হলুদ শাড়িতে পুরো বং-স্টার, জাহ্নবীর নয়া ফোটোশ্যুটে নেটদুনিয়ায় শোরগোল

জাহ্নবী কাপুর মানেই এক কথায় বলতে গেলে হটস্টার। নেট দুনিয়ায় একের পর এক ছবি শেয়ার করে প্রত্যহ তিনি ভক্তমনে ঝড় তোলেন। এবারও তার ব্যতিক্রম হল না। বং লুকে হলুদ শাড়িতে ঘুম কাড়লেন ভক্তদের। শরীরী ভাঁজে উপচে পড়ছে সৌন্দর্য, নিটোল ফিগারে বারে বারে জাহ্নবীর হটলুকই এক কথায় যেন তাঁর ইউএসপি, ঝড়ের গতীতে ভাাইরাল শ্রীকন্যা। 

Jayita Chandra | Published : Feb 21, 2022 5:33 AM IST

19
হলুদ শাড়িতে পুরো বং-স্টার, জাহ্নবীর নয়া ফোটোশ্যুটে নেটদুনিয়ায় শোরগোল

ফেস্টিভ মরসুম হোক বা বিয়ের বাড়ি, শাড়ি লুকে (Saree Look) পার্ফেক্ট শর্ট পেতে কেই না চায়। আর সেই সিজিনেই এবার সোশ্যাল মিডিয়ায় (Viral Post Of Janhvi Kapoor) আগুন ঝড়ালেন জাহ্নবী কাপুর। একের পর এক ছবি ঘিরে এবার নেট পাড়ায় জল্পনা তুঙ্গে। উন্মুক্ত বক্ষবিভাজিকায় ঝড় তোলা সেলেবের কাছে নতুন কিছু নয়। তারই মাঝে জাহ্নবী কাপুর কোথাও গিয়ে যেন হটনেসের ঝড় তুলতে সিদ্ধ হস্ত, ফলে তাঁর কাছ থেকে একটা খোলামেলা ছবি পাওয়া, খুব একটা অবাক করে না ভক্তদের। তবে এবার শাড়িতে যেন বঙ্গললনা।

29

পরনে শাড়ি। তাঁর অনবদ্য লুকে মুগ্ধ নেট দুনিয়া। একের পর এক পোজ দিলেন তিনি (janhvi Kapoor) সাহসী লুকে। মুহূর্তে এই ছবি নেট পাড়ায় তুলল ঝড়। ফ্ললেস বিউটিতে ভাইরাল শ্রীকন্যা আবারও স্পটলাইটে। গোলাপী রঙে এদিন সকলকে মুগ্ধ করে তাক লাগালেন এই সুন্দরী। 

39

একের পর এক পোশাক বিতর্কে জড়িয়ে পড়ছেন বলিউড তারকারা। কখনও রেড কার্পেটে, কখনও আবার বিশেষ অনুষ্ঠান কিংবা পার্টিতে। কোন পোশাক পরে দেখা যাবে তারকাদের, কোন পোশাকে কেমন লুকে তাঁদের ফ্রেমবন্দি করবেন পাপরাজিরা তা নিয়ে বেশ মাথা ব্যাথা থাকে অনেক তারকারই।
 

49

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের  (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)।  সেই তালিকাতে নাম লেখিয়েছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)। সম্প্রতি খোলা বক্ষের পোশাক পরে খবরের শিরোনামে উঠে এসেছেন প্রিয়ঙ্কা চোপড়া (Priyanka Chopra) , কিয়ারা আডবানি, মালাইকা আরোরা প্রমুখেরা।

59

জাহ্নবী কাপুর (janhvi Kapoor) , এক কথায় বলতে গেলে বলিউডের হট কুইন। একের পর এক ছবি শেয়ার করে তাক লাগাচ্ছেন তিনি। বলিউডে পা রাখার পর জাহ্নবী যে লুকে ধরা দিয়েছিলেন, দিনে দিনে যেন তা উধাও। ক্রমেই হট লুকে পার্ফেক্ট ফিগার নিজে সকলকে তাক লাগাচ্ছেন জাহ্নবী কাপুর (janhvi Kapoor)।

69

বিকিনি শ্যুটে তিনি প্রতিটা মুহূর্তে তুলছেন ঝড়। বক্ষের খাঁজে হচ্ছেন ভাইরাল (Viral Photos)।  এরপর বেলিডান্সের যাদু তো রয়েইছে। জাহ্নবী কাপুর(janhvi Kapoor), এক কথায় বলতে গেলে তাঁর স্টানিং লুক নিয়ে খবরের শিরোনামে। সম্প্রতি মলদ্বীপ সফর থেকে তেমনই এক ছবি শেয়ার করেছিলেন জাহ্নবী।  তবে কেবল শরীরী ভাঁজেই নয়, শাড়িতেও তিনি অনবদ্য লুকে বারে বারে ধরা দিয়েছেন ফ্রেমে।

79

যা মুহূর্তে হল ভাইরাল, শাড়ি লুকে  জাহ্নবী, শ্রীকন্যার (Sridevi) হট লুকে ঘাম ঝড়ছে সাধারণ মানুষের। এখন পর্যন্ত সেভাবে সিনেমার ফ্লোতে নেই জাহ্নবী কাপুর। তিনি ঝড়ের বেগে একের পর এক ফোটোশ্যুটে তাই ভক্তদের ঘুম কাড়ছেন। সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে তেমনই ছবি ধরা পড়ল নেট দুনিয়ায়।

89

কোথাও গিয়ে যেন দিন দিন নিজেকে আরও সুন্দর করে তোলার সঙ্কল্পে ব্রত জাহ্নবী, তা বারে বারে প্রমাণিত।  এবার শাড়িতে নজর কেড়ে ভাইরাল তিনি, কেরিয়ারের শুরুতেই ঝড় তোলা পারফর্ম, সিনে দুনিয়ায় দিন দিন নিজের জায়গাতে পাকা করে নিচ্ছেন জাাহ্নবী কাপুর, তাঁর লুক থেকে শুরু করে ফ্যাশন স্টেটমেন্ট, এক কথায় বলতে গেলে জাহ্নবী কাপুর মানেই এখন হট কুইন।

99

বেশি খোলা পোশাক পরা যাবে না, একই পোশাক দুবার পরা যাবে না, আর এর নচেত হলেই নেটিজেনদের (Netizens)  তোপের শিকার হতে হয় তারকাদের (Bollywood Star)। শ্রীদেবী নিজেই এই কথা জানিয়ে ছিলেন জাহ্নবী কাপুরকে। প্রকাশ্যে শাসনও করতে দেখা যায় তাঁকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos