Katrina-Vicky Wedding : ক্যাটরিনার আসল বয়স কত জানেন, পাসপোর্ট দেখেই SECRET ফাঁস করেছিলেন দীপিকা

হাতে সময় মাত্র কয়েক ঘন্টা। তারপরই ভিকির গলায় মালা দিতে চলেছেন ক্যাটরিনা কাইফ। বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেই সময়েই সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা। বিয়েতে বসার আগে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে একাধিক খবরে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা,যদিও বলিউডে এই ট্রেন্ড বহুদিন ধরেই চলছে। ক্যাটরিনার আসল বয়স কত, পাসপোর্ট দেখতে চেয়ে সত্যতা ফাঁস দীপিকার।

Riya Das | Published : Dec 9, 2021 5:27 AM IST

19
Katrina-Vicky Wedding : ক্যাটরিনার আসল বয়স কত জানেন, পাসপোর্ট দেখেই SECRET ফাঁস করেছিলেন দীপিকা

বিয়েতে বসার আগে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলকে নিয়ে একাধিক খবরে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। ৫ বছরের ছোট ভিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা,যদিও বলিউডে এই ট্রেন্ড বহুদিন ধরেই চলছে। ক্যাটরিনার আসল বয়স কত, তা নিয়ে জোর কানাঘুসো চলছে বলিউডের অন্দরে।

29


বলিউডে বয়সে ছোট পুরুষকে বিয়ে করার ট্রেন্ডে সবার শীর্ষে রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও নিক জোনাস। ১০ বছরের ছোট নিককে বিয়ে করে চুটিয়ে সংসার করেছেন প্রিয়ঙ্কা চোপড়া। এছাড়াও ৩ বছরের ছোট অভিষেক বচ্চনকে বিয়ে করে সুখে সংসার করছেন ঐশ্বর্য রাই বচ্চন। এবার ক্যাটরিনা কাইফও  ( Katrina Kaif) রয়েছেন সেই তালিকায়। বয়সে ছোট ভিকি কৌশলকে বিয়ে করে এবার ঘর বাঁধতে চলেছেন বলিউডের ক্যাটরিনা কাইফ। 

39


ইতিমধ্যেই নাম না করেই ভিকিকে বিয়ে করার সিদ্ধান্তে ক্যাটরিনার প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।  বয়সে ছোট পুরুষকে বিয়ে করার জন্য নাম না নিয়েই ক্যাটররিনাকে (Katrina-Vicky Wedding)  সাধুবাদ জানিয়েছেন ক্যাটরিনা কাইফ। 

49

ক্যাটরিনার আসল বয়স কত, তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সূত্র বলছে ক্যাটরিনা কাইফের বয়স ৩৮ এবং ভিকি কৌশল ৩৩। সুতরাং ৫ বছরের ছোট ভিকির গলাতেই মালা দিয়ে নতুন জীবন শুরু করতে চলেছেন ক্যাটরিনা কাইফ (Katrina-Vicky Wedding) ।

59

বলি ইন্ডাস্ট্রিতে গুঞ্জনে শোনা গিয়েছিল ক্যাটরিনা কাইফ তার বয়স গোপন করেছিলেন। করণ জোহরের চ্যাট শো-তেও অনেক বড় সেলিব্রিটিরাও তেমন ইঙ্গিত দিয়েছিলেন। একবার দীপিকা পাড়ুকোনও (Deepika Paducone) ক্যাটরিনার (Katrina Kaif) আসল বয়স জানার জন্য অভিনেত্রীর পাসপোর্ট চেয়েছিলেন।

69

পুরোনা সাক্ষাৎকারেও ক্যাটরিনা বলেছিলেন (Salman Khan) সলমন খান ও  শাহরুখ খানের (Shahrukh Khan) সঙ্গে অভিনয় করলেই তার বয়স বেড়ে যাবে না। এবং এটাও বলেছিলেন তিনি রণবীর কাপুরের চেয়ে অনেকটাই বয়সে ছোট। সুতরাং বয়স নিয়ে নেটিজেনরা হাজারো মন্তব্য করলেও বয়স যে ভালবাসার ক্ষেত্রে নিছকই একটা সংখ্যা মাত্র তা ফের প্রমাণ করলেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল (Katrina-Vicky Wedding) ।

79


ভিক্যাটের বিয়ে উপলক্ষে তারকাদের মেলা বসছে জয়পুরে। কড়া নিরাপত্তার চাদরে মোড়া হয়েছে ভিক্যাটের বিসের আসর। ৭ তারিখ থেকেই শুরু হয়েছে মেহেন্দি, সঙ্গীত, ককটেল পার্টি। অবশেষে এল শুভক্ষণ। ৯ ডিসেম্বর ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট  বারওয়ারাতে বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর ।

89

সূত্র থেকে জানা যাচ্ছে, বিকেল ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসবেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। এ সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে সাতপাকে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা(Katrina-Vicky Wedding)।  ভিকির ঘোড়ায় টানা রথে চড়ে বিয়ের মন্ডপে আসবেন। এবং সুসজ্জিত কাঁচের মন্ডপে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের এই সেলেব জুটি (Katrina-Vicky Wedding) । 
 

99


ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের হাই প্রোফাইল বিয়ের দিকেই নজর আটকে সকলের। গত কয়েকদিন ধরেই সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন বলিউডের হট অ্যান্ড হ্যাপেনিং কাপল   ( Vicky kaushal) ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ  ( Katrina Kaif) । 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos