Katrina-Vicky Wedding: ৬ বছরের ছোট ভিকির পাশে ফিট টু ফাইন, কোন ডায়েটে বোল্ড ক্যাটের

৬ বছরের ছোট ভিকি কৌশল, তবুও তাতেই মন মজল ক্যাটের। রণবীরের থেকে ধাক্কা পাওয়ার পর ক্যাটরিনা ছিলেন টানা দুবছরের অবসাদে। সম্পর্ক থেকে নিজেকে সরিয়ে এনেছিলেন। ভিকির সঙ্গে বিয়ে যেন এক কথায় ক্যাটের জীবনের নয়া অধ্যায়, প্রেমের থেকে বিশ্বাস উড়ে অবশেষে ঘর বাঁধার সিদ্ধান্ত ক্যাটের। 
 

Jayita Chandra | Published : Dec 9, 2021 10:12 AM IST

19
Katrina-Vicky Wedding: ৬ বছরের ছোট ভিকির পাশে ফিট টু ফাইন, কোন ডায়েটে বোল্ড ক্যাটের

ভিকি কৌশলের প্রসঙ্গ, বয়সে তিনি ক্যাটরিনা কাইফের থেকে ৬ বছরের ছোট। কিন্তু বিয়ে করলে ক্যাটরিনাকেই করবেন এমনটাই স্থির করে নিয়েছিলেন তিনি। প্রকাশ্যে ও গোপনে হোক প্রেম নিবেদনের কোনো সুযোগই ভিকি ছাড়েননি। এমনকি সলমন খানের সামনেও মনের কথা তুলে ধরতে পিছপা হননি ভিকি কৌশল।

29

যদিও এই সিদ্ধান্ত নিতে বেশ কিছুটা সময় নিয়েছিল ক্যাটরিনা কাইফ। আবারো ধাক্কা খাওয়া তার পক্ষে বেশ কষ্টসাধ্য, তাই তারিয়ে তারিয়ে ভিকির অনুভূতিগুলো বুঝে নিয়ে গোপনেই চালাচ্ছিলেন প্রেম। বিটাউনে কানাঘুষো শোনা গেলেও, প্রকাশ্যে তাঁদের নিয়ে চর্চায় ছিল না কোনও অনুমতী, যার ফলে সবটাই থাকে গোপনে।

39

তবে এই জুটির একে অন্যের পাশে ঠিক কেমন! অর্থাৎ একের পাশে অন্যকে ঠিক কেমন দেখায়। মোটেও মন্দ নয়। এই ছয় বছরের বয়সের ফারাক লুকিয়ে কীভাবে নিজেকে ফিট রেখেছেন ক্যাট, যাবে ভিকির পাশে তাঁকে বেশ মানায়, চলুন এবার জেনে নেওয়া যাক সেই রহস্য।

49

পর্দায় যখন ক্যাটরিনা কাইফকে দেখেন, তখন তাঁর অ্যাবস দেখে অনেকেই হিংসে করেন। তবে অ্যাবস তৈরি তো পরের কথা। ডায়েটিং করে, নিয়মিত জিম-এ গিয়েও অনেকে ওজন কমাতে পারেন না। ফলে পছন্দের পোশাকগুলিকে অগত্য়া আলমারিতে তুলে রাখতে হয়। ছিপছিপে চেহারা আর অ্যাবস ধরে রাখতে ক্যাটরিনাকেও ডায়েট নিয়ে সচেতন থাকতে হয়।

59

কিন্তু কখনওই ক্র্যাশ ডায়েট বা এক বেলার খাবার বাদ দেওয়া পছন্দ নয় ক্যাটরিনার। বরং খাবার খেয়ে সুস্থ থাকতে পছন্দ করেন নায়িকা। তা হলে জেনে নিন ক্যাটরিনা সকাল থেকে রাত কী কী খান-  ক্যাটরিনা সকালে খালি পেটে সবার আগে চার গ্লাস জল খান, এর পরেই ব্রেকফাস্ট করেন নায়িকা। ব্রেক ফাস্টে ওটমিল বা কর্নফ্লেক্স খান ক্যাটরিনা। 

69

 লাঞ্চে সাধারণত ভাত জাতীয় খাবার এড়িয়ে চলেন ক্যাট। তিনি ব্রাউন ব্রেডের সঙ্গে মাখন খান। আর সঙ্গে থাকে গ্রিলড ফিশ।  সন্ধায় আবার ব্রাউন ব্রেডের সঙ্গে পিনার বাটার মাখিয়ে খান ক্যাটরিনা।  ডিনারের ক্ষেত্রে ক্যাটরিনা খান রুটি, স্যুপ, গ্রিলড সবজি ও গ্রিলজ ফিশ। 

79

ক্যাটরিনা মনে করেন ২ ঘণ্টা অন্তর কিছু খেলে সুস্থ থাকা যায়। তাই তিনি দু ঘণ্টা অন্তর ফল বা সবজি খান। কিন্তু শুধু ডায়েট ঠিক করলেই যে ওরকম ছিপছিপে চেহারা পাওয়া যায়, তা কিন্তু নয়। খাবারের সঙ্গে লাইফস্টাইলেও কিছু নিয়ম মানা উচিত। সঠিক সময়ে ঘুম ও খাওয়া জরুরি। সঙ্গে নিয়মিত যোগ ব্যায়াম ও ওয়ার্ক আউট করা উচিত।

89

অবশেষে সেই ভিকিতেই ইতি টানলেন ক্যাটরিনা কাইফ। রোমান্সে আর নতুন নাম জুটলো না। ভিকির ভালোবাসার কাছে হার মেনে অবশেষে সাত পাকে বাঁধা পড়তে রাজি হয়ে গেলেন কাটরিনা।খবর ছড়িয়ে পড়তেই আবারও তা অস্বীকার করা হয় ভিকির পরিবার থেকে। কিন্তু এবার আর তা চাপা থাকল না। 
 

99

মঙ্গলবার থেকেই শুরু হয়ে যাচ্ছে গ্র্যান্ড সেরিমনি, একের পর এক অতিথিদের আসা শুরু হয়ে গিয়েছে, বিমানবন্দর চত্বরে একের পর এক সেলেবদের দেখা মিলছে।  একাধিক সতর্কতায় মুড়ে ফেলা হচ্ছে বিয়ের ভেনু। যত দিন এগিয়ে আসছে, একের পর এক খবর ফাঁস হচ্ছে ক্যাট ভিকির বিয়ের আসরের। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কইফের (Katrina Kaif) বিয়ে ঘিরে জল্পনা তুঙ্গে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos