ফ্ললেস বিউটি কিয়ারা, শরীর জুড়ে উষ্ণতা আবেদন, বিটাউনের ট্রেন্ডিং স্টার সিদ্ধার্থ প্রেমিকা

প্রকাশ্যে আসতে বাকি নেই আর কিছুই। নিজেদের সম্পর্ক নিয়ে যতই রাখ-ঢাক করুক না কেন, সকলের সামনেই সবটা ফাঁস হয়ে যায় সিদ্ধার্থ নামের সঙ্গে কিয়ারার মুখের হাসিতেই। কোনও সাক্ষাৎকারে হোক বা ছবির প্রমোশনে, কিয়ারাকে সিদ্ধার্থের প্রসঙ্গে প্রশ্ন করা হলেও তিনি সাফ একটি মিষ্টি হাসি উপহার দিয়ে থাকেন। কেবল তাই নয়, বরং উপস্থিত কো-স্টারেরাও তাঁকে এই প্রসঙ্গে উত্যক্ত করতে পিছু পা হয় না। বিটাউনের এখন অন্যতম ফেভারিট স্টার কিয়ারা। 

Jayita Chandra | Published : Feb 21, 2022 9:04 AM IST

19
ফ্ললেস বিউটি কিয়ারা, শরীর জুড়ে উষ্ণতা আবেদন, বিটাউনের ট্রেন্ডিং স্টার সিদ্ধার্থ প্রেমিকা

বর্তমানে বিটাউনের একাধিক জুটির মধ্যে অন্যতম দুই নাম হল কিয়ারা আডবানি ও সিদ্ধার্থ মালহোত্রা। তাঁদের মধ্যে থোকাও গিয়ে যেন সম্পর্কের সেই সমীকরণ সকলের চোখে ধরা পড়ে, প্রকাশ্যেই নিজেদের সম্পর্ক নিয়ে কথা বলতেও খুব একটা দ্বিধা বোধ করেন না তাঁরা।  একাধিক অভিনেত্রীর সঙ্গে অভিনয় করেন তিনি।

29

কিন্তু এখনও পর্যন্ত নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খোলেন নি সিদ্ধার্থ। কোন অভিনেত্রীকে ভালো লাগে প্রশ্ন করায় খানিক চুপ থাকেন সিদ্ধার্থ। কিয়ারা, বলিউডে (Bollywood) প্রথম থেকেই সকলের নজর কেড়েছেন তিনি। ঝড় ওঠে তাঁর অনবদ্য অভিনয়কে ঘিরে। এরপর কবীর সিং (kabir Singh) , এই ছবি কিয়ারার জীবনে এক মাইলস্টোন হয়ে দাঁড়ায়। বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে তাঁর খুব বেশি সময় লাগেনি।

39

প্রথম থেকেই কিয়ারা বেশ মিষ্টি স্বভাব নিয়েই সকেলর সঙ্গে মিলে মিশে থাকেন। বর্তমানে কিয়ারাকে নিয়ে গসিপ মানেই একটাই নাম সিদ্ধার্থ মালহোত্রা। লুকিয়ে লুকিয়ে ভালোই চলছে এই জুটিতে রোম্যান্স। কিন্তু প্রকাশ্যে তা নিয়ে একটা কথা বলেননি তিনি। কিয়ারার (Kiara Advani) সামনে যদিও অন্যান্য স্টারেরা এই রাজ একাধিকবার ফাঁস করেছে সিদ্ধার্থের (Siddharth malhitra) সঙ্গে প্রেম কাহিনি। 

49

কিয়ারা আডবানি বলিউডে পা রাখার পর থেকেই নিজের পরিচিতি তৈরি করেছেন। ধোনীর বায়োপিকেই নজর কেড়েছিলেন তিনি। এরপর কিয়ারার ভাগ্য ফেরাল কবীর সিং ছবি। সেখানেই শাহিদ কাপুরের বিপরীতে অভিনয় করে ঝড় তুলেছিলেন কিয়ারা আডবানি। পেয়েছিলেন পুরষ্কারও। এরপরই একে একে ছবির প্রস্তাব হাতে আসতে থাকে কিয়ারার। 

59

২০১৯-এ বলিউডে ঝড় তোলা এই অভিনেত্রী ছোট থেকেই চেয়েছিলেন অভিনয় জগতে আসতে। তাই পরিবারের সকলেই তাঁকে তৈরি করছিল এক অভিনেত্রীর যা যা গুণ থাকে সব কিছু দিয়েই। তবে বর্তমানে কিয়ারার ছবির থেকেই বেশি নজর ভক্তদের কবে বিয়ের পিঁড়িতে বসছেন তাঁরা। তা নিয়ে এবার সাফ মুখ খুলেছেন সিদ্ধার্থ মালহোত্রা। তিনি জানান, এখন কোনও পরিকল্পনা নেই। 

69
79

লিউড সেলিব্রিটিদের (Bollywood Celebrity) গ্লোয়িং স্কিনের সব সময়ই চর্চায় থাকে। এত এক্সপেরিমেন্টের (Experiment) পরও কীভাবে তাদের ত্বক (Skin) এত সুন্দর থাকে, সে প্রশ্ন সকলের মনে। সারাদিন নানা রকম মেকাআপের  (Makeup) ব্যবহার, রোদে-বৃষ্টি এমনকী ঠান্ডায় শ্যুটিং অথবা চড়া আলোয় কাজ করার জন্য ত্বকে (Skin) নানা রকম সমস্যা হওয়া স্বাভাবিক। তাই লুক ও শরীর নিয়ে সর্বদাই সচেতন থাকেন কিয়ারা।

89

অ্যামাজন প্রাইমে ১২ অগাস্ট মুক্তি পেয়েছে সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডবাণী অভিনীত ছবি 'শেরশাহ' । ছবিটি মুক্তি পাওয়ার পর থেকেই এই জুটিকে ভালোবাসায় বেরিয়ে দিয়েছেন দর্শক। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে -'সিদ্ধার্থ-কিয়ারা'। অনস্ক্রিন জুটির অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে শুরু হয় গুঞ্জন। 

 

99

কিয়ারার মধ্যে কোন বিষয়টি সিদ্ধার্থের বেশি পছন্দ? সেই প্রসঙ্গে খুব সাবলীল ভাষায় জানান "কিয়ারাকে ক্যামেরার বাইরে তিনি সবথেকে বেশি পছন্দ করেন। তার নিজস্ব একটি ব্যক্তিসত্তা রয়েছে, ভীষণ সহজ সরল এবং নায়িকা সুলভ কোনও আচরণ নেই। তাঁর কোনওরকম স্বভাব পরিবর্তন করতে একেবারেই আগ্রহী নন সিদ্ধার্থ।"

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos