Katrina-Vicky Wedding : শুরু হল গ্র্যান্ড ওয়েডিং, সাদা ঘোড়ায় চেপে ক্যাট-কে বিয়ে করতে যাচ্ছেন ভিকি

শুরু হয়ে গেল ভিকি-কৌশলের বিয়ের অনুষ্ঠান।   আলোর রোশনাইত সেজে উঠেছে ক্যাট-ভিকি গ্র্যান্ড ওয়েডিং ডেস্টিনেশন। সারাজীবনের জন্য বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি। দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে শুরু হল শেহরা বন্দি অনুষ্ঠান। পালকি করেই মন্ডপে পৌঁছবেন ক্যাটরিনা এবং সাদা ঘোড়ায় চেপে তলোয়ার হাতে ক্যাটরিনাকে বিয়ে করতে যাবেন ভিকি কৌশল।
 

Riya Das | Published : Dec 9, 2021 11:03 AM IST

110
Katrina-Vicky Wedding : শুরু হল গ্র্যান্ড ওয়েডিং, সাদা ঘোড়ায় চেপে ক্যাট-কে বিয়ে করতে যাচ্ছেন ভিকি

কড়া নিরাপত্তার ঘেরাটোপে শুরু হল ভিক্যাটের বিবাহের নিয়মবিধি। একে অপরের সঙ্গে সারাজীবনের জন্য বিবাহবন্ধনে  (Katrina-Vicky Wedding) আবদ্ধ হতে চলেছেন ভিকি-ক্যাট জুটি। দুই তারকার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে শুরু হল শেহরা বন্দি অনুষ্ঠান। 

210

 আলোর রোশনাইত সেজে উঠেছে ক্যাট-ভিকি গ্র্যান্ড ওয়েডিং ডেস্টিনেশনের আসর।  ৭০০ বছরের পুরোনো রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট  বারওয়ারাতে বসেছে  (Katrina-Vicky Wedding) রাজকীয় বিয়ের আসর । মন্দিরের দিকে মুখ করে ভিক্যাটের রাজকীয় বিয়ের মন্ডপ বানানো হয়েছে।

310

সূত্রের খবর অনুযায়ী দুপুরেই বসেছে ভিক্যাট বিয়ের অনুষ্ঠান। ৩.৩০ থেকে ৪.৪৫-এর মধ্যেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। পাঞ্জাব থেকে পুরোহিত আসছেন ভিক্যাটের বিয়েতে।  সাত পাক ঘুরে বিয়ের মন্ত্রোচারণ করে বিবাহবন্ধনে বাঁধা পড়বেন ভিকি-ক্যাটরিনা(Katrina-Vicky Wedding)। 

410

পালকি করেই মন্ডপে পৌঁছবেন ক্যাটরিনা এবং সাদা ঘোড়ায় চেপে তলোয়ার হাতে ক্যাটরিনাকে বিয়ে করতে যাবেন ভিকি কৌশল  (Katrina-Vicky Wedding)। প্রধান ফটকে তলোয়ার স্পর্শ করা বিয়ের বিশেষ রীতি। তেমনটাই করবেন ভিকি কৌশল। বরও কনেযাত্রীদের জন্য যোধপুর থেকে বিশেষ পাগড়ির অর্ডার দেওয়া হয়েছে।

510

ভিকি এবং ক্যাটের বিয়ের সাজের জন্য দিল্লির গাজিপুর মান্ডি থেকে ১৫০০ কেজি  ফুলের অর্ডার দেওয়া হয়েছে। বিয়ের মন্ডপ এবং আশেপাশের এলাকা ফুল দিয়ে সাজানো হয়েছে  (Katrina-Vicky Wedding)। 

610


মারদানা মহলের সামনের খোলা বাগানেই সাত পাকে ঘুরবেন ভিকি ও ক্যাটরিনা। রাজকীয় কায়দায়  বিয়ের মন্ডপ সাজানো হয়েছে। বর ও কনেকে গোলাপ ফুল দিয়ে বরণ করা হবে  (Katrina-Vicky Wedding)।

710

বরযাত্রীদেরও শেরওয়ানি, পাঞ্জাবির মতো ঐতিহ্যবাহী  পোশাকে সাজবেন এবং মহিলারাও সাজবেন ডিজাইনার সনাতনী পোশাকে। বিয়ের পর সন্ধ্যায় রয়েছে রাজকীয় নৈশভোজের আয়োজন। এবং তারপর রাতে পুল পার্টিরও আয়োজন করা হয়েছে  (Katrina-Vicky Wedding) ।

810

জানা যাচ্ছে,  ভিকি-ক্যাটের পরিবারের সদস্য এবং অতিথিরা রনথম্ভোর সাফারিতে যেতে পারবেন।গোপনীয়তা বজায় রাখতেই সবদিক থেকে ঢেকে দেওয়া হয়েছে সিক্স সেন্স ফোর্টকে। দুর্গে ঢোকার মূল ফটকে টাঙানো হয়েছে সাদা কাপড়, যাতে বাইরে থেকে কেউ উঁকিঝুঁকি দিতে না পারে  (Katrina-Vicky Wedding) ।

910

সূত্র থেকে আরও জানা গেছে সোয়াই মাধোপুরের নামজাদা সমস্ত মিষ্টির দোকান থেকে হরেক রকমের মিষ্টি রাখা হয়েছে। যার মধ্যে থাকতে চলেছে রাজস্থানের হরেক রকমের মিষ্টি, কাজু বরফি,ডোডা বরফি, বেসন চাক্কি, গুলাব জামুন সহ আরও নানা স্বাদের মিষ্টি। এবং ইতালীয় শেফের বানানো পাঁচতলা কেকও কাটবেন ভিক্যাট  (Katrina-Vicky Wedding) ।

1010

ভিকি ক্যাটের বিয়েতে উপস্থিত হওয়া মানে নিজেক বন্দি করে ফেলা। কারণ ভিক্যাটের বিয়েত যেতে হলে একগুচ্ছ নিয়ম-শর্ত মানতে হবে। তার মধ্যে প্রথমেই হল কোনও গেস্ট তাদের মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না। এমনকী কে কোন ঘরে আছে তা জানা যাবে না। বিয়ের আসরে দেখা হবে তাদের। বিয়ের আসরে না গিয়ে পার্টি করতে চাইলে প্রাসাদের ছাদেও তারা পার্টি করতে পারবেন, কিন্তু মোবাইল ফোন ব্যবহার করা যাবে না  (Katrina-Vicky Wedding)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos