ভাইব্রেটর ব্যবহার করে উত্তেজিত কিয়ারা, পার্ফেক্ট শর্ট-এর রহস্য ফাঁস

চিত্রনাট্যের চাহিদা অনুযায়ী একাধিক চরিত্রে অভিনয় করতে হয় তারকাদের। আর সেই চরিত্রকে সঠিকভাবে ফুঁটিয়ে তোলাই তারকাদের মুল লক্ষ্য। তবে বেশ কয়েকবার সেই চরিত্রগুলোই চ্যালেঞ্জের হয়ে ওঠে তারকাদের কাছে। এমনই এক পরিস্থিতির কবলে পড়েছিলেন কিয়ারা আডবানি, লাস্ট স্টোরি শ্যুটিং-এর সময়। ঠিক কী হয়েছিল, নিজেই জানালেন কিয়ারা। 

Jayita Chandra | Published : Jun 11, 2020 12:36 PM IST

18
ভাইব্রেটর ব্যবহার করে উত্তেজিত কিয়ারা, পার্ফেক্ট শর্ট-এর রহস্য ফাঁস

বলিউডের এখন হট ডিভা কিয়ারা আডবানি। একের পর এক ছবির প্রস্তাব এখন তাঁর হাতে। কবীর সিং ছবি থেকে জনপ্রিয়তা অর্জন করেছিলেন কিয়ারা। 

28

একের পর এক অনবদ্য চরিত্রে অভিনয় করে কিয়ারা এখন তাক লাগাছেন সিনে পাড়ায়। কিয়ারার সম্প্রতি মুক্তি পাওয়া ছবি লাস্ট স্টোরিজ-এর চরিত্রও সেই তালিকাভুক্ত। 

38

ভিকি কৌশলের স্ত্রীর চরিত্রে দেখা যায় কিয়ারাকে। যিনি তাঁর স্বামীর সঙ্গে সঙ্গমে খুশি ছিলেন না । তাই আশ্রয় নিয়েছিলেন ভাইব্রেটরের। 

48

এই দৃশ্য শ্যুটিং -এর আগের দিন সারা রাত চিন্তায় কাটে কিয়ারার। কীভাবে তিনি ফুঁটিয়ে তুলবেন চরিত্র। নেহা ধুপিয়ার সঙ্গে এক সাক্ষাৎকারে খোলসা করেছিলেন পার্ফেক্ট শর্টের রহস্য। 

58

নেহা একটি চ্যাট শো-তে কিয়ারাকে এই দৃশ্য নিয়ে প্রশ্ন করেছিলেন। কিয়ারা জানিয়েছিলেন, করণ জোহার তাঁকে জানিয়ে দিয়ছিলেন কীভাবে অভিনয় করতে হবে। 

68

করণ আরও বলেছিলেন  বলেছিলেন, কিয়ারা যেন না হাসেন, চরিত্র দেখতে যেন একদম আসল লাগে। সেটা মাথায় রেখেই আগের দিন গুগুলে সার্চ করেছিলেন কিয়ারা। 

78

জেনেছিলেন কীভাবে ব্যবহার করতে হয় ভাইব্রেটর। তারপরই শ্যুট হয়েছিল পার্ফেক্ট। যদিও এই দৃশ্যের সব থেকে মজার অংশ ছিল কাভি খুশি কাভি গম ছবির মিউজিক। 

88

লাস্ট স্টোরির এই অংশই রাতারাতি ভক্তদের হাতে ভাইরাল হয়েছিল। নিজের সম্পূর্ণটা উজার করে দিয়ে অভিনয় করেছিলেন কিয়ারা। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos