Sidharth-Kiara : নিউ ইয়ারে 'Couple Goals' সিদ্ধার্থ-কিয়ারার, ধরা পড়ে গেলেন পাপারাৎজির ক্যামেরায়

ওমিক্রন আতঙ্কের মধ্যেই শুরু হয়েছে নতুন একটি বছর। আর নতুন বছর শুরু মানেই একরাশ নয়া ইচ্ছা-আকাঙ্খা। ২০২১-কে বিদায় ২০২২ -কে স্বাগত জানিয়ে বর্ষবরণ উৎসবে মেতে উঠেছে সকলেই। করোনাকালে উৎসবে রং ফিকে হলেও একরাশ নতুন স্বপ্ন -নতুন আশা- নতুন ভরসা নিয়ে নতুন বছরকে স্বাগত। অনেক নতুন আশা নিয়ে শুরু হয় নতুন একটা বছর, আর নতুন বছর মানেই একটা শুভ সূচনা। ২০২১ পেরিয়ে এবার ২০২২-র শুরু। ভাল-মন্দ মিশিয়ে পার হয়ে গেল গোটা একটা বছর । ইতিমধ্যেই বলিউডের একঝাক তারকা নিউইয়ার সেলিব্রেশনে উড়ে গিয়েছেন পছন্দের ডেস্টিনেশনে।  সিদ্ধার্থ-কিয়ারাও যে নিউইয়ার সেলিব্রেশনে বেড়াতে গেছেন, তা সকলেরই জানা। ম্যাচিং-টি-শার্ট তাদের বেড়াতে যাওয়ার জল্পনা আরও উস্কে দিল।

Riya Das | Published : Jan 3, 2022 2:49 AM IST

110
Sidharth-Kiara : নিউ ইয়ারে 'Couple Goals' সিদ্ধার্থ-কিয়ারার, ধরা পড়ে গেলেন পাপারাৎজির ক্যামেরায়

বছর শেষে সকলেই রয়েছেন ছুটির মেজাজে। কেউ নিজের বাড়িতে, কিংবা বন্ধুদের সঙ্গে, আবার কেউ লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে  দূরে গিয়ে প্রিয়জনের সঙ্গে নিয়ইয়ার সেলিব্রেট করেছেন। সেই তালিকায় রয়েছেন বলিউডের হট কাপল সিদ্ধার্থ মলহোত্রা ও কিয়ারা আডবানি।

210

করোনা আতঙ্কের মধ্যেও ২০২২ -কে স্বাগত জানাতে গোটা বিশ্বের মানুষ মেতেছে বর্ষবরণে। তবে  নতুন বছরের শুরুর আগেই হু হু করে বাড়ছে করোনা ভাইরাস আক্রান্তের সংখ্যা। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। এর মধ্যেই মুম্বই ছেড়েছেন সিদ্ধার্থ ও কিয়ারা।

310

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস। 

410


চলতি বছরেও মলদ্বীপে উড়ে গিয়েছিলেন এই লাভবার্ডস। সম্প্রতি বিমানবন্দরে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে। নিউ ইয়ার সেলিব্রেশনেই মুম্বই ছেড়েছেন এই কাপল জুটি। 
 

510

নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট সিদ্ধার্থ ও কিয়ারা। কিন্তু ভ্যাকেশন ট্রিপে একসঙ্গেই যান তারা। এবারও তেমনটাই হল। নতুন বছরে একটু পর পর দুজনকে দেখা গেল এয়ারপোর্টে। যা নিয়ে জল্পনা তুঙ্গে।

610

সাদা টি-শার্ট,এবং হালকা নীল রঙের শর্টসে দেখা গিয়েছে কিয়ারাকে। আর সাদা টি-শার্ট,এবং গ্রে রঙের প্যান্ট ও অলিভ রঙের জ্যাকেটে নজর কেড়েছেন সিদ্ধার্থ। তবে তারা কোথায় উড়ে গেছেন তা জানা যায়নি।

710


তবে কিয়ারা ও সিদ্ধার্থর ম্যাচিং টি-শার্ট দেখেই জোর জল্পনা শুরু হয়েছে। ২০২১ সালের নিউ ইয়ারে মলদ্বীপে দেখা গিয়েছিল তাদের। তারপর থেকেই সম্পর্কের গুঞ্জন তুঙ্গে।
 

810

'শেরশাহ' ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা গেছে সিদ্ধার্থ-কিয়ারাকে। তাদের অনস্ক্রিন জুটি এতটাই মন কেড়েছে দর্শকদের যে তারকা জুটির বিয়ের অনুরোধও শুরু করে দিয়েছেন অনুরাগীরা।

910

নিজের অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।। এর আগেও  লাঞ্চ ডেটে যাওয়ার সময়েই পাপারাৎজির ক্যামেরায় লেন্সবন্দি হয়েছিলেন বলিপাড়ার এই লাভবার্ডস। 

1010


এই মুহূর্তে দুজনের হাতেই একগুচ্ছ ছবি রয়েছে। সম্প্রতি বরুণ ধাওয়ান, অনিল কাপুর ও নীতু কাপুরের সঙ্গে 'যুগ যুগ জিও'-র বিদেশের শুটিং শেষ করেছেন কিয়ারা। অন্যদিতে সিদ্ধার্থকে দেখা যাবে 'মিশন মজনু' , 'থ্যাঙ্ক গড', 'যোদ্ধা' ছবিতে।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos