শারীরিক সম্পর্ক ভুলেই বিচ্ছেদের পথে হাঁটলেন সিদ্ধার্থ- কিয়ারা, কেন আলাদা হল 'শেরশাহ' জুটি?

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। দিনকয়েক আগেই ঈশান-অনন্যার ব্রেক আপ খবর নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল এবার শেরশাহ জুটির সিদ্ধার্থ ও কিয়ারা ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছে। সূত্র থেকে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছদের পথে হাঁটছেম। বলিউডের অন্যতম হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। দুজনেই নাকি প্রেমে ইতি টেনেছেন, এমনটাই ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে। সিদ্ধার্থ ও কিয়ারা একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেট সব ছবিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে একসঙ্গে আর পথচলা হল না, রিল থেকে রিয়েল বলিউড ফ্যানেদের পছন্দের জুটি সিদ্ধার্থ-কিয়ারা এবার ব্রেক আপের সিদ্ধান্ত নিয়েছেন। যা শুনেই মন খারাপ ভক্তদের।

Riya Das | Published : Apr 23, 2022 5:12 AM IST

110
শারীরিক সম্পর্ক ভুলেই বিচ্ছেদের পথে হাঁটলেন সিদ্ধার্থ- কিয়ারা, কেন আলাদা হল 'শেরশাহ' জুটি?

বলিউডের অন্দরে কান পাতলেই ব্রেক আপের খবর শোনা যাচ্ছে, সূত্রের খবর, সিদ্ধার্থ-কিয়ারাও এবার বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। বলিউডের অন্যতম সুপারহিট জুটির এই সিদ্ধান্ত মন খারাপ হয়েছে ভক্তদের।
 

210

বলিউডের প্রেমের কেচ্ছা যেমন দীর্ঘ, তেমনই ব্রেক-আপও প্রতিনিয়ত হয়েই চলেছে। দিনকয়েক আগেই ঈশান-অনন্যার ব্রেক আপ খবর নিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল এবার শেরশাহ জুটির সিদ্ধার্থ ও কিয়ারা ব্রেক আপের খবর নিয়ে  জোর জল্পনা শুরু হয়েছে।

310

 সূত্র থেকে শোনা যাচ্ছে, সিদ্ধার্থ ও কিয়ারা আদবানিও নাকি বিচ্ছদের পথে হাঁটছেন। বলিউডের অন্যতম হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। দুজনেই নাকি প্রেমে ইতি টেনেছেন, এমনটাই ঘনিষ্ঠমহল সূত্রে জানা গিয়েছে। 

410


সিদ্ধার্থ ও কিয়ারা একসঙ্গে বেড়াতে যাওয়ার ছবি থেকে বাবা-মায়ের সঙ্গে লাঞ্চ ডেট সব ছবিই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তবে একসঙ্গে আর পথচলা হল না, রিল থেকে রিয়েল বলিউড ফ্যানেদের পছন্দের জুটি সিদ্ধার্থ-কিয়ারা এবার ব্রেক আপের সিদ্ধান্ত নিয়েছেন। যা শুনেই মন খারাপ ভক্তদের।
 

510


গতবছরেই সিদ্ধার্থ ও কিয়ারার ছবি শেরশাহ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল।  এই ছবিতে যেমন তাদের রসায়ন নজর কেড়েছিল তেমনই রিয়েল লাইফেও তাদের মাখোমাখো কেমিস্ট্রি নিয়ে উত্তেজনার শেষ ছিল না ভক্তদের।

610

সিদ্ধার্থ ও কিয়ারা কোনওদিনই নিজেদের সম্পর্কে শিলমোহর দেননি। তবে তাদের প্রেম কাহিনি ছিল বি-টাউনের ওপেন সিক্রেট। কিছুদিন আগেই নিউ ইয়ার উদযাপনে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন বলিপাড়ার লাভবার্ডস  কিয়ারা-সিদ্ধার্থ।  তবে বেশ কিছুদিন ধরে তাদের আর একসঙ্গে দেখা যাচ্ছে না। এই নিয়েই জোর জল্পনা শুরু হয়েছে।

710

বলিপাড়ার ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, সিদ্ধার্থ ও কিয়ারার সম্পর্ক আর নেই। একে অপরের সঙ্গে দেখা করাও বন্ধ করে দিয়েছে এই যুগল। তবে বলিউডের এই হট হ্যাপেনিং কাপল কেন বিচ্ছেদের সিদ্ধান্ত নিল তার কারণও স্পষ্ট নয়। 
 

810

তবে সিদ্ধার্থ ও কিয়ারার সম্পর্ক দেখে কেউই ভাবতে পারেননি তাদের সম্পর্ক ভাঙতে পারে। এমনকী সিদ্ধার্থ নিজের বাবা-মায়ের সঙ্গে দেখা করিয়েছিলেন কিয়ারাকে। লাঞ্চ ডেটে যাওয়ার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন বলিপাড়ার এই লাভবার্ডস। তবেই হঠাৎ কেন এই ছন্দপতন,  তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

910

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস। 

1010


'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে  ।  'শেরশাহ' মুক্তির পর থেকে দর্শক ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন কিয়ারা। তাদের অনস্ক্রিন জুটি এতটাই মন কেড়েছে দর্শকদের যে তারকা জুটির বিয়ের অনুরোধও শুরু করে দিয়েছেন অনুরাগীরা। সেই ইচ্ছা আর পূরণ হল না অনুরাগীদের। হট হ্যাপেনিং জুটির বিচ্ছেদের খবর শুনেই মন খারাপ ভক্তদের।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos