kareena kapoor - করণের পার্টি থেকে বেরোতেই মুখ লুকোলেন করিনা, মদ্যপানের অভিযোগ তুলল নেটপাড়া

করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম' ছবিটি ২০০১ সালে বক্স অফিসে সুপারহিট হয়েছিল। দেখতে দেখতে ২০ বছর পেরিয়ে গিয়েছে সেই ছবি। বক্স অফিসে জমে থাকা বহু পুরোনো রেকর্ডকে ভেঙে চুরমার করেছিল করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম'। বুধবার সেই ছবির উপলক্ষেই থিম পার্টির আয়োজন করেছিলেন করণ জোহর। পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর, করিশ্মা কাপুর, অমৃতা আরোর সহ আরও অনেকে। সেই পার্টি থেকে বেরানোর সময়েই নিজের মুখ আড়াল করলেন করিনা কাপুর, সেই ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

Riya Das | Published : Dec 9, 2021 7:56 AM IST / Updated: Dec 09 2021, 01:39 PM IST

19
kareena kapoor - করণের পার্টি থেকে বেরোতেই মুখ লুকোলেন করিনা, মদ্যপানের অভিযোগ তুলল নেটপাড়া

বক্স অফিসে জমে থাকা বহু পুরোনো রেকর্ডকে ভেঙে চুরমার করেছিল করণ জোহর পরিচালিত 'কভি খুশি কভি গম'।এখনও দর্শকমনে জায়গা ধরে রেখেছে 'কভি খুশি কভি গম' ছবিটি । করণ জোহর (karan Johar)পরিচালিত 'কভি খুশি কভি গম' ছবিটি ২০০১ সালে বক্স অফিসে ব্লক ব্লাস্টার হিট হয়েছিল।

29

দেখতে দেখতে ২০ বছর পেরিয়ে গিয়েছে সেই ছবি বুধবার সেই ছবির উপলক্ষেই থিম পার্টির আয়োজন করেছিলেন করণ জোহর (karan Johar) । পার্টিতে হাজির হয়েছিলেন করিনা কাপুর (Kareena Kapoor), করিশ্মা কাপুর (Karisma Kapoor), অমৃতা আরোর সহ আরও অনেকে।

39

করণের  (Karan Johar) দেওয়া পার্টিতেই নজর কেড়েছেন বলি তারকারা। কিন্তু সকলের মধ্যে যিনি শিরোনামে উঠে এসেছেন তিনি হলেন করিনা কাপুর (Kareena Kapoor)। পার্টি থেকে বেরানোর সময়েই পাপারাৎজিরা ছবি তুলতে গেলেইনিজের মুখ আড়াল করে ফেলেন করিনা কাপুর, সম্প্রতি সেই ছবি প্রকাশ্যে আসতেই জোর জল্পনা শুরু হয়েছে।

49


সম্প্রতি ,সোশ্যাল মিডিযায় পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে পাপারাৎজিকে দেখা মাত্রই কালো রঙের হুডি দিয়ে নিজের মুখ আড়াল করে নিচ্ছেন  'কভি খুশি কভি গম' -এর পু। আর (Kareena Kapoor) বোনের কীর্তি দেখে হো হো করে হেসে উঠছেন দিদি করিশ্মা (Karisma Kapoor)।

59


তারপরই জোর করে বোনের হুডি টেনে নামানোর চেষ্টা করে করিশ্মা কাপুর (Karisma Kapoor)। এবং এই হুডিটি ছিল করণের K3G থিম পার্টির পোশাক। যেখানে লেখা ছিল  'জিম ক্লাস টুডে '। এই ভিডিও নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

69


যদিও পরে অবশ্য হুডি সরিয়ে চুল ঠিক করতে দেখা যায় করিনাকে (Kareena Kapoor)। তারপর জানালার কাঁচের ভিতর থেকে পাপারাৎজিদের উদ্দেশে হাত নাড়তে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।
 

79

তবে ক্যাটরিনার (Kareena Kapoor) চোখমুখ এবং এক্সপ্রেশান দেখে নেটিজেনদের একাংশ সন্দেহ করে, পার্টিতে নাকি অতিরিক্ত মদ্যপান করে ফেলেছিলেন করিনা কাপুর, তাই হয়তো করিনা পাপারাৎজিদের মুখোমুখি হতে চাইছিলেন না। 

89


করিনার (Kareena Kapoor) এই ভিডিওতে কেন্দ্র করে জোর জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বলি অভিনেত্রী মালাইকা আরোরা, করিনা কাপুর খান,  করিশ্মা কাপুর, অমৃতা আরোরা-এদের বন্ধুত্বের কথা প্রায় সকলেরই জানা।  এই 'ফরেভার গার্লস গ্যাং'- সর্বদাই নেটিজেনেদর নজরে থাকেন।

99

সময় পেলেই তারা একসঙ্গে পার্টি করেন। আর এবারও তা অন্যথা হল না। তবে গার্লস গ্যাং-এৎ বন্ধুত্বের মধ্যে খাবার একটি বড় ভূমিকা পালন করে। করিনারাও দুই বোন এবং মালাইকারাও দুই বোন। এবং  চার জনই একই ধরনের খাবার পছন্দ করেন। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos