'এই জিনিসটি ছাড়া বাঁচতে পারবে না নিক', বেডরুমের গোপন তথ্য ফাঁস প্রিয়ঙ্কার

বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।বর্তমানে নিজের চেয়ে বয়সে ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে বিয়ে করে লস অ্যাঞ্জেলসে রয়েছেন বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সম্প্রতি লকডাউনে বিনোদনের রসদ হিসেবে প্রিয়ঙ্কার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন।প্রিয়ঙ্কা জানিয়েছিলন, নিক জোনাস নাকি এই জিনিসটা ছাড়া বাঁচতে পারবেন না। প্রিয়ঙ্কার এই গোপন তথ্যই নেটদুনিয়ায় ভাইরাল।

Riya Das | Published : Jun 11, 2020 9:34 AM IST

110
'এই জিনিসটি ছাড়া বাঁচতে পারবে না নিক', বেডরুমের গোপন তথ্য ফাঁস প্রিয়ঙ্কার

প্রিয়ঙ্কা চোপড়া। অনেক পুরুষদেরই ড্রিমগার্ল তিনি। বলিউডে একের পর এক সুপারহিট সিনেমাও রয়েছে তার ঝুলিতে। খুব অল্প সময়ের মধ্যেই নিজের নাম,খ্যাতি অর্জন করে নিয়েছেন প্রিয়ঙ্কা। শুধু বলি নয়, হলিউডেও তিনি  নিজেকে প্রতিষ্ঠা করেছেন।

210

সম্প্রতি মিস ওয়ার্ল্ডের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নিজের  ব্যক্তিগত জীবনের বেডরুম সিক্রেট শেয়ার করেছেন পিগি চপস।

310

প্রিয়ঙ্কার জানিয়েছেন, আমি যখন সকালবেলা ঘুম থেকে ওঠেন তখন নিক আমার মুখটি দেখার জন্য জোর করে। আমি বলি একটু অপেক্ষা করতে। কারণ ঘুম থেকে উঠার পর আমার মুখটা কিছুটা ঘেটে গেছে। তবে নিক সেই মুখটাই দেখার জন্যই জোর করে প্রিয়ঙ্কাকে।

410

সাক্ষাৎকারে তিনি আরও জানিয়েছেন, নিক প্রিয়ঙ্কার এই মুখটা দেখতেই সবথেকে বেশি পছন্দ করে। নিকের মতে, স্বামী-স্ত্রীর মধ্যে এমন সম্পর্ক থাক উচিত, যেখানে একে অপরকে বিনা বন্ধন ছাড়াই ভালবাসা যায়।

510

নিজেকে পারফেক্ট লুকে নয়, বরং খানিক অগোছালো লুকেই নিক প্রিয়ঙ্কাকে দেখতে চাই, এবং শুধু দেখা নয়, হা করে তাকিয়ে থাকে।

610

 প্রিয়ঙ্কার মতে, প্রতিটি স্ত্রীই তার স্বামীর থেকে এরকম কিছু চান। যদি এটা অদ্ভুত লাগলেও এটাই সত্যি।

710


প্রিয়ঙ্কা জানিয়েছেন, আমাদের একটা নিয়ম আছে, আমরা একে অপরকে দেড় সপ্তাহের বেশি না দেখে থাকতে পারি না।

810

নিজেদের কেরিয়ার সামলেও এটা  মেনে চলার চেষ্টা করেন নিক-প্রিয়ঙ্কা। বিশ্বের যেখানেই থাকি না কেন দেখা করার অবশ্যই চেষ্টা করি, জানিয়েছেন প্রিয়ঙ্কা।

910


কিছুদিন আগেই তাদের কিছু ছবি ভাইরাল হয়েছিল। যা প্রকাশ্যে আসতেই প্রিয়ঙ্কা অন্তঃসত্ত্বা এই খবর রটে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদি সেই খবর প্রিয়ঙ্কার মা উড়িয়ে দিয়েছেন।

1010


তবে প্রিয়ঙ্কা জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি পরিবার পরিকল্পনা করতে চান। শুধু সঠিক সময়ের অপেক্ষায় রয়েছেন তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos