়াও ভিকি  কৌশল যেহেতু পাঞ্জাবি  সেই জন্য একটি স্পেশ্যাল পাঞ্জাবি প্ল্যাটারে ছোলে বাটুরে থেকে বাটার চিকেন সব কিছুই অতিথিদের জন্য রাখা হয়েছে। এছাড়াও  অন্যান্য বিদেশি খাবারও পরিবেশন করা হবে।

710

সূত্র থেকে আরও জানা গেছে সোয়াই মাধোপুরের নামজাদা সমস্ত মিষ্টির দোকান থেকে হরেক রকমের মিষ্টি রাখা হয়েছে (Katrina-Vicky Wedding) । যার মধ্যে থাকতে চলেছে রাজস্থানের হরেক রকমের মিষ্টি, কাজু বরফি,ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন সহ আরও নানা স্বাদের মিষ্টি। এবং ইতালীয় শেফের বানানো পাঁচতলা কেকও কাটবেন ভিক্যাট।

810

ভিকি ক্যাটের বিয়েতে উপস্থিত হওয়া মানে নিজেক বন্দি করে ফেলা। কারণ ভিক্যাটের বিয়েত যেতে হলে একগুচ্ছ নিয়ম-শর্ত মানতে হবে (Katrina-Vicky Wedding) । তার মধ্যে প্রথমেই হল কোনও গেস্ট তাদের মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না।

910

এমনকী কে কোন ঘরে আছে তা জানা যাবে না। বিয়ের আসরে দেখা হবে তাদের। বিয়ের আসরে না গিয়ে পার্টি করতে চাইলে প্রাসাদের ছাদেও তারা পার্টি করতে পারবেন (Katrina-Vicky Wedding) , কিন্তু মোবাইল ফোন ব্যবহার করা যাবে না।

1010

সম্প্রতি এক রিপোর্ট থেকে জানা গেছে, ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইম বিয়ের ফুটেজ স্ট্রিমিং করার জন্য বিপুল পরিমাণ টাকা অফার করেছে (Katrina-Vicky Wedding)। ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, অনলাইন সংস্থা অ্যামাজন প্রাইম নাকি ১০০ কোটি টাকার বিনিময়ে ক্যাটরিনা ও ভিকির বিয়ের ছবি ও ভিডির স্বত্ব কিনে নিয়েছে। সেই কারণেই নাকি এত কড়াকড়ি ব্যবস্থা রাখা হয়েছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos