বক্ষযুগল ঢাকলেন গোলাপি ফুলে, 'ব্রা' ছাড়াই ব্লেজার চাপিয়ে ফের ভাইরাল উরফি

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed)  । আর এবারও তার অন্যথা হল না। অন্তর্বাস না পরেই ফের নয়া স্টাইল স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ নয়া অবতারের ছবি শেয়ার করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে সারা গায়ে বডি পেইন্ট করেছেন অভিনেত্রী। বক্ষযুগল ঢেকেছেন গোলাপি রঙের ফুলে। এই অবতারে প্রথমবার নিজেকে সাজালেন উরফি। হট সেনসেশনে বডি পেইন্ট সকলের নজর কেড়েছে। ব্রা না পরেই সাদা ব্লেজার গায়ে চাপিয়ে ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Riya Das | Published : Feb 21, 2022 3:05 AM IST

19
বক্ষযুগল ঢাকলেন গোলাপি ফুলে, 'ব্রা' ছাড়াই ব্লেজার চাপিয়ে ফের ভাইরাল উরফি

উদ্ভট পোশাকের জন্য হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ। পোশাক বিতর্ক এবং উরফি জাভেদ এটা যেন বলিউডের সমার্থক শব্দ। বিতর্কে থাকার জন্য যেন মুখিয়ে থাকেন বিগবস ওটিটি-র প্রতিযোগী। পোশাকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে গিয়েই ট্রোলের শিকার হলেও এটাই বেশি পছন্দ উরফির (Urfi Javed)। 

29

 কাটাছেড়া পোশাকের জন্য যেমন ট্রোলড হন উরফি জাভেদ তেমনই এই পোশাকের জন্য জনপ্রিয়তা তুঙ্গে উরফির।গত কয়েকমাসে হু হু করে বেড়ে গিয়েছে উরফির (Urfi Javed) জনপ্রিয়তা। প্রতিনিয়ত উদ্ভট ফ্যাশনে অন ক্যামেরায় ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, যা দেখেই কালঘাম ছুটছে ভক্তদের।

39

শরীরে অন্তর্বাস রাখতে মোটেই পছন্দ করেন না উরফি জাভেদ। তাই বেশিরভাগ সময়েই অন্তর্বাস না পরেই প্রকাশ্যে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিতে চলে আসেন ইন্টারনেট সেনসেশন উরফি জাভেদ  (Urfi Javed) । এবারও তার অন্যথা হল না। 

49

অন্তর্বাস না পরেই ফের নয়া স্টাইল স্টেটমেন্টে ঝড় তুললেন উরফি জাভেদ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ নয়া অবতারের ছবি শেয়ার করেছেন উরফি। যেখানে দেখা যাচ্ছে সারা গায়ে বডি পেইন্ট করেছেন অভিনেত্রী। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে উরফির (Urfi Javed) এই ছবি

59

বক্ষযুগল ঢেকেছেন গোলাপি রঙের ফুলে।  এর আগে এমনভাবে কখনও দেখা যায়নি উরফিকে। এই অবতারে প্রথমবার নিজেকে সাজালেন উরফি। হট সেনসেশনের বডি পেইন্ট সকলের নজর কেড়েছে। উরফির (Urfi Javed) নতুন ফ্যাশনে ঘুম  উড়েছে ভক্তদের।

69

ব্রা না পরেই সাদা ব্লেজার গায়ে চাপিয়ে ক্যামেরায় ধরা দিলেন উরফি জাভেদ (Urfi Javed) । তবে এবার শুধু পোশাক নিয়েই এক্সপেরিমেন্ট নয়, বরং এবার  সারা শরীর জুড়ে গোলাপি ফুল এঁকে নয়া ফ্যাশন স্টেটমেন্ট তৈরি করেছেন। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

79


নিজের শরীর রং-তুলির টানে সাজিয়ে অন্যভাবে নজির গড়ার চেষ্টা করলেও নেটিজেনরা ট্রোলড করতে ছাড়েননি উরফিকে (Urfi Javed)। সাদা ব্লেজার-প্যান্টে উরফির এই সাজ দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

89


নেটিজেনদের মধ্যে একজন কমেন্টে বলেছেন, উরফির এই বিষয়গুলিকে মোটেই পাত্তা দেওয়া উচিত নয়। কেউ আবার বলেছেন, তার নতুন কোনও রোগ হয়েছে খুব শীঘ্রই চিকিৎসার প্রয়োজন। যদিও ট্রোলারদের একটুও পাত্তা দেননি উরফি (Urfi Javed)।

99

মাত্র ২৫ বছর বয়সেই ফ্যাশন ইন্ডাস্ট্রিতে নিজের নাম পাকিয়ে নিয়েছেন উরফি  (Urfi Javed) । ফোটোশ্যুট হোক কিংবা স্পটেড লুক তার ফ্যাশন স্টেটমেন্টই তাকে টক অফ দ্য টাউন করে তুলেছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos